1000 DAYS OF STEEM— Tutorial - How to post in The Daily diary game. [ Translated into Bengali ]

in Steem Bangladesh4 years ago (edited)

ASSALAMU ALAYKUM

আজকের সকালটা অনেক সুন্দর ছিলো। প্রতিদিনই সকালে ঘুম থেকে উঠে দেখি আকাশ মেঘাচ্ছন্ন থাকে। আজকে আকাশ পরিস্কার ছিলো। আজকের সকালটা অনেক ভালো লাগতেছিলো।

20200729_134117.jpg

আমি সকাল ৯ টার সময় ঘুম থেকে উঠেছিলাম। আমি রাতে দাঁতব্রাশ করে ঘুমাই। তাই সকালে আমাকে খাওয়ার আগে দাঁতব্রাশ করতে হয় না৷ তবে আমি হাত-মুখ ধৌত করি। সকালে ঘুম থেকে উঠে আমি প্রথম বাদাম, কিচমিচ ও 1 গ্লাস পানি খাই। তারপর 30 মিনিট পর আমি নাস্তা খাই৷ আমি প্রতিদিন নাস্তায় কলা ও ডিম খাই৷

তারপর আমি কিছুক্ষণ পড়াশোনা করি৷ আমি BBA তে পড়ি। আমার লাস্ট সেমিস্টার চলতেছে। তাই একটুনপড়াশোনা করতে হয়৷ ১ ঘন্টা আমি পড়াশোনা করি।

তারপর আমি কার্টুন বা নাটক দেখি৷ 1-2 ঘন্টা নাটক ও কার্টুন দেখি৷ তারপর আমি গোসল করতে যাই। গোসল করে আমি যোহরের নামাজ পড়ি। নামাজ পড়া শেষ হলে আমি দুপুরের খাবার খাই৷ দুপুরের খাবার আমি প্রতিদিন দুপুর 2 ঘটিকায় করি। এরপর আমি 1-2 ঘন্টা দুপুরে ঘুমাই।

20200729_134252.jpg

বিকালে ঘুম থেকে উঠে আমি প্রথমে হাত মুখ ধৌত করি। তারপর আছরের নামাজ আদায় করি৷ তারপর আমি তো বিকালে ছাদে বা আমাদের বেলকনিতে বসে থাকি৷ কারণ করোনাভাইরাস এর জন্য এখন খেলাধুলা তেম হয়ই না বলা চলে।

20200729_134529.jpg

20200729_134438.jpg

বিকালে আমি আপেল খাই বা আম খেয়ে থাকি। ফলমূল বিকাল বেলা খাইতেই বেশি ভালো লাগে।

20200729_140047.jpg

সন্ধ্যায় আমি steemit এর কাজ করি৷ আমি সারাদিন massanger, discord, twitter active থাকি। তবে সন্ধ্যার পর বেশি থাকি৷ সন্ধ্যা 7 টা থেকে 9 টা পর্যন্ত আমি এসব করি৷ তারপর আমি রাতের খাবার খাই৷ তারপর 10 টার সময় এশার নামাজ পড়ি৷ তারপর আবার ল্যাপটপ নিয়ে বসি৷ আমি সব কাজ মোবাইলেই করি৷ কিন্তু আমি ল্যাপটপে নাটক, কার্টুন ও মুভি দেখি। আর আমার কাজ করতে থাকি৷ আমি প্রতিদিন রাত 2-3 টা পর্যন্ত জেগে থাকি। আমার সব কাজ গুলো করা শেষ হয়ে গেলে। আমি ঘুমাই৷

এভাবেই আমার সকাল থেকে রাত কেটে যায়৷

আপনারা যদি এভাবে প্যারা করে লিখতে পারেন৷ তাহলেই ভোট পাওয়া সম্ভব তবে চেষ্টা করবেন আর বেটার লেখার জন্য৷ আমি শুধুমাত্র আপনাদের ধারণা দেওয়ার চেষ্টা করলাম৷ আশা করি বুঝতে পারবেন। কিভাবে পোষ্ট তৈরি করতে হয়।

আপনারা সবাই চেষ্টা করবেন পোস্ট করার পাশাপাশি কমেন্ট করার জন্য৷ আমরা একজন আরেকজন এর পোস্টে কমেন্ট করলেই কমিউনিকেশন তৈরি হবে৷ আর আপনারা জেনে খুশি হবেন আমি একটি কন্টেস্ট দিয়েছি৷

তার লিংক দিয়ে দিলাম৷ অবশ্যই জয়েন করবেন

My Twitter account

My Facebook account

My YouTube Account

Thank you

Sort:  

ভাই আপনার ডেইলি রুটিন দেখলাম অনেক ভালো লাগলো। একটি সুন্দর রুটিন আপনি তৈরি করেছেন জীবন যাপনের জন্য। আমারও রুটান ঠিক এরকম স্বাভাবিক। আপনি বিকেলে আপেল খান। আপেল সাস্থের জন্য অনেক ভাল। আপনার ডেইলি রুটিন আমাদের সাথে share করার জন্য ধন্যবাদ।

 4 years ago 

Thank you bro

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67130.22
ETH 3466.74
USDT 1.00
SBD 2.73