The dairy game :19-11-2020. মজা এবং কঠোর পরিশ্রমের মধ্যে কাটলো দিনটি...🥰🥰🥰steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

হাই বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর দোয়ায় সবাই ভালো আছেন।আমিও ভালো আছি কিন্তু একটু টেনশনেও আছি। কারন আগমী ১২ ই ডিসেম্বর ২০২০ এ কয়লা পাওয়ার প্লান্ট এর পরীক্ষা সময় নির্ধারণ করেছে। এই কারনে একটু বেশিই পড়াশোনা করা লাগছে।

সকাল

আমি আজ সকাল ৯ঃ৩০ মিনিটের সময় ঘুম থেকে উঠলাম এবং ঘুম থেকে উঠে প্রথমেই আমি ফ্রেশ হতে গেলাম। ফ্রেশ হয়ে এসে আমি আজ পড়া শুরু করলাম। আজ আমি বিসিএস প্রশ্ন ব্যাংকের ২২ নং প্রশ্ন সম্পুর্ন সমাধান করলাম।

সকালের খাবার খাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করলাম। সকালে খাবার মেন্যুতে ছিল ভাতের সাথে লাউ, ডাউল এবং ডিম ঘন্ট । সকালে খাবার টা অনেক তৃপ্তি সহকারে খেয়েছিলাম কারণ এই খাবারটা আমার অনেক পছন্দের এবং আমি দীর্ঘদিন যাবত এই ধরনের খাবার খেতে পছন্দ করি। খাবার খেয়ে বিশেষ করে আমি একটু বিশ্রাম গ্রহণ করি। এবং দোকানে গিয়ে চা পান করলাম।

এরপর রুমে ফিরে আসলাম। রুমে ফিরে আবারও পড়া শুরু করলাম।এবার আমি আমার ডিপার্টমেন্টের অংক সমাধান করতে থাকলাম। আজ আমি আমার ডিপার্টমেন্টের ইন্জিনিয়ারিং মেটেরিয়ালস বইয়ের টরশনের বাকি অংক সমাধান করলাম।

দুপুর

এরপর আমি সাধারণ জ্ঞান বই পড়তে বসলাম এবং টানা ১ঃ৩০ মিনিট পর্যন্ত পড়লাম।পড়া শেষে আমি গোছলের জন্য প্রস্তুতি গ্রহণ করলাম এবং গোছল শেষে রুমে ফিরে আসলাম। রুমে এসে আবারও পড়তে বসলাম এবং ২ঃ২০ মিনিটের সময় দুপুরের খাবার খেলাম।দুপুরের খাবারের মেনুতে ছিল ডিম সিদ্ধ এবং ডাউল।আজ দুপুরের খাবার টা আমার বেশি একটা পছন্দের না। দুপুরের খাবার খেয়ে কিছু সময় জিরিয়ে নিলাম।

বিকাল

৩ঃ০০ টার সময় আবারও পড়তে বসলাম এবং আছরের নামায পর্যন্ত টানা ১ ঘন্টা পড়লাম সাধারণ জ্ঞান এর আন্তর্জাতিক টপিক।

আসরের নামাজের পর বাইরে বের হয় একজন বড় ভায়ের সাথে দেখা করতে। উনার সাথে চা পান করে একটু ঘোরাঘুরির সিদ্ধান্ত নিলাম দুজন মিলে।

IMG_20201119_132319.jpg

আমার মেসের পোষা বেড়াল।

Google plus code :2CC9+28 chhatrabaash

IMG_20201119_164915.jpg

ভাওয়াল বন

Google plus code :2C9C+C3 chhatrabaash

IMG_20201119_165604.jpg

ভাওয়াল বন

Google plus code :2C9C+C3 chhatrabaash

আজ গাজীপুর ভাওয়াল বনের মধ্যে ২০ মিনিট মত ঘোরাঘুরি করলাম এবং বিভিন্ন ধরনের টপিক নিয়ে গল্প করলাম। এরপর মাগরিবের নামাজ পড়ে রুমে ফিরে আসলাম এবং কিছু সময় জিরিয়ে নিলাম।

রাত

এরপর আমি ফ্রেশ হয়ে আবারও পড়তে বসলাম। এখনও সাধারণ জ্ঞান বই নিয়েই পড়াশোনা চালিয়ে যেতে থাকলাম।

ধন্যবাদ সবাইকে।

Sort:  

বিড়ালের ছবিটি সত্যিই অসাধারণ হয়েছে৷ পোস্ট টি অসাধারণ হয়েছে। #steem-bangladesh

 4 years ago 

thanks

১২ ই ডিসেম্বর ২০২০ এ কয়লা পাওয়ার প্লান্ট এর পরীক্ষা ।

চিন্তা করবেন না ভালোভাবে প্রস্তুতি নিন আশা করি পরীক্ষা অনেক ভালো হবে এবং জব আপনি পাবেন আমি ঈশ্বরের কাছে প্রার্থনাই করি। সুমন এখন কেমন পড়ালেখা করছে।
#onepercent #steem-bangladesh #affable

 4 years ago 

ওহ মোটামুটি ভালোই পড়ছে।

 4 years ago 


Polish_20201009_015638739.jpg

Hi @sohanbd your post has been upvoted by @steem-bangladesh courtesy of @sm-shagor

JOIN WITH US ON DISCORD SERVER:

Support us by delegating STEEM POWER.
20 SP50 SP100 SP250 SP500 SP

 4 years ago 

বিড়াল মাছ খেয়ে কি পা চাটে নাকি? বিড়ালটা দেখতে সেই লাগতেছে।

 4 years ago 

রেষ্ট নিচ্ছিল। ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43