The Diary Game | 05-09-2021

in Steem Bangladesh3 years ago

আমার আজকের ডাইরি পোস্টটি এখন আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। চলুন শুরু করা যাক।

20210803_174241.jpg

          আমাদের গ্রামের পুকুরের দৃশ্য

সকালে ঘুম থেকে উঠে প্রসাব-পায়খানা সেরে নিলাম। তারপর একটু নাস্তা করার পড় দের ঘন্টার মতো বই পড়লাম। বই পড়া শেষ করে বাইরে বের হলাম। আমাদের বাড়ির কাছেই আমার এক বন্ধু নাম আল আমিন ওর কাছে গেলাম আমার ক্যালকুলেটরটা নিতে। ক্যালকুলেটর নিয়ে ওর সাথে কিছুক্ষন গল্প করে বাড়িতে ফিরে আসলাম। তারপর ভাত খেয়ে একটু বিশ্রাম নিয়ে আবার পড়তে বসলাম। ১ ঘন্টা পড়ার পর বাইরে গিয়ে সবার সাথে আড্ডা দিলাম ও ফেসবুক চালালাম।

20210902_124747.jpg

          বাজারের রাস্তার একটি ছবি

তারপর বাড়িতে ফিরে এসে গোসল করলাম। গোসল করে খেয়ে ঘুমিয়ে পড়লাম আর গজুমানোর আগে আমার মোবাইলে এলার্ম সেট করে দিলাম ৩:৫০ মিনিটে। কারণ ৪ টার সময় বাংলাদেশের খেলা দেখতে হবে। তার ঘুমিয়ে পড়লাম। প্রায় ১ ঘন্টার মতো ঘুমিয়ে এলার্ম বেজে ওঠার আগেই আমি উঠে পরেছি।

20210808_123450.jpg

          হাসিনা নগরের রাস্তার ছবি

তারপর খেলা দেখতে বসলাম। খেলা দেখতে দেখতে সন্ধ্যা পার হয়ে গেলো। বাংলাদেশ হেরে যাওয়ায় মনটা খারাপ হয়ে গেলো। যাইহোক খেলা দেখা শেষ করে এই পোস্টটি লেখা শুরু করলাম।


এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি সবার ভালো লাগবে।


ধন্যবাদ

Sort:  
 3 years ago 

জয় পরাজয় তো থাকবেই।তবে ইনশাআল্লাহ পরের ম্যাচে আমরা ঘুরে দাঁড়াব।

 3 years ago 

হ্যাঁ। ইনশাআল্লাহ ঘুরে দড়াবো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59249.03
ETH 2543.53
USDT 1.00
SBD 2.37