Club75 || The Diary Game Season 3, simple days, 06/08/2022

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম


আমি প্রতিদিনই চিন্তা করি তাড়াতাড়ি ঘুম থেকে উঠবো। কিন্তু তাড়াতাড়ি উঠা হয়ে উঠে না৷ আজকে সকালে ১০ টার পর উঠেছি৷ ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম৷ এরপর সকালের নাস্তা খাইলাম৷ দেরি করে উঠার কারণে ভাত খেয়ে নিলাম।

এরপর কিছু কাজ করলাম বাসার৷ তারপর গোসল করলাম৷ গোসল শেষে আমি বিছানায় শুয়ে শুয়ে মোবাইলে গেমস খেললাম। মোবাইলে গেমস খেলতে আমার বেশ ভালো লাগে৷ অবসর সময়ে আমি প্রায়ই গেমস খেলি৷ আমাদেট এখানে মহররমের আয়োজন চলতেছে। সারাদিনই ঢোল বাজায় ছেলেরা৷ আমাদের বাসা থেকে শোনা যায়। বিকালে কিছু কাজ করার কারণে কখন সন্ধ্যা হয়ে গেছে বুঝতেই পারি নি৷

সন্ধ্যায় আমার বউকে তৈরি হতে বললাম৷ বউকে নিয়ে ফুসকা খেতে গেলাম৷ অনেকদিন আগেই বলেছিলো। সময় হয় নাই তাই যাওয়া হয় না৷ আমি হোটেল থেকে নান রুটি নিলাম৷ আমার বউকে ফুসকা খাওয়ালাম৷ আমার ছোট এক ভাইয়ের জন্যও ফুসকা নিলাম৷ এরপর আমি আমার বউ তার বাবার বাসায় গেলাম। সেখানে তার বাবা-মা এর সাথে দেখা করে বাসায় চলে আসলাম৷ বাসায় আসার সময় দোকান থেকে হালিমের প্যাকেট, চকলেট, চুইনগাম ও কোকাকোলা কিনে আনলাম৷ বাসায় এসে নানরুটি খাইলাম গরুর মাংস দিয়ে। দুটি নানরুটি নিয়েছিলাম। আমার দ্বারা দুটি রুটি খাওয়া অসম্ভব। তাই একটি আমার বাবা খেলেন।

রাতে মোবাইলে নাটক দেখলাম৷ ঘুম আসতেছিলো না। যে গরম লাগতেছিলো। তাই এসি ছেড়ে দিয়েছিলাম৷ তাও গরম লাগতেছিলো। কয়েকদিন ধরে গরমের প্রভাব বাড়ছে।

IMG20220807185022.jpg

IMG20220807190718.jpg

IMG20220807190656.jpg

IMG20220807190647.jpg

CameraRealme gt
LocationSaidpur
Photo taken by@toufiq777

image.png

Thank you
@toufiq777

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

তুই মোবাইলে কি গেম খেলিস? সেই দিন যাওসে তোমার।

 2 years ago 

কেরাম 🙂, তুই বিয়ে কর, তোরও যাইবে সেই দিন 🤭। জিএফ নিয়ে আর কত

 2 years ago 

জিএফ কোটে পাইম বা! তোরা তো মোক হতাশ করসেন 😅

 2 years ago 

মহিলা ড্রাগন নিয়ে ঘোরেন তোরা৷

 2 years ago 

আসসালামু আলাইকুম ভাই। আপনি গেইমও খেলেন😁😁 আমি বাচ্চা মানুষটার ফোনে সাপ খেলা গেইমটাও নাই😷😷

 2 years ago 

😃

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64118.76
ETH 3519.69
USDT 1.00
SBD 2.55