Diary game - 21 December

in Steem Bangladesh2 years ago

December 21, 2021
Tuesday

ডাইরি গেম



আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে আমিও খুব ভালো আছি।



সকাল

আজকে একটি বিশেষ কাজের তাড়া ছিল তাই ভোরে ঘুম থেকে উঠেছি। একটি বিশেষ কাজে আমার টাঙ্গাইল সদরে যেতে হয়েছে। সকালে দুরে কোথাও গেলে আমি গোসল করি। যতই ঠান্ডা থাকুক কারণ জার্নি করলে আমার এমনিতেই মাথা ব্যাথা করে। তবে গোসল করে বের হলে জার্নির ক্লান্তি এবং মাথাব্যথা অনেকটা কমে যায়। সকালের নাস্তায় রুটি এবং ডিম ভাজি খেয়েছি। তারপরে আমার গন্তব্যস্থলে যাওয়ার জন্য বের হয়ে যাই। আমাদের বাসা থেকে টাঙ্গাইল সদরে যেতে প্রায় 2 ঘন্টা লাগে। প্রথমে অটোরিকশা এরপর বাসে যেতে হবে। সকাল সাড়ে দশটার দিকে আমি টাঙ্গাইল সদরে পৌঁছাই।

IMG_20211221_214219-01.jpeg


একটি শহীদ মিনার
https://w3w.co/mostly.smarter.seagulls


নিরালা মোরে বেশকিছু সময় কাটাই। ব‍্যক্তিগত একটা কাজের জন্যেই সেখানে যাওয়া।



দুপুর

দুপুর একটার সময় আমার যাবতীয় কাজ শেষ হয়ে যায়। এরপর আমি দুপুরে খাওয়ার উদ্দেশ্য হোটেলে যাই। হোটেলের ডাল ভর্তা, গরুর মাংস খেয়েছিলাম। ডালভর্তা তুলনামূলক অনেক ভাল ছিল। তবে গরুর মাংসটা মোটামুটি ছিল। টোটাল আমার খাওয়ার বিল আসে ২১০ টাকা। এরপর আমি কিছু কেনাকাটা করার জন্য মার্কেটের দিকে যাই।

IMG_20211221_214232-01.jpeg


ক্যাপসুল মার্কেটের পাশে নিরালা মোড়
https://w3w.co/mostly.smarter.seagulls


টাঙ্গাইলের সবচেয়ে জনপ্রিয় ক্যাপসুল মার্কেট হিসেবে পরিচিত। তবে ব্যাপার হলো এখানকার শতকরা 90 ভাগই ক্রেতা মেয়ে মানুষ তাই মেয়েদের আনাগোনা দেখা যায় খুব বেশি। আমি কিছু কেনাকাটা করে বাসস্ট্যান্ডের দিকে যাই। ভাগ্য ভালো ছিল তাই বাসস্ট্যান্ডে আসার সাথে সাথেই বাস পাই।



বিকেল ও রাত

টাঙ্গাইল থেকে ঘাটাইল এর দূরত্ব এক ঘন্টার মত লাগে বাসে আসলে। ঘাটাইল এ নেমেই প্রথমে আমি এক কাপ চা খাই। চা খাওয়ার পরে বেশ রিফ্রেশ লাগছিল। এরপর সেখান থেকে আমি বাজারের দিকে যাই।আমাদের বাসার পাশের বাজারের টমেটো পাওয়া যায় না কিন্তু এই বাজারটাতে টমেটো পাওয়া যায় তাই আমি এক কেজি টমেটো কিনি।


IMG_20211221_214158.jpg


সবজির বাজার
https://w3w.co/elongating.pods.artichoke



এরপর অটোরিকশায় উঠে আমি বাসায় আসি। বাসায় আসতে আসতে আমার সন্ধ্যা পার হয়ে যায়। বেশ ঠাণ্ডা লাগছিল তারপরও আমি মোটর সুইচ দিয়ে টাংকিতে পানি তোলার পরে গোসল করি। গোসল করার ফলে জার্নি ক্লান্তি অনেকটা দূর হয়েছে। রাতের খাবারে আম্মু টাকি মাছের ভর্তা এবং বিভিন্ন ধরনের সবজি দিয়ে পুটি মাছ রান্না করেছিল সেগুলো খেয়েছি। এরপর আমার মামাতো ভাইয়ের সাথে ফোনে কিছুক্ষন কথা বলি। এই ছিল আমার আজকের দিনের ডাইরি।



ধণ্যবাদ সবাইকে


Sort:  
 2 years ago 

ভাই এই শীতে ভোর 5টার দিকে ঘুম থেকে আমার দারা উঠা অসম্ভব। একটি ব্যাস্ত দিন পার করলেন ভাই।

 2 years ago 

প্রয়োজনের তাগিদে মাঝে মাঝে উঠতে হয় 🙂

 2 years ago 

A beautiful day you have passed. Nice to see some fresh vegetables

 2 years ago 

Thank u brother

Spending a nice day

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67184.38
ETH 3107.00
USDT 1.00
SBD 3.67