Weekly Contest : Best Moments with My Family and Friends

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামু-আলাইকুম!

  • আজ বুধবার,
  • ২৮ এপ্রিল ২০২১.


প্রতিটি মানুষই তার ফ্যামিলির কাছে হিরো। আজকের টপিক টা বেশ ভালো এবং তাই বেশি দেরি না করে পোস্ট করতে আরম্ভ করলাম।

মানুষ এমন এক জাতী জার মধ্যে মায়া, মহব্বত এবং ভালোবাসা ভরপুর। পরিবার কিন্তু বন্ধুমহলের জন্য সেই ভালোবাসা অনেক বেশি বিদ্যমান। পরিবারে মানুষগুলোর সাথে সবসময়ই আমি হাসিখুশি থাকতে ভালোবাসি। আমি আমার পরিবারের দ্বিতীয় সন্তান। বিছিন্ন ভাবে আমাকে ঢাকায় এবং ভোলা জেলাতে থাকতে হয় আলাদা আলাদা সময়। পরিবারের সাথে কাটানো প্রতিটি মুহূর্তই অসাধারণ। ছোটখাটো দু-একটা ব্যাপার আমি আজকে শেয়ার করতে চলেছি আমার এই পোস্টের মাধ্যমে।

ঢাকাতে আমার বড় ভাই ও তার পরিবার (সেখানেঃ ভাবি, আর আনার একমাত্র আদরের ভাতিজী), ছোট ভাই এবং আমি বসবাস করি।

IMG_20200328_212912.jpg

আমার ভাতিজী সহ অন্যান্য বাচ্চাদের সাথে

আমার প্রতিদিনের ভালো মুহূর্ত হচ্ছে, প্রতিদিন অফিস শেষ করে এসে সন্ধ্যায় তার সাথে খুনসুটি, দুষ্টামি এবং মজা করেই সময় পার হয় আমার। আমি আমার মিষ্টি আদরের ভাতিজীকে অনেক অনেক ভালোবাসি। মাঝে মধ্যে তার জন্য বিভিন্ন খাবার নিয়ে আসি আমি। আবার কখনো সেই খাবার নিয়ে কাড়াকাড়ি করে সময় কাটাই।

IMG_20210428_173651.jpg

দুষ্টামির মুহূর্তে

মোবাইল চাওয়ার বাহানা ধরে প্রায়শই, যা আমার অনেক ভালো লাগে। সে বলে, সুমন চাচ্চু তোমার মোবাইলটা দেও.. মোবাইল নিয়ে সে ইউটিউবে বেশিরভাগ সময়ে কার্টুন সার্চ করে দেখে তার সাথে আমি দেখি। দুজন মিলে কার্টুন কিংবা ইউটিউবে গানের ভিডিও দেখি আমরা। মুহূর্ত গুলো সত্যি খুব ভালো লাগে, তার বয়স যতোই বাড়ুক কিন্তু এই স্মৃতিগুলো সবসময় মনে থাকবে।

IMG_20201223_182410.jpg

ছোট ভাগনের সাথে

বাচ্চাদের সাথে কাটানোর মধ্যে বড়ই আনন্দ। সবসময়ই আমি চেষ্টা করি তাদের সাথে হাসিঠাট্টা করার। ফটোতে আমি এবং আমার ভাগিনা দু'জন একসাথে ক্যামেরায় বন্দী হলাম।



Sort:  
 3 years ago 

বর্তমানের পিচ্চিরা মোবাইলের প্রতি একটু বেশি আকর্ষিত হয়। খুব ভালো মুহূর্ত।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57305.83
ETH 3076.79
USDT 1.00
SBD 2.40