Betterlife || The Diary Game || 20 August , 2021 || An Extraordinary & Cheerful Day

in Steem Bangladesh3 years ago (edited)

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আমার সারাদিনের গল্প নিয়ে।গতকাল ২০ আগস্ট শুক্রবার আমার সকাল থেকে রাত,,,,


সকাল বেলা


IMG_20210819_180254.jpg

https://w3w.co/craftily.scented.impoverished

বন্ধুর সাথে দেখা করে বাড়ি আসার পথে এই সুন্দর ফুলটি তোলা

প্রতিদিনের মতো আজকে ও আমার ঘুম ভাঙ্গে আমার মায়ের ডাকে।মা অনেকক্ষণ ধরে আমাকে ডাকছে।তাই বাধ্য হয়ে উঠে গিয়ে মা বলি আজকে ও শুক্রবার বার তাহলে এতো ডাকছো কেন।তারপর মা আর কিছু না বলে চলে গেল।তারপর আমি আর দেরি না করে তাড়াতাড়ি করে উঠে ফ্রেশ হয়ে নেই।তারপর একটু বাইরে যাই।বাইরে গিয়ে একজনের সাথে দেখা করি। তার সাথে দেখা করে বাড়ি আসার পথে দেখি একটি গাছে সাদা সাদা অনেক গুলো ফুল ফুটেছে।তাই আমি আমার মোবাইল বের করে তখন ছবিটি তুলি।তারপর বাড়িতে এসে নাসতা করে নেই।

IMG_20210821_161229.jpg

https://w3w.co/pundits.scenarios.doggedness

বন্ধুদের সাথে বাশ বাগানে ক্রিকেট খেলা

নাসতা শেষ হতে না হতে আমার এক বন্ধু আমাকে ফোন করে বলে। আজকে নাকি খেলা আছে।তাই আমি তার কথা মতো যাই। কারণ আজকে শুক্রবার সবাই বাড়িতে আছে। আর আমরা সবাই মিলে অনেক মজা করে ক্রিকেট খেলি।তাই আমি সেখানে গিয়ে তাদের সাথে ক্রিকেট খেলায় মন দেই।প্রথমে আমরা ব্যাট করে ৫৬ রান টার্গেট দেয় আর আমরা সেই ম্যাচটা জিতে যাই।তারপর আরো দুইটা ম্যাআ জিতি।কারঙ তারা আমাদের সামনের শুক্রবার তিনটা ম্যাচ হারিছে।খেলা শেষ করতে না করতে যোহরের আযান দেয়।

দুপুর বেলা


IMG_20210821_160856.jpg

২০০৫ সালের বিখ্যাত সেই কবিতা Colored যেটি মোবাইল থেকে স্কিণ শট থেকে তোলা হয়েছে।

বাড়িতে এসে তাড়াতাড়ি করে গোসল করে নেই।কারণ খেলতে গিয়ে কিছুটা দেরি হয়ে গেছে।তাই পাঞ্জাবি পড়ে তাড়াতাড়ি করে মসজিদের দিকে রওনা দেই।মসজিদে গিয়ে নামাজ পড়ে তাড়াতাড়ি করে বাড়িতে চলে আসি।বাড়িতে এসে দুপুরের খাবার খেয়ে নেই।দুপুরের খাবার খেয়ে বিছানায় শুয়ে একটু মোবাইল টিপি।তারপর ফেসবুকে গিয়ে সুন্দর একটি কবিতা পড়ি।কবিতাটি পড়ে অনেক ভালো লাগে।কবিতাটি কালো মানুষকে নিয়ে। তারপর একটু গেমে ঢুকি কারণ শুনতেছি কিছুদিন পর নাকি গেম ব্যান হয়ে যাবে।তাই আমি আমার এক বন্ধুর সাথে গেম খেলি এবং অনেক মজা করি।তারপর ঘুমিয়ে পড়ি।

বিকেল বেলা


IMG_20210821_160450.jpg

https://w3w.co/amounts.fleeting.sergeants

টঙ্গের উপর বসে আড্ডা দেওয়া

ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নেই।তারপর একটু কিছু খেয়ে নেই।খাবার খেয়ে একটু বই পড়তে বসি।কিছুটা সময় বই পড়ার পর আমি একটু মোবাইল নিতে না নিতেই আমার ফোনটা বেজে উঠে। ফোনটা রিসিভ করার পর আমি সোজা আমাদের সেই টঙ্গে যাই গিয়ে দেখি তারা সবাই বসে আড্ডা দিচ্ছে। আমি ও তাদের সাথে কিছুক্ষণ থাকার পর বাজারের দিকে রওনা হই।

সন্ধ্যা বেলা


IMG_20210821_161912.jpg

লুডু খেলার সময় স্কিন শটে তোলা ছবি।

বাজারে গিয়ে আমাদের স্কুলের মাঠে বসি।তারপর ফোন বের করে লুডু খেলতে বসি।লুডু খেলতেছি আর হাসাহাসি করতে এভাবে দুইটা ম্যাচ খেলার পর আর না খেলে সোজা নাসতা করার জন্য দোকানে যাই । দোকানে গিয়ে নাসতা করে বাড়িতে চলে আসি।

রাত


IMG_20210821_161946.jpg

রাতে বেলা নাটক দেখার সময়

বাড়িতে এসে একটু হাত মুখ গুলো ধুয়ে নেই।তারপর ঘরে গিয়ে বিছানায় শুয়ে শুয়ে মোবাইল টিপতেছি।বন্ধুদের সাথে ম্যাসেজ করতেছি। তারপর ইউটিউব এ গিয়ে একটি নাটক দেখতে থাকি।নাটক দেখে ঘুমিয়ে পড়ি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর আপনার দিনটি 💕

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

দারুন হয়েছে আপনার পোস্ট

 3 years ago 

nice post

 3 years ago 

nice post

 3 years ago 

Thanks

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48