Better life 🌸 The diary game season 3 🌸 22 September, 2021 - Parbatipur to Joypurhat- Train journey

in Steem Bangladesh3 years ago

আজ রোজ বুধবার।
২২ সেপ্টেম্বর, ২০২১

হ্যালো বন্ধুরা, আজকে আমি আপনাদের মাঝে আমার দৈনিক ডাইরিটি শেয়ার করতে চলেছি। চলুন তাহলে শুরু করা যাক :-


আজকে আমার সকাল ৯ ঘটিকায় ঘুম ভাঙ্গে। আমি বিছানায় শুয়ে কিছু সময় মোবাইল ব্যবহার করি। এটা আমার প্রতিদিনের অভ্যাসে পরিণত হয়েছে।

যাইহোক, আমি বিছানা থেকে উঠে ওয়াশরুমে যাই এবং ফ্রেশ হই। তারপর আমি সকালের নাস্তা গ্রহণ করি। নাস্তা শেষে আমি কিছুক্ষণ বিশ্রাম নিই ‌‌। তারপর মোবাইলটি হাতে নিয়ে বাড়ির পাশের বাঁশ বাগানে যাই। এখানে বাঁশের তৈরি টংয়ে এসে বসি। টং ফাঁকা। আমি একাই বসে আছি। ১২ ঘটিকা প্রর্যন্ত টংয়ে বসে সময় অতিবাহিত করার পর বাসায় ফিরে আসি।

IMG_20210922_180643-01.jpeg

ডিভাইস : রেডমি নোট ৭ | পার্বতীপুর রেলওয়ে জংশন।

20210828_154317.jpg

বাসায় এসে আমি মোবাইলটি চার্জে দিয়ে গোসল করতে যাই ‌‌। গোসল শেষে আমি বিছানায় শুয়ে টেলিভিশন দেখি। আমি প্রায় আধঘণ্টার মতো সময় টেলিভিশন দেখি। তারপর যোহরের আযান হলে আমি অযু করে মসজিদে নামাজ আদায় করতে যাই। মসজিদে নামাজ আদায় শেষে আমি বাসায় ফিরে আসি। বাসায় এসে কিছুক্ষণ পর আমি দুপুরের খাবার গ্রহণ করি। খাওয়া শেষে আমি বিছানায় শুয়ে বিশ্রাম নিই।

IMG_20210922_152547-01.jpeg

ডিভাইস : রেডমি নোট ৭ | পার্বতীপুর রেলওয়ে স্টেশনের ৩ ও ৪ নং প্লাটফর্মের দৃশ্য।

20210922_152545.jpg

বিকেল ৪:২০ ঘটিকায় আমার ট্রেন ভ্রমণ রয়েছে। আমি আজকে জয়পুরহাট চলে যাবো। তাই বিছানায় শুয়ে ৩ ঘটিকা প্রর্যন্ত বিশ্রাম নিলাম। তারপর আমি প্রস্তুত হয়ে স্টেশনের উদ্দেশ্যে রওনা দিলাম। আমি চার ঘটিকায় পার্বতীপুর রেলওয়ে স্টেশনে এসে পৌঁছাই। আর অল্প কিছুক্ষণের মধ্যেই ট্রেন স্টেশনে প্রবেশ করবে। ৪:১০ ঘটিকায় তিতুমীর এক্সপ্রেস ট্রেনখানা স্টেশনে প্রবেশ করে। তারপর আমি আমার আসন গ্রহণ করি।

IMG_20210922_172308-01.jpeg

ডিভাইস : রেডমি নোট ৭ | ট্রেন ক্রসিংয়ের সময় বিরামপুর রেলওয়ে স্টেশনের ২নং প্লাটফর্মের চিত্র।

20210828_154317.jpg

৪:২০ ঘটিকায় ট্রেন যাত্রা শুরু করে। আমি ট্রেনে বসে কানে এয়ারফোন লাগিয়ে অল্প আওয়াজে গান শুনতে লাগলাম। ট্রেনটি দুই জায়গায় ক্রসিং হয়। তারপর জয়পুরহাট রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছাই। তখন ঘড়িতে সময় ৬:১০ ঘটিকা। আমি ট্রেন থেকে নেমে রিকশা নিয়ে আমার মেসের উদ্দেশ্যে রওনা দিই। মেসে এসে আমি রুম পরিস্কার করি। তারপর আমি গোসল করে ফ্রেশ হই। গোসল শেষে আমি বিছানায় শুয়ে কিছু সময় বিশ্রাম নিই।

IMG_20210922_195308.jpg

ডিভাইস : রেডমি নোট ৭ | কফি খাওয়ার সময় ছবিটি তোলা।

20210828_154317.jpg

গোসল শেষে বিছানায় শুয়ে থাকতে অসম্ভব ভালো লাগছে। আমি কিছুক্ষণ বিশ্রাম শেষে মেসের পাশের দোকানে যাই। এখানে গরম কফি পাওয়া যায়। এখন একটা কফি খেলে শরীরটা চাঙ্গা হয়ে উঠবে। আমি সাখিদার পাড়া মোড়ের সামনে রুবেল ভাইয়ের দোকানে যাই। তারপর ভাইয়ের কাছ থেকে একটি কফি নিয়ে খেতে খেতে তার সাথে গল্প করতে মজে গেলাম। প্রায় ২০ মিনিটের মতো সময় অতিবাহিত করার পর আমি মেসে ফিরে আসি।

এই ছিল আমার আজকের দৈনিক ডাইরিটি। আশাকরি আপনাদের আমার ডাইরিটি ভালো লেগেছে।

20210828_154317.jpg
20210828_154317.jpg

Best regards.
@sobuj28

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছ ভাইয়া🥰

অসাধারণ লিখেছ পোস্ট'টি🤩

ট্রেন ভ্রমণের ছবিগুলো অনেক সুন্দর ছিলো ভাইয়া❤️

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন চাচা

 3 years ago 

ধন্যবাদ ভাতিজা।

আপনার দিনটি অনেক সুন্দর কেটেছে ভাই 💙

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Take love 💞 bro

 3 years ago 

অনেক সুন্দর একটা দিন পার করছেন ভাই।
টং তো ফাঁকা থাকবে ওখানে তো আমি নেই যে।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

অসাধারণ ছিল আপনার ছবি গুলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাইয়া।

 3 years ago 

ট্রেনে ভ্রমণ করতে অনেক ভালো লাগে। আপনার দিনটি সত্যিই অনেক সুন্দর ছিল। ❣️❣️

 3 years ago 

দোয়া রইলো ভাইয়া সুস্থ যেন থাকেন সব সময়। আবার শুরু হয়ে গেল পড়ালেখার জীবন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 65178.97
ETH 3261.27
USDT 1.00
SBD 2.68