#Club5050 || The Diary Game || 10/09/2022

in Steem Bangladesh2 years ago
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু

Steem Bangladesh
( Diary Game)

আজকে শনিবার ছিলো৷ আর ৫ দিন বাকি আছে পরীক্ষা শুরু হওয়ার। এসএসসি পরীক্ষার টেনশনে আছি। আমি আমি এখন প্রতিদিন রাত ১২ টার পর ঘুমাই৷ এবং সকাল ৮ টায় ঘুম থেকে উঠি৷ ঘুম থেকে উঠে আমি বিছানা গোছালাম। এরপর বাথরুমে গিয়ে ফ্রেশ হলাম। দাঁত ব্রাশ করলাম। এরপর আমি ঘর ঝাড়ু দিলাম৷ তারপর পড়তে বসলাম৷ আমি সকালে খুব বেশিক্ষণ বই পড়ি না৷ সকাল ৯.৩০ পর্যন্ত বই পড়লাম৷ এরপর আমি মা ও আমার ছোট বোন একসাথে সকালের নাস্তা করলাম৷ তারপর মা তার কাজ করেন৷ আমি একটু পড়াশোনা করে টিভি দেখতে বসি৷ টিভিতে আমি হিন্দি গান দেখলাম। টিভির ঘরে একুরিয়াম আছে। মাঝে মাঝে মাছ গুলো খেলা করে৷ মাছ গুলোর খেলা দেখতে ভালোই লাগে৷ আমাদের বেলকনিতে কিছু পাতাবাহারের গাছ আছে৷ ছাদে একটি লাল জবা ফুলের গাছ আছে৷ মাঝে মাঝে ১ টি দুটি করে ফুল ফুটে।

20220829_172011.jpg
Location

দুপুর ১২ টায় আমি গোসল করলাম৷ মায়ের রান্না শেষ ১১ টায় শেষ হলো। এরপর আমি মাও আমার ছোট বোন একসাথে দুপুরের খাবার খাইলাম। তারপর আমি ছাদে গেলাম৷ ছাদে আমাদের আম গাছ আছে৷ আম গাছে ফুল আসছে৷ আমাদের ছাদে শিউলি ফুল এর গাছ আছে৷ এখনও ফুল ফুটে নি। কিছুদিন পর হয়তো ফুল ফুটবে। গাছ গুলোর ছবি তুললাম৷

20220829_172339.jpg
Location

বিকালে আমি একাই ছাদে গেলাম। আমার মা কাজ শেষ করে ছাদে আসলেন। আমি ছাদে গিয়ে গাছে পানি দিলাম৷ এরপর ছাদের একপাশে কিছুক্ষণ বসে থাকলাম। সন্ধ্যায় ঘরে আসলাম৷ ঘরে এসে কিছুক্ষণ টিভি দেখলাম। আমি ও আমার বোন দুইজন মিলে নাস্তা করে পড়তে বসলাম।

20220829_171912.jpg
Location

আমার বাবা রাত ৮.৩০ মিনিটে বাড়ি আসলেন। আমি রাত ১০ টা পর্যন্ত বই পড়লাম৷ তারপর বাবা-মা আর আমি ও আমার বোন একসাথে রাতের খাবার খাইলাম৷ এরপর আমি, বাবা-মা ও আমার বোন একসাথে বসে টিভি দেখলাম৷ বাবা-মা ঘুমানোর পর আমি আবার পড়তে বসলাম।

20220829_160754.jpg
Location

Special Thanks:

@sohanurrahman (admin)
@steemit-bd (modaretor)
@steembd.blog-acc (modaretor)
@forhadmiya (modaretor)
@shamimhossain (modaretor)

Thsnks all,
@sneha4.

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words304
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68