Betterlife || The Diary Game || 7 August , 2021 || A Simple day

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,,,



আসসালামু আলাইকুম। আশা করি আপবারা সবাই অনেক ভালো আছেন।আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আমার সারা দিনের গল্প নিয়ে।আজ ৭ই আগস্ট শনিবার আমার সকাল থেকে রাত,,,,,

সকাল বেলা


IMG_20210807_174438.jpg

https://w3w.co/headliner.recklessly.refereed

নাম জানা ফুল

প্রতিদিনের মতো আমার মায়ের ডাকে না আজকে আমার ঘুম ভাঙ্গে আমার মোবাইলের অ্যালামের শব্দে। তাকিয়ে দেখি সকাল ৭ টা বাজে।কারণ কালকে রাতে মোবাইলে অ্যালার্ম দিয়ে রেখেছিলাম একটি কাজের জন্য। তাই তাড়াতাড়ি করে বিছানা থেকে উঠে ব্রাশ টা হাতে বাইরে গেলাম ব্রাশ করতে।আমার আবার বাইরে হাটতে হাটতে ব্রাশ করতে অনেক ভালো লাগে।তাই ব্রাশ করতে বাইরে গেলাম।ব্রাশ করছি এমন সময় আমার চোখে পড়ে একটি সাদা ফুলের উপর। তখনই আমি আমার মোবাইল বের করে ছবিটি তুলি।তবে আমি এই ফুলের নাম জানি না।

IMG_20210807_184257.jpg

https://w3w.co/franchiser.hearse.humming

খালা বাড়ি যাওয়ার রাস্তা

সেখান থেকে বাড়িতে এসে ফ্রেশ হয়ে নিলাম।তারপর নাসতা করে একটা প্রাইভেট ছিল সেটা পড়াতে যাওয়ার জন্য রওনা দিলাম।সেখানে গিয়ে তাকে পড়িয়ে ১০ টার সময় বাড়িতে চলে আসি।বাড়িতে এসে কিছু খাবার খেয়ে নিলাম।তারপর একটু বাইরে বের হলাম আমার খালা বাড়িতে যাওয়ার জন্য। আমার খালা বাড়ি আমাদের বাড়ি থেকে কিছু দুরে। তাই আমি হেটে যাওয়ার জন্য রওনা দিলাম।

IMG20210804154630.jpg

https://w3w.co/intimately.usurper.determiner

তাল

মিনিট দশেক হাটার পর আমি আমার খালা বাড়িতে পৌচ্ছে গেলাম।তারপর সেখানে দেখি আমার খালা তাল নিয়ে এসেছে তালের বড়া বানানোর জন্য। সেখানে কিছুক্ষণ থাকার পর আমি সোজা বাড়িতে চলে আসি।

দুপুর বেলা


IMG_20210807_185636.jpg

https://w3w.co/intimately.usurper.determiner

শুকনো জমি ক্ষেত

বাড়িতে আসতে না আসতে বাবা আমাকে বলল জমি ক্ষেত যেতে জমি নাকি পানি নাই।জমি ক্ষেত পানি না থাকার কারণে শুকিয়ে গেছে।মনে মনে বাবাকে অনেক গালি দিয়ে সোজা জমি ক্ষেতে গেলাম।গিয়ে দেখি সত্যি জমিতে পানি নাই।তারপর একজনকে বলে মোটর দিয়ে জমিতে পানি দিয়ে ২ঃ৫০ এর দিকে বাড়িতে চলে আসি।ক্লান্ত শরীরটা বাড়িতে আসার সাথে মনে হয় আরো ক্লান্ত হয়ে গেছে।মনটা চাইছে না যে গোসল করি।তবুও গোসল করে দুপুর খাবার খেয়ে নিয়ে একটু শুয়ে পড়ি।

বিকাল বেলা


IMG20210413091837.jpg

https://w3w.co/blockading.realness.respectfully

টিভি দেখার সময় অ্যাড

বিকাল ৪ টার দিকে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নেই।তারপর ফ্রেশ হয়ে নেই।ঘুম থেকে উঠে যেন ঘুমই ঘুম এ ভালো মতে ভাঙ্গে নাই।তাই আর বই না পড়ে একটু টিভি দেখতে বসলাম।দেখি মাই টিভিতে একটি নাটক হচ্ছে তখন সেটি দেখতে লাগলাম।নাটক দেখে একটু বাইরে গেলাম।

সন্ধ্যা বেলা


IMG20210711180733.jpg

https://w3w.co/blockading.realness.respectfully

বিকেল নদীর পাড়ে

বাইরে গিয়ে সোজা আমাদের বাড়ির পাশে করতোয়া নদীর পাড়ে গিয়ে বসলাম।সেখানে কিছুক্ষণ একাই থাকার পর একটি বন্ধুকে ফোন করলাম।সে আমার কাছে আসল তাকে নিয়ে কিছুক্ষণ গল্প করলাম।তারপর বাড়িতে চলে আসলাম।


তো এই ছিল আমার আজকে ডায়েরি। আগামী কাল আবার হাজির হবো আমার নতুন ডায়েরি নিয়ে। সবাই সুস্থ ও সুন্দর থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

Via taler pitha ki kheasen??

 3 years ago 

Hmmm vai

I miss my village :(

 3 years ago 

Where are your village

অনেক সুন্দর ছিলো আপনার দিন টা

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

সুন্দর ডায়েরি। প্রথম ছবি টা সেই।

 3 years ago (edited)

ধন্যবাদ ভাই

 3 years ago 

I guess you had a wonderful day and you enjoyed it.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64912.75
ETH 3524.22
USDT 1.00
SBD 2.42