The Diary Game || A Simple Day || 3 October 2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুয়ালাইকুম


༺🄼🅈 🄳🄸🄰🅁🅈༻


ঘুম ভাঙলো এলার্মের শব্দে। সকালবেলা উঠতে হবে দেখে এলার্ম সেট করে ঘুমিয়েছিলাম।সকাল সাতটায় পার্বতীপুরে রসায়ন প্রাইভেট পড়তে যাব।তাই ছয়টার দিকে উঠে পড়লাম। ঘুম থেকে উঠে ব্রাশ করে ফ্রেশ হয়ে নিই।এরপর একটু নাস্তা খেয়ে নিই। নাস্তা খেয়ে রেডি হয়ে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লাম।আমার একজন বন্ধু আমার জন্য চৌ-পুকুর মোড়ে অপেক্ষা করতে ছিল।

IMG_20211002_071347.jpg

সকালের সূর্য

এরপর দুজনে চলে গেলাম স্যার এর বাসা।আমার আরো কয়েকজন বন্ধু ছিল।আজকেই প্রথম প্রাইভেট।এরপর প্রাইভেট পড়া শেষ করে বাড়িতে চলে আসি। বাড়িতে আসতে আসতে প্রায় নয়টা বেজে যায়। বাড়িতে এসে একটু শুয়ে পড়ি।এর কিছুক্ষণ পরই বৃষ্টি চলে আসে। বৃষ্টির সময় আমি শুয়ে শুয়ে একটি নাটক দেখি।বাংলা নাটকটির নাম হলো "পূনর্জন্ম ২ "।নাটকটি দেখা শেষ করতে করতে বৃষ্টি প্রায় থেমে যায়।এরপর উঠে খাওয়া দাওয়া করে নেই।তারপর একটু বাইরে যাই। রাস্তায় অনেক কাঁদা জমে ছিল।আমি এলাকার এক দোকানের সামনে যাই। সেখানে আরো অনেক ছেলেরা ছিল।তাদের সাথে কিছুক্ষণ আড্ডা দিয়ে বাসায় চলে আসি। বাসায় এসে বসে বসে কিছুক্ষণ ফ্রিফায়ার খেলি।এরপর দেড়টার দিকে গোসল করে নিই। গোসল করে এসে দুপুরের খাবার খেয়ে নিই।এরপরই বই পড়তে বসে যাই ‌‌প্রায় তিনটা পর্যন্ত বই পড়লাম।

00000IMG_00000_BURST20211001080443212_COVER.jpg

নাম না জানা গাছ

সাড়ে তিনটায় প্রাইভেট আছে।তাই হোয়াটসঅ্যাপ গ্রুপে একটা মেসেজ দিলাম যে আজকে প্রাইভেট যাওয়া হবে কিনা। অনেকেই বলল আজ যাবে। এমনকি স্যার ও বলল আজ প্রাইভেট হবে না।তাই প্রাইভেটে না গিয়ে ফ্রিফায়ার খেলা শুরু করলাম। অনেকটা সময় ধরে ফ্রী ফায়ার খেললাম।

সন্ধায় তেমন কোনো কাজ করলাম না।শুধু ফোনে পিএসজির খেলা দেখলাম।যদিও দুঃখজনক ভাবে পিএসজি ম্যাচটি হেরে গেছে।খেলা দেখা শেষ করে একটু বই পড়ি।এরপর রাতের খাবার খেয়ে শুয়ে পড়ি।

এই ছিল আমার গতকালের সারাদিনের কার্যাবলী।
IMG_20210815_214852.png


🅃🄷🄰🄽🄺 🅈🄾🅄


Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83