The Diary Game Season -3 October 21-10-2021

in Steem Bangladesh3 years ago

সকাল


ঘড়ির এলার্মের শব্দে ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে দেখি ঘড়িতে তখন ৫টা বেজে ৩০ মিনিট। ফজরের আযান হয়ে যাওয়ায় তাড়াহুড়ো করে বিছানা ছেড়ে ওযু করে আসলাম। ফজরের নামাজ আদায় করে একটুখানি হাঁটাহাঁটি করে বাহির থেকে আসলাম। এসে বিছানা ঠিক করে পড়ার টেবিলে গেলাম এবং আমার ছোট বোনকে নিয়ে বই পড়তে বসলাম। সকালের পড়া শেষ করে নাস্তা করলাম। অতপর আম্মুকে তার কাজে সহযোগিতা করে একটুখানি বিশ্রাম নিলাম। আর আমার ছোট বোন লুডু খেলার বায়না করলে লুডু খেলে সময় কাটিয়ে দিলাম।

দুপুর


যোহরের আযানের একটু আগে আমার মামাকে দেখি হঠাৎ আমাদের বাসায়। দেখে মন খুশিতে আত্মহারা হয়ে গেছে। মামাকে ঘরে বসিয়ে আমি বাসার কিছু কাজ করে গোসল করে নামাজ আদায় করলাম। এরপর মামাসহ পরিবারের বাকি সদস্যরা মিলে একসাথে দুপুরের খাবার খাইলাম। খাওয়া শেষ করে সবাই মিলে আড্ডা দিলাম।

বিকাল


মামার সঙ্গে গল্প করতে করতেই মসজিদে আসরের আযান পড়ে যায়। নামাজ আদায় করে মামাকে বিকাল বেলা নাস্তা করতে দিলাম। অতঃপর মামাকে বিদায় জানিয়ে বাইরে একটু হাঁটাহাঁটি করলাম।

সন্ধ্যা


মাগরিবের নামাজ আদায় করলাম। নামাজ শেষে হালকা কিছু নাস্তা করে টিভি দেখে সন্ধ্যার সময়টুকু কাটিয়ে দিলাম।

রাত


রাত ৯ টায় টিভি দেখা শেষ করে ফ্রেশ হলাম। ফ্রেশ হয়ে রাতের খাবার খাইলাম। রাতের খাবারে মাছের ঝোল,আলু ভর্তা,বেগুন ভর্তা, শাক আর মাছের মুড়ি ঘন্ট ছিল। সব খাবারই অনেক সুস্বাদু ছিল । এর কিছুক্ষণ ঘরে গিয়ে ফেসবুক চালিয়ে ঘুমিয়ে পড়ি ।

আমার লেখা ডায়েরি পোস্ট পড়ার জন্য সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। সবাই সুস্থ ও সুন্দর থাকবেন।

আল্লাহ -হাফেজ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69