Sort:  
 3 years ago 

ভাই আমাকে তো স্টিম বাংলাদেশ কমিউনিটি থেকে সাসপেক্ট করা হয়েছে। আমি তো নতুন আমি তেমন কিছু বুঝতে পারিনি। আমি হয়তো মনে করেছি যে যারা ডেলিগেশন করে তাদেরই হয়তো সাপোর্ট দেয়। আমি বিষয়টা বুঝতে পারলাম যারা টপ পোস্টে যায় অবশ্যই তাদের পোস্টগুলো কোয়ালিটি সম্পন্ন হয়। আমি এখন থেকে চেষ্টা করব কোয়ালিটি সম্পন্ন পোস্ট করার। দয়া করে আপনি আমার সমস্যাটি সমাধান করে দেন। পুনরায় আমি আর এমন কোন ব্যবহার আপনাদের সঙ্গে করবো না। আমি আমার ভুল বুঝতে পেরেছি।

 3 years ago 

Wow.এই পোস্টটি লেখা অনেক সুন্দর হয়েছে।

পার্সোনালি আমার কাছেও এই উপন্যাসটি পড়তে অনেক ভালো লেগেছে।

ধন্যবাদ, ❤️❤️

 3 years ago 

Wow very good post. I like it. Osam job brother thanks.

ধন্যবাদ, ❤️❤️

 3 years ago 

অনেক সুন্দর পোস্ট। ভাল লেগেছে 💖💖💖💖

❤️❤️❤️❤️❤️

আনেক সুন্দর রিভিউ করছেন ভাই আপনি।
এই বইটি আমার খুব পছন্দের। এই বই এর ভিত্তিতে সুন্দর ছবিও আছে। ❤️❤️❤️

আপনার মতামতের জন্য ধন্যবাদ। ❤️❤️

Вы делаете много красивых обзоров.
Эта книга моя любимая. Также есть красивые картинки по мотивам этой книги

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63696.24
ETH 2486.53
USDT 1.00
SBD 2.69