Important Announcement

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

Polish_20210328_110540007.jpg

এই মাসে আমাদের কমিউনিটি 'কমিউনিটি সাপোর্ট' এ জায়গা পায় নি। এই কারণে আমরা আজ থেকে আর প্রতিদিন ৫ টি পোস্ট সিলেকশন করবো না।

আজ থেকে নতুন পদ্ধতিতে কাজ করা হবে। আমাদের একটিভিটি ধরে রাখতে হবে। যেন সামনের মাসে আমরা অবশ্যই কমিউনিটি সাপোর্ট পাই। এর জন্য সবাইকেই সম্মিলিত প্রচেষ্টা করতে হবে৷ সবাইকে সপ্তাহে অন্তুত ৩-৪ টি করে ডায়েরি বা টেন পিকস পোস্ট করতে হবে।

আমরা প্রতিদিন ১০ জনকে ১ স্টীম করে ১০ স্টীম প্রাইজ দিব কমিউনিটি একাউন্ট থেকে।

এ মাসে সাপোর্ট পাই নি বলে যে সামনের মাসেও আমরা সাপোর্ট পাবো না এর কোন মানে নেই৷ তাই চেষ্টা করতে হবে। হতাশ হওয়া যাবে না৷ ইনশাআল্লাহ সামনের বার ইনশাআল্লাহ আমরা সাপোর্ট পাবো।

কমিউনিটি এই দুঃসময়ে যারা কমিউনিটি সাথে থাকবে তারাই কমিউনিটি আসল বন্ধু। তাই এখন সাপোর্ট ছাড়াই সবাইকে আমাদের কমিউনিটিকে সাহায্য করতে হবে৷ অন্তত এক মাস আমাদের পোস্ট করতে হবে৷ যেন সামনের বার আমাদের কমিউনিটি আবার কমিউনিটি সাপোর্ট পেতে পারে।

হতে পারে আমাদের কমিউনিটি পাওয়ার কম থাকায় এ মাসে আমরা সাপোর্ট পাই নি৷ আমরা চেষ্টা করবো আমাদের কমিউনিটি পাওয়ার বৃদ্ধি করতে।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

একটা কথা বলতাম ভাই প্লীজ রাগ করবেন না। সবাই তাদের প্রতি সপ্তাহের উপার্জনের 50 পার্সেন্ট পাওয়ার অফ করে সেখানে আমি 100% পাওয়ার অফ করি। আবার তাদের পাওয়ারের 50-60 পার্সেন্ট সবাই স্টিম বাংলাদেশ ডেলিগেশন করে সেখানে আমি 90 পারসেন্ট ডেলিগেশন করি। কিন্তু আপনি যদি আমার আইডিটা একটু ভালোভাবে লক্ষ্য করে দেখেন তাহলে দেখতে পারবেন প্রায় 20 দিন হয়ে গেছে আমি কোন সাপোর্ট পাচ্ছিনা। এটা সত্যি আমার জন্য খুবই দুঃখজনক ভাই। আপনারা নিয়মে বলেছিলেন সাপোর্ট সম্পর্কে কোন কথা না বলতে তাই আমি কিছুই বলিনি। কিন্তু এইভাবে কাজ করার ইচ্ছাটা অনেকটাই হারিয়ে যাচ্ছে ভাই।

আমার ইচ্ছা ছিল 100% পাওয়ার অফ করে দ্রুততার সাথে আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার কিন্তু সেটা থেকে আমি ব্যাহত হচ্ছি।

আমি ছোট হিসাবে আপনাদেরকে একটা জিনিস পরামর্শ দিতে চাই আপনারা দয়া করে এটা একটু ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সেটা হচ্ছে এই একমাস হচ্ছে আমাদের জন্য একটা পরীক্ষা। আপনারা একটা কাজ করতে পারেন এই এক মাসে আমাদের যে সকল মেম্বার ভালোভাবে কাজ করবে এবং বেশি পরিমাণে ডেলিগেশন করবে তাদেরকে একটু আলাদা করে নজর রাখতে পারেন। আমি আমাদের কমিউনিটির অনেক মেম্বার এর আইডি পর্যবেক্ষণ করে দেখেছি তারা তাদের আইডিতে স্টিম পাওয়ার থাকা সত্ত্বেও কমিউনিটিতে 50 পার্সেন্ট এর বেশি কেউ ডেলিগেশন করে না। এর জন্য হয়তোবা আমাদের কমিউনিটির স্টিম পাওয়ার অনেকটা কম। যদি আপনারা এই স্টিম পাওয়ার টা তাদের কাছ থেকে কমিউনিটি একাউন্টে নিতে পারেন 70 পার্সেন্ট অথবা 80 পার্সেন্ট তাহলে আশা করি পরবর্তী মাসে আমাদের কমিউনিটির একাউন্টে অনেক বেশি স্টিম পাওয়ার হবে ইনশাআল্লাহ। তাহলে আমরা আশা করি পরবর্তী মাসের সাপোর্ট পেতে পারবো।

আর সাপোর্ট পাই বা না পাই আমার কোন দুঃখ নাই ভাই আমার ইচ্ছা ছিল সর্বদা 100 পার্সেন্ট পাওয়ার আপ করে কাজ করব। তাই আমি আপনাদের সাথেই আছি সব সময় ইনশাআল্লাহ।

@toufiq777 @abuahmad @sobuj28 @masumrbd

 3 years ago 

আপনি কথাগুলো ভালো বলেছেন।
এই সেম অবস্থা আমারো। ১০০% পাওয়ার আপ করি।
আশা করি সামনে ভালো কিছু হবে।
কমিউনিটির জন্য শুভকামনা সবসময়।
সেই সাথে সবার জন্য শুভকামনা রইলো ।
ইনশাহ-আল্লাহ, পাশে ছিলাম আছি থাকবো❤️

 3 years ago 

ইনশাআল্লাহ চেষ্টা করে যাব।❤️

 3 years ago 

always pase achi..

 3 years ago 

ইনশাআল্লাহ আগামীতে আমরা আরো অনেক ভালো করতে পারবো। পাশে আছি, পাশে থাকবো সারাজীবন ইনশাআল্লাহ ❣️

ইনশাল্লাহ

 3 years ago 

ইনশাআল্লাহ ! সবসময় প্রিয় কমিউনিটির পাশে থাকার চেষ্টা করব।

 3 years ago 

থাকবো ইংশাআল্লহ

 3 years ago 

ইনশাআল্লাহ @steem-bangladesh আর আবার সুদিন ফিরে আসবে। আমরা সব মেম্বাররা এক্টিভ থাকলে, ভালো কাজ করলে এই দুঃসময় একদিন থাকবে না। আসেন আশাহত না হয়ে, সবাই একসাথে কাজ করে যাই। আবার আমাদের সুদিন আসবে ইনশাআল্লাহ।

 3 years ago 

থাকবো ইনশা আল্লাহ। সব সময় পাশে থাকবো। আমাদের সবাইকে দলবদ্ধভাবে কাজ করতে হবে সামনের মাসে তাহলে আমরা হয়তো পরের মাসে সার্পোট পাব।তাই সকলেই সপ্তাহে ৩/৪টা পোস্ট করব কমিনিউটর হয়ে।

 3 years ago 

এই কমিউনিটিতে প্রথম থেকে কাজ করতেছি এবং পাশে প্রথম থেকেই আসি ইনশাআল্লাহ সব সময় পাশে থাকার চেষ্টা করব।

 3 years ago 

আমরা অবশ্যই থাকবো পাশে এবং আছি প্রিয় কমিউনিটির । আশা করি সামনে মাসে আমরা সবাই ভালো কিছু করবো। ইনশাআল্লাহ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57491.44
ETH 3031.27
USDT 1.00
SBD 2.38