Steem Bangladesh Contest||Vlog📽️||26 May, 2021

in Steem Bangladesh3 years ago (edited)

Hello Steemians!✌️😁


আমি @sonetsarkar from Bangladesh 🇧🇩🇧🇩



কেমন আছেন আপনারা সবাই?
আশাকরি আপনারা সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।
আজকে স্টীম বাংলাদেশের কন্টেস্টের টপিক হলো ভ্লগ


আমার আজকের ভ্লগে আমি দেখানোর চেষ্টা করেছি আমার গ্রামের সৌন্দর্য এবং ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্তের জন্মস্থান।


আমার ভ্লগ📽️



আশাকরি আমার ভ্লগটি আপনাদের ভালো লাগবে।
যেহেতু আমি প্রফেশনাল ভ্লগার না তাই অনেক ভুল ত্রুটি থাকতে পারে।
দয়া করে আমার ভুল গুলোকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

Thanks to All🖤

Sort:  

খুবই ভালো লাগলো। উপভোগ করলাম কিছুটা সময়।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই❤️

 3 years ago 

Dear @sonetsarkar your vlog was brilliant 💕
Thanks for sharing with us 💗
Keep always Steem On ♨️

 3 years ago 

Thank you for your precious comment.

 3 years ago 

Valo hoyeche onek..

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই ❤️

 3 years ago 

অসাধারণ ভ্লগ, কিছু কিছু শট বেশ দারুণ হয়েছে। তবে ব্যাকগ্রাউন্ড মিউজিকের ভলিউম আরেকটু কম হলে একেবারে পার্ফেক্ট হতো

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।
এবারের ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে পরবর্তীতে ভালো করার চেষ্টা করবো।

সুন্দর হয়েছে অনেক

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই 🖤

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে ভ্লগটি।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51