Top Post Topic||♪♪Music♪♪||20 April,2021steemCreated with Sketch.

in Steem Bangladesh3 years ago

Hello everyone!
আমি

@sonetsarkar


From Bangladesh 🇧🇩🇧🇩🇧🇩
আজকে আমি স্টিম বাংলাদেশ কমিউনিটির মিউজিক কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি।
আজকে আমি একটি রবীন্দ্র সঙ্গীত গাইবো।

এখানে আমার গানের ভিডিও!

গানটির নাম "মাঝে মাঝে তব দেখা পাই"

😁লিরিক্স😁

কেন মেঘ আসে হৃদয়-আকাশে
কেন মেঘ আসে হৃদয়-আকাশে
তোমারে দেখিতে দেয় না।
মোহমেঘে তোমারে
অন্ধ করে রাখে
তোমারে দেখিতে দেয় না।
মাঝে মাঝে তব দেখা পাই
মাঝে মাঝে তব দেখা পাই

চিরদিন কেন পাইনা।
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা।।

ক্ষনিক আলোকে আঁখির পলকে
তোমায় যবে পাই দেখিতে
ওহে ক্ষনিক আলোকে আঁখির পলকে
তোমায় যবে পাই দেখিতে।
ওহে হারাই-হারাই সদা হয় ভয়
হারাই হারাই সদা হয় ভয়
হারাইয়া ফেলি চকিতে
আশ না মিটিতে হারাইয়া
পলক না পড়িতে হারাইয়া
হৃদয় না জুড়াতে
হারাইয়া ফেলি চকিতে।
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা।

মাঝে মাঝে তব দেখা পাই

চিরদিন কেন পাইনা।।

ওহে কি করিলে বলো পাইব তোমারে
রাখিব আঁখিতে আঁখিতে
ওহে কি করিলে বল পাইব তোমারে
রাখিব আঁখিতে আঁখিতে।
ওহে এত প্রেম আমি কোথা পাব নাথ
এত প্রেম আমি কোথা পাব নাথ
তোমারে হৃদয়ে রাখিতে।

আমার সাধ্য কিবা তোমারে
দয়া না করিলে কে পারে

তুমি আপনি না এলে
কে পারে হৃদয়ে রাখিতে।

মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা।।

ওহে আর কারো পানে চাহিব না আর
করিব হে আজই প্রাণপণ
ওহে আর কারো পানে চাহিব না আর
করিব হে আজই প্রাণপণ।
ওহে তুমি যদি বল এখনি করিব
তুমি যদি বল এখনি করিব
বিষয় বাসনা বিসর্জন।
দিব শ্রীচরণে বিষয়
দিব অকাতরে বিষয়
দিব তোমার লাগি বিষয়
বাসনা বিসর্জন।
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা।
কেন মেঘ আসে হৃদয় আকাশে
কেন মেঘ আসে হৃদয় আকাশে
তোমারে দেখিতে দেয়না।
মোহমেঘে তোমারে দেখিতে দেয়না।
মোহমেঘে তোমারে
অন্ধ করে রাখে তোমারে
দেখিতে দেয়না।
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা
মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেন পাইনা।।

🥰ধন্যবাদ🥰

Sort:  

khub sundor akta song

 3 years ago 

গানটা ভালো লাগে অনেক।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56679.48
ETH 2377.65
USDT 1.00
SBD 2.26