My steemit awards nomination 2021 (17-12-2021)

in Steem Bangladesh3 years ago

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv2HnBkUZCcha6ufXsR3CRHW6utbZpRDuGZXyfED8XrbzW6ZCLc9FPVZdJpqD7MzGBCyMbfT1eJdmZXSKgGjpV7JdFswVoLyhaha6sQ.jpeg



আজ আমি স্টিমিট এ্যওয়ার্ড এর জন্য আমার মনোনয়ন ঘোষণা করতে যাচ্ছি।




Best Author(সেরা লেখক)


IMG_20211217_231942.jpg


আমার মতে সেরা লেখক @sohanurrahman । আমাদের পথচলা একই সাথে শুরু। আমি তাকে শুরু থেকেই দেখেছি। তার পোস্ট এবং তার কোয়ালিটি এক কথায় অসাধারণ। অনেকেরই পোস্ট শুরু থেকে কিছুক্ষণ পড়তেই বাকিটুকু পড়তে ইচ্ছা করে না। আসলে লেখার মধ্যে ছন্দ না থাকলে সেই লেখার কোনো যর্থাথই থাকে না। তবে সোহানুর রহমানের লেখায় অন‍্যরকম এক আকর্ষণ খুজে পাই। সে এতো সুন্দর ভাবে সবকিছু গুছিয়ে লেখে এবং উপস্থাপন করে এজন্যই সবার থেকে তাকে সেরা লেখক হিসেবে এগিয়ে রাখছি। এমনকি তার ফটোগ্রাফি গুলো একেকটি যেন আর্ট। তার ফটোগ্রাফি সেন্স অসাধারণ।




Best contributor(সেরা অবদানকারী)


IMG_20211217_231916.jpg


আমার মতে সেরা অবদানকারী @toufiq777। আসলে স্টিমিট এ যখন কমিউনিটির পথচলা শুরু তখন বাংলাদেশের জন‍্য তৌফিক স্টীম বাংলাদেশ নামে কমিউনিটি খোলে। সে বাংলাদেশের প্রথম cr হিসেবে নির্বাচিত হয়। cr নির্বাচন করারও অনেক কারণ রয়েছে। সম্পূর্ণ কমিউনিটিকে শুরু থেকেই গাইডলাইন করা অনেক কঠিন কাজ। সে সবসময় দক্ষতার সাথে তার দ্বায়ীত্বটা পালন করেছে। প্রচুর ব‍্যবহারকারীর পথচলা এই কমিউনিটি থেকেই শুরু হয়েছে। তাদের সঠিকভাবে পোস্ট করার নিদর্শনা এবং অন‍্যান‍্য কাজের মাধ্যমে তৌফিক তার দক্ষতার পরিচয় দিয়েছে। তাছাড়া অনেক মানুষকে তৌফিক এই সম্প্রদায় আমন্ত্রণ করেছে এবং যুক্ত করেছে। সব মিলিয়ে আমার মতে সেরা অবদানকারী @toufiq777.




Best community(সেরা কমিউনিটি)


IMG_20211217_231854.jpg


আমার মতে সেরা কমিউনিটি #steem-bangladesh. স্টিমিট এ বর্তমানে অনেক কমিউনিটি রয়েছে এমনকি বাংলাদেশেরও অনেক কমিউনিটি রয়েছে। বাংলাদেশের স্টিমিট ব‍্যবহারকারীর সংখ্যা অসংখ্য। তাদের অধিকাংশই #steem-bangladesh এর মাধ্যমে পথচলা শুরু। এই কমিউনিটির শুরু থেকেই সাথে আছি এবং দেখেছি কতোটা সুষ্ঠুভাবে এখানে কার্যকর্ম পরিচালনা করা হয়। যারা ভালো কাজ করেছে তারা সবাই এখানে সঠিক মূল‍্যায়ন পেয়েছে। সবকিছু মিলিয়ে আমি সেরা কমিউনিটি হিসাবে #steem-bangladesh কে এগিয়ে রাখছি।



ধন্যবাদ সবাইকে


Sort:  
 3 years ago 

ভাই অসংখ্য ধন্যবাদ আমাকে মনোনীত করার জন্য। আপনার স্টিমিট যাত্রা শুভ হোক।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45