The Diary Game||An Enjoyable Day||12 Aug,2021||2% beneficiaries to bd-charity

in Steem Bangladesh3 years ago

Hello Steemians!✌️✌️✌️



আমি @sonetsarkar from Bangladesh 🇧🇩🇧🇩



আজ বৃহস্পতিবার,
১২ আগস্ট,২০২১।



আজকে আমি আমার আজকের দিনের ঘটনাবলী বর্ণনা করতে যাচ্ছি।



সকাল🌄



IMG_20210810_115226-01.jpeg

W4G5+WP Brahmanbaria



আজ ঘুমটা অন্যরকম ভাবে ভাঙলো।টিনের চালার উপর বৃষ্টির ঝমঝম শব্দে আর বিছানায় থাকতে ইচ্ছে হচ্ছিলো না।উঠে গেলাম দরজার কাছে।তুমুল বৃষ্টি নেমেছে।
ভাবলাম একটু ভিজবো,কিন্তু তার আর কোনো উপায় হলো না।শরীরটা তেমন ভালো যাচ্ছে না।বৃষ্টিতে ভিজলে জ্বর চলে আসতে পারে।


মা বলে শ্রাবণ মাসের বৃষ্টিতে ভিজলে নাকি জ্বর মিস নাই।সেই ভয়ে আর ভিজার সাহস হয় নাই।


ওয়াশরুমে ঢুকে ফ্রেশ হচ্ছি। এমন সময় দরজায় ধাক্কা দিচ্ছে আমাদের বাড়ির সবচেয়ে কনিষ্ঠ সদস্য অমৃতা।
আমার ছোট কাকার মেয়ে।ওরা ঢাকাতে থাকে, বেড়াতে এসেছে।আগে আমায় দেখলে চিৎকার করতো, কিন্তু এবার এসে আমার সাথে বেশ ভাব জমিয়েছে।একটু পরপর ই আমার কাছে চলে আসে।



IMG_20210802_171017-01.jpeg

W4G5+WP Brahmanbaria



আমি ফ্রেশ হয়ে ওর সাথে একটু দুষ্টামি করলাম।বাচ্চাটা হাসতে বড় ভালোবাসে।দুদিন পরই ওরা চলে যাবে।
এই কদিনে বেশ মায়া পড়ে গেছে ওর ওপর।



দুপুর🌞



IMG_20210730_163643-01.jpeg

W4G7+W9 Brahmanbaria



মুষলধারে নামা বৃষ্টির থামতে থামতে দুপুর গড়িয়ে গেলো।আগে আমার বাউন্ডুলে স্বভাবটা বেশি ছিলো।এখন বাসা থেকে সারাদিন না বেরোলেও কোনো পরোয়া নেই।
লকডাউনে সহ্য হয়ে গেছে।
আসলে সহ্য করে নিয়েছি আমি।


আমার এলাকায় কোভিডের রোগীর সংখ্যা দিনদিন বেড়েই চলেছে।সেদিন কোভিডে আক্রান্ত হয়ে সঞ্জয় কাকার বাবা মারা গেলো।চোখের সামনে সুজিত কাকার মতো তরতাজা, শক্তিশালী লোক কেমন রোগা হয়ে গেলো। খুব আশ্চর্য লাগে।তাই এখন আর বের হই না বাসা থেকে।


মোবাইলটা ঘাটতেছিলাম।হটাৎ মা এসে বললো স্নান করে খেতে যেতে।আমার তখনো তেমন ক্ষুধা পায় নি।তবুও স্নান করে খাবার ঘরে গেলাম।কারন,আমাদের পরিবারে আমরা সবাই একসাথে খাবার খাই।আমি দেরি করে গেলে পরিবারের বাকি সদস্যদেরও খেতে দেনি হয়ে যাবে।


আমি খাওয়া শেষ করা মাত্রই কেমন একটা আলসেমি লাগছিল।বিছানায় গা টা একটু হেলিয়ে দিলাম।মিনিট পাঁচেক পরে আমার আর খোঁজ নাই।ঘুমের দেশে চলে গেলাম।



বিকাল🌇



IMG_20210809_191440-01.jpeg

X457+CX Brahmanbaria



ঘুম ভাঙ্গে বিকেল বেলায় অন্তরের ফোন পেয়ে।আমি ভুলেই গেছিলাম আজ আমার বন্ধু শান্তর জন্মদিন।ছোট করে একটা আয়োজন না করলে ভালো দেখায় না ব্যপারটা।
তাই আমি ফ্রেশ হয়ে বাইরে গেলাম।


বাকি বন্ধুদের সাথে প্ল্যানিং করা শেষে ওরা আমাকে কেক আর আনুষঙ্গিক জিনিসপত্র আনতে শহরে পাঠায়।
আমি পৌছাতে সন্ধ্যা হয়ে যায়।
সেখান থেকে কেক সহ বাকি জিনিসপত্র কিনে বাড়িতে ফিরি।



রাত🌌



তখন রাত প্রায় ন'টা পয়তাল্লিশ। সবাই জড়ো হয়েছে আমাদের বাড়ির পেছনের হিজল গাছটার নিচে।এই হিজল গাছের নিচেই আমাদের সব বন্ধুদের জন্মদিন পালন করি আমরা।


গাছতলাটা আমাদের জন্য বিখ্যাত হয়ে যাচ্ছে দিন দিন।
যাইহোক,আমরা সকল আনুষ্ঠানিকতা শেষ করে বাড়ি ফিরলাম।
বাড়িতে ঢুকে ভালোভাবে হাত মুখ ধুঁয়ে একটু টিভি দেখলাম।
রাত সাড়ে এগারোটার দিকে রাতের খাবার খেয়ে নিজের রুমে এসে শুয়ে পড়লাম।


আমার আবার মাথায় হরেক রকম চিন্তা বিরাজ করে। তাই বিছানায় এগারোটায় গেলেও ঘুম আসে তিনটায়।
আজব ব্যাপার।
আজকের মতো আমার সব কাজ শেষ তথা চিন্তার কাজও শেষ।এখন ঘুমানোর পালা।



ধন্যবাদ✌️


Sort:  
 3 years ago 

ছবিতে অনেক কয়েকটি কেক দেখা যাচ্ছে। আপনি আপনার বন্ধুর বার্থডেতে কোন কেকটি ক্রয় করেছেন?

 3 years ago 

বাঁ দিক থেকে প্রথম কেকটি কিনেছিলাম।
ধন্যবাদ মন্তব্যের জন্য।

 3 years ago 

খুব ভালোভাবে উপস্থাপন করেছেন। ছবিগুলো বেশ ভালো হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আকাশ এর ছবি টা জোশ ছিলো।

 3 years ago 

ধন্যবাদ💝

দুপুরের ছবিটি অসাধারণ ছিল

 3 years ago 

ধন্যবাদ💝

 3 years ago 

আমার আবার মাথায় হরেক রকম চিন্তা বিরাজ করে। তাই বিছানায় এগারোটায় গেলেও ঘুম আসে তিনটায়।
আজব ব্যাপার।

হাহা। আমারও এমনটা হয় প্রায়ই। চমৎকার একটা দিন গেলো আপনার

 3 years ago 

ধন্যবাদ ভাই 💝😁

 3 years ago 

সুন্দর লিখেছেন।ভালো একটি দিন কাটলো আপনার

 3 years ago 

ধন্যবাদ💝

অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন

 3 years ago 

ধন্যবাদ 💝

 3 years ago 

আপনার দিনটি খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। পোস্টটা বেশ সাজানো-গুছানো ছিল।

 3 years ago 

ধন্যবাদ ভাই 💝

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64242.18
ETH 3496.88
USDT 1.00
SBD 2.50