The Diary Game : 21.09.2022

in Steem Bangladesh2 years ago
বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২20220918_180319.jpg
কভার ফটো

সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে গিয়েছিল। তবে কয়েকদিন থেকে চেষ্টা করছি সকালে ঘুম থেকে উঠার। বাজে অভ্যাস পরিবর্তনের জন্য নিজ থেকে কোনো পদক্ষেপ নিলে সেটা অনুপ্রেরণা যোগায়। যাইহোক, ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম। কয়েকদিন থেকে বাগানে উঁকি দিলেই মন ভরে যায়, কারণ বাগানে বাহারি রঙের ফুল ফুটেছে। আমি কিছুক্ষণ পর সকালের নাস্তা করি। নাস্তা করার পর আমি স্মার্টফোনে সময় ব্যয় করি।

Steemit, ইন্সট্রাগ্রাম, ইউটিউব, মানে অনলাইনে দুনিয়ায় সময় পার করতে গিয়ে দুপুর হয়ে যায়। দুপুরবেলা গোসল সেরে নেই। আমি দিনে দু' একবার মুভি সাইট চেক করি যে ভালো কোনো মুভি রিলিজ হলো নাকি। কিন্তু তেমন ভালো কোনো মুভিই ইদানীং রিলিজ হয়নি। কিছুক্ষণ পর আমি দুপুরের খাবার খেলাম। খাবার খাওয়ার পর আমি কিছুক্ষণ বিশ্রাম নিলাম। বিকেল হলে আমি এক ভাইকে কল দেই এবং তাকে সাইকেল নিয়ে বের হতে বলি বাইরে ঘুরতে যাওয়ার জন্য।

20220921_175336.jpg
বিকেলে রেললাইনের পাশ দিয়ে হাঁটার সময় ছবিটি তুলেছিলাম। লোকেশন- MW67+C9X Parbatipur

ভাই একটু পরে সাইকেল নিয়ে আসলেন। আমরা ডিগ্রী কলেজের পাশ দিয়ে ঘুরে আসলাম। ভাইয়ের একটু কাজ ছিল, তাই তিনি আবার বাসায় চলে গেলেন। আমি রহমতনগর রেলওয়ে কলোনীর মাঠের পাশে গিয়ে বসলাম এবং ছেলেদের ফুটবল খেলা উপভোগ করলাম। কিছুক্ষণ পর সন্ধ্যা ঘনিয়ে আসলো। সন্ধ্যায় বাসায় আসলাম এবং কিছুক্ষণ বিশ্রাম নিলাম।

20220921_193147.jpg
সন্ধ্যায় যখন স্টেশনে গিয়েছিলাম সেই মুহূর্তের ছবি। লোকেশন- MW67+C9X Parbatipur

আমাদের steemit কমিউনিটির পোস্টগুলো আমি দিনে কয়েকবার চেক করি। কিছুক্ষণ পর এক ভাই আমাকে কল দিয়েছিলেন, আমরা বাজার পর্যন্ত হাঁটার পরিকল্পনা করি।আনুমানিক সন্ধ্যা ৭ টার পরে আমরা বাজারে পৌঁছাই। বাজারে গিয়ে আমাদের কোল্ড ড্রিংক্স পান করতে ইচ্ছে করছিলো, আমরা দু' জনে দুটি কোল্ড ড্রিংক্স পান করেছিলাম। তারপর আবার আমরা হেঁটে হেঁটে বাসার দিকে ফিরে আসি।

20220921_191335.jpg
আমি কোকাকোলা পান করেছিলাম। লোকেশন- MW38+WG2 Parbatipur

সন্ধ্যার সময়টা বেশ ভালোই কেটেছিল। বাসায় ফেরার পর আমি একটু ফ্রেশ হই। আমি "কোবরা" নামে একটি মুভি ডাউনলোড করেছিলাম। কিন্তু মুভিটি দেখার প্রতি কোনো আগ্রহ তৈরি হচ্ছিল না। তাই ইউটিউবে নানা ধরণের ভিডিও দেখে অনেক সময় পার হয়ে যায়। রাত ১০ টার পর আমি রাতের খাবার খেয়েছিলাম। রাতের খাবার খাওয়ার পর আমার কফি পান করতে ইচ্ছে করছিলো। আমি জলদি দুই কাপ কফি বানালাম।

20220921_234830.jpg
এক কাপ কফি। লোকেশন- MW57+V4M Parbatipur

এক কাপ কফি নিজে পান করেছিলাম এবং আরেক কাপ কফি ভাইকে দিয়েছিলাম। কফি পান করার পর অনলাইন মিডিয়াগুলোতে আরো কিছু সময় ব্যয় করি। Steemit-এ গ্রাফিটি কন্টেস্ট এর এনাউন্সমেন্ট চোখের সামনে পড়ে যায়। গ্যালারিতে গ্রাফিটির ছবি খুঁজতে গিয়ে বেশ কিছু সময় অতিবাহিত হয়ে যায়। ছবি খুঁযে পাওয়ার পর আমি পোস্ট লিখে শেষ করলাম এবং কন্টেস্টে অংশগ্রহণ করলাম। ততক্ষণে রাত প্রায় ২.৩০। আমি ঘুমানোর প্রস্তুতি নিলাম।

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words410
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60773.82
ETH 2378.63
USDT 1.00
SBD 2.57