Betterlife || The Diary Game || 2nd October , 2021 ||

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,,


আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আজ আমি আবারো উপস্থিত হয়েছি আমার সুন্দর একটি ডায়েরি নিয়ে।২রা অক্টোবর শনিবার আমি ও আমার সারাদিন,,,,

🌄সকাল বেলা🌄


IMG_20211003_163443.jpg


সকাল ৮ টার দিকে ঘুম থেকে উঠি মোবাইলের অ্যালামের শব্দে। তারপর মোবাইল হাতে নিয়ে অ্যালার্ম বন্ধ করে বিছানা থেকে উঠি। তারপর ব্রাশ করে নেই আর সাথে সাথে একটি ছোট লোক্সাস বিস্কুটের প্যাকেট খেয়ে নেই। ।তারপর আমি আবার ঘরে গিয়ে বই পড়তে বসি। কারণ সামনে আমার পরিক্ষা আছে।তাই আমি ঘরে গিয়ে বই পড়তে বসি।বই নিয়ে বসার পর আমি প্রথমে আমার বাংলা বই পড়ি। কারণ আমি সেটায় একটু প্রবলেম ছিল।তাই প্রবলেমটুকু শেষ করলাম ।কিছু সময় বই পড়ার পর আমি একটু বাইরে চলে যাই।বাইরে গিয়ে কিছু সময় হাটাহাটি করি। তারপর আমি আবার বাড়িতে চলে আসি।আবার কিছু কাজ করে বাইরে চলে যাই।

🌞🌞 দুপুর🌞🌞


দুপুর বেলা বাড়িতে চলে আসিগোসল করব বলে। কিন্তু আগেই কে যেন গোসলখানায় প্রবেশ করছে তাই আমি কিছু সম অপেক্ষা করলাম।তারপর সে বাইরে এলে আমি গোসল করে নেই। তারপর দুপুরের খাবার খাওয়ার পর আমি একটু বিছানায় শুয়ে শুয়ে মোবাইল টিপি।কিছু সময় মোবাইল টিপার পর আমি একটু বই নিয়ে বসলাম ।সেখানে অনেকটা সময় পার করলাম।আর কিছু সময় পর ঘুমিয়ে পড়লাম।

IMG_20211003_163552.jpg


🌅বিকেল ও সন্ধ্যা🌅


বিকেলবেলাটা আমার প্রতিদিন এ প্রায় একই রকম কাটে। কারণ কোনো কাজ না থাকার কারণ ঘুম থেকে উঠে বন্ধুকে ফোন করি।সে বলে কিছু সময় অপেক্ষা করতে তারপর সে আসলে তাকে নিয়ে আমি জমির হাটের দিকে যাই।সেখানে গিয়ে মাঠের পাশে বসি আর দুই জনে গল্প করে থাকি।

IMG_20211003_163521.jpg

আমরা যখন গল্প করছিলাম তখন আমাদের কাছে একটা ছোট ভাই আসে। আমরা তাকে অনেক কিছু বোঝালাম তার পড়া লেখার বিষয়ে।তারপর তার সাথে আরো কিছু কথা বললাম।তারপর সে চলে গেলে আমরা আরো কিছুক্ষণ বসে থাকার পর আমি বাড়িতে চলে আসি।


ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

sundor ekti din keteche bro.

 3 years ago 

Thanks you bro

 3 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছ।
ঘাসের ছবিটি দেখতে বেস ভালো লাগতেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63787.47
ETH 2643.68
USDT 1.00
SBD 2.83