Betterlife || The Diary Game || 16 August , 2021 ||

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা,,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আমার সারাদিনের গল্প নিয়ে। আজ ১৬ ই আগস্ট সোমবার আমার সকাল থেকে রাত,,,

সকাল বেলা


IMG_20210815_162109.jpg

https://w3w.co/broom.reminisce.powers

আমার বড় বোনের নিজের হাতের তৈরি করা খাবার।

আজকে খুব সকালে ঘুম থেকে উঠেছি।কারণ বাড়িতে অনেক লোক থাকার কারণে অনেক চেচামেচি। আমার সব মামাতো, খালাতো ভাই এক সাথে থাকার কারণে সবাই খুব সকালে আমার ঘুম ভেঙ্গে দেয়।তাই ঘুম থেকে উঠে তাদের সাথে একটু বাইরে যাই। বাইরে থেকে বাড়িতে এসে দেখি আমার এক বড় বোন ইউটিউব দেখে রান্না করছে।কারণ বাড়িতে অনেক মেহমান আসছে।তাই সে ইউটিউব দেখে রান্না করতেছে।সে রান্না করতেছে আর আমরা সবাই তাই দেখে হাসতেছি।তারপর সবাই মিলে তার তৈরি করা মুরগির রান আর পোড়া রুটি খেলাম।খেতে তেমন একটা ভালো হয়নি তবু ও সবাই অনেক হাসাহাসি করে খেলাম।

IMG_20210816_161459.jpg

https://w3w.co/embed.unamused.resulting

পর পর তিনটা ম্যাচ হারার পর নিরাশ হয়ে বসা থাকা

তারপর তাদের সাথে আরো কিছুক্ষণ কথা বলার পর আমার এক বন্ধু ফোন করে।আর ফোনে বলে আজকে আমাদের বাশ বাগানে খেলা আছে।তাই আমি তাড়াতাড়ি করে সেখানে গেলাম।গিয়ে দেখি কেউ কেউ আসছে আর বাকি গুলো আসে নাই।তারপর সেখানে তাদের জন্য অপেক্ষা করার পর তারা সবাই আসলো আর আমাদের খেলা শুরু হয়ে গেল।খেলায় আমরা পরপর তিনটা ম্যাচ হেরে যাই।তাই মনটা খারাপ করে সেখানে বসে সবাই মিলে কয়েকটা আরসি এনে খাই।

দুপুর বেলা


IMG_20210816_162404.jpg

https://w3w.co/uplifting.yell.tempting

পার্বতীপুর যাওয়ার সময়

সেখানে গল্প করতেছি আর এমন সময় আমার ফেনটা বেজে উঠে। ফোনটা হাতে নিয়ে দেখি আমার এক ছোট ভাই আমাকে ফোন করেছে।সে আমাকে ফেনে বলে আমাকে নাকি পার্বতীপুর যেতে হবে তার একটা কাজ করার জন্য। তাই আমি বাড়িতে এসে গোসল করে নেই।তার ভ্যানে করে পার্বতীপুরে যাই।পার্বতীপুরের রাস্তায় আজকে অনেক ভিড় তাই অনেক কষ্টে সেখানে পৌছানোর পর। সে সোজা একটি কম্পিউটারের দোকানে গেল।তারপর সে তার একটি আবেদন করল।

IMG_20210816_161534.jpg

https://w3w.co/state.stems.remain

পার্বতীপুরে কাজ করার পর পুড়ি খাওয়া

তারপর সেখানে আরো কিছু কাজ করলাম এবং বাড়ির জন্য কিছু খরচ করলাম।তারপর নাস্তা করার জন্য একটি ছোট হোটেলে গেলাম।সেখানে গিয়ে দেখি সেখানে ভাত আর পুড়ি রয়েছে।তাই আমরা দুই জন মিলে ডাল আর পুড়ি খেয়ে বাড়ির দিকে রওনা দিলাম।সেখান থেকে বাড়িতে এসে ফ্রেশ হয়ে একটু বিছানায় গা এলিয়ে দেই।কখন যে ঘুমিয়ে গেছি টের এ পাইনি।

বিকাল বেলা


IMG_20210815_183957.jpg

https://w3w.co/broom.reminisce.powers

আমার ছোট ভাই ও মামাতো ভাইয়ের সাথে গল্প করার সময়

দুপুরে ঘুমানোর পর টের পাই মা আমাকে ডাকছে। তাই তাড়াতাড়ি করে উঠলাম।উঠে ফ্রেশ হয়ে নেই।তারপর কিছু খেয়ে নাসতা খেয়ে নেই।তারপর আমার এক ভাগিনা এসেছে তার সাথে অনেকক্ষণ খেলা করলাম। তারপর আমার একটি ছোট ভাইয়ের কোলে তাকে দিয়ে আমি একটু বাইরে যাই।

সন্ধ্যা বেলা


IMG_20210816_161651.jpg

https://w3w.co/embed.unamused.resulting

বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় সূর্য যখন ডুবে গিয়েছিল

বিকালের একটু পরপর আমি একটু বাইরে যাই।গিয়ে সোজা আমাদের সেই আড্ডা দেওয়ার জায়গায় যাই।সেখানে গিয়ে ফলাফল শূন্য হয়।কারঙ সেখানে কেউ ছিল না।তারপর টঙ্গে গেলাম সেখানে গিয়ে ও কাউকে পেলাম না।তাই তাদের মনে মনে ( আজ সব সালারা গেল কই) গালি দিলাম।তারপর তাদের একজন কে ফোন দিলাম সে বলল তারা নাকি সবাই আজ নদীর পাড়ে বসে আড্ডা দিচ্ছে। আমি তাড়াতাড়ি করে তাদের কাছে গেলাম আট গল্পে মেতে উঠ।তার কিছু সময় পর মা ফোন করে তখন আমি বাড়িতে চলে আসি।


তো এই ছিল আমার সারাদিনের গল্প। সবাই সুস্থ এবং সুন্দর থাকুন।আবার কালকে দেখা হবে আমার নতুন ডায়েরি নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

অনেক ভালো ডায়েরি লিখেছেন। এভাবে চালিয়ে যান।

 3 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন।

 3 years ago 

ধন্যবাদ

খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

ভাল দিন কাটিয়েছেন ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65