The Diary Game - My HSC Result Published | | 13-02-2022 | | 30% benefit set to @hive-138339

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। গতকালের সারাদিনের কাজকর্ম এখন ডাইরি আকারে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক।

🌄 সকাল 🌄


20220213_171309.jpg

নাম না জানা ফুল

গতকাল ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নাস্তা করলাম। নাস্তা করার পর বই পড়তে বসলাম। বই পড়ার পর আমার সকালের খাবার খেয়ে নিলাম। গতকাল ছিলো আমাদের HSC পরীক্ষার রেজাল্ট। তাই সকালে খাওয়ার পর থেকেই বন্ধুদের সাথে মোবাইলে যোগাযোগ রাখছিলাম। আমাদের রেজাল্ট প্রকাশিত হওয়ার পর সাথে সাথে আমার রোল ও রেজিষ্ট্রেশন নম্বর লিখে সার্চ দিলাম। কিন্তু নেট প্রচুর জ্যাম ছিলো আর আমার মোবাইলের নেট স্পীডও অতো বেশী ফাস্ট না। তাই সাথে সাথেই আমি আমার রেজাল্ট দেখতে পারি নি। তাই 16222 এ একটা এসএমএস দিলাম কিন্তু রেজাল্ট পাইলাম না।

☀️ দুপুর ☀️


20220214_111706.jpg

আমার রেজাল্ট

তারপর আমার এক বন্ধু আমাকে ফোন দিয়ে বললো যে ও A+ পেয়েছে এবং তারপর আবার রেজাল্ট জিজ্ঞেস করলো। কিন্তু আমি তো রেজাল্ট পাই নি এখনো। তাই আমার রোল ও রেজিষ্ট্রেশন নম্বর নিলো আমার বন্ধু এনায়েত। এবং কিছুক্ষন পর বললো যে আমিও A+ পেয়েছি। অনেক খুশী হলাম। দুপুর ১টার পর আমার মোবাইলে ভালো করে আবারো রেজাল্ট দেখলাম। তারপর গোসল করে আমার দুপুরের খাবার খেয়ে নিলাম। এখন রেজাল্ট উপলক্ষে অনেকে ট্রিট চাচ্ছিলো কিন্তু সবাইকে ইগনোর করে গেলাম কারণ হাতে তেমন টাকা ছিলো না।

🕔 বিকাল 🕔


20210911_175142.jpg

জমির হাট মাঠ

বিকালে চলে গেলাম জমির হাট মাঠে। আমার বন্ধু আল-আমিন ও তাজউদ্দীনও ছিলো সেখানে। তিন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলাম অনেকেই এসে রেজাল্ট জিজ্ঞেস করছিলো। আলহামদুলিল্লাহ আমরা তিনজনই A+ পেয়েছিলাম তাই কারোরই মন খারাপ ছিলো না। সবাই ফ্রি মাইন্ডে হাসি খুশিভাবে কথা বলছিলাম আর মেসেঞ্জারে বাকি ক্লাসমেটদের খোজ খবর নিচ্ছিলাম। বিকালে মাঠে তখন খেলা হচ্ছিলো। খেলোয়াড় কম তাই চাইনিজ গোলের খেলা হচ্ছিলো। বসে বসে খেলা দেখছিলাম আর আড্ডা দিচ্ছিলাম।

🌇 সন্ধ্যা ও রাত 🌇


20220129_184226.jpg

ফুসকা

সন্ধ্যায় নাস্তা করার জন্য বাজারে গেলাম। বাজারে গিয়ে নাস্তা করলাম। তারপর বাড়ির জন্য কিছু খাবার নিলাম। নিয়ে সবাই বাড়ির পথে হাটা ধরলাম। বাড়িতে গিয়ে ফ্রেস হয়ে বই পড়তে বসলাম। কিন্তু কিছুক্ষনের মধ্যেই আমার বন্ধু আমাকে ফোন দিলো। আমাদের যে সব ক্লোজ ফ্রেন্ডরা আছে তারা সবাই মিলে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করেছে। সেইজন্যই আমাকে ফোন দিয়েছে। তাই আমি ওদের বলে দিলাম যে আমার কোনো সমস্যা নাই। পিকনিকের জন্য সামনে এগোতে বললাম। তারপর রাতের খাবার খেয়ে দেয়ে শুয়ে পড়লাম।


তো বন্ধুরা এই ছিলো আমার গতকালের ডাইরি। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  
 3 years ago 

Congratulations.
অনেক ভালো রেজাল্ট করেছেন। আগামীর জন্য শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনার জন্য শুভ কামনা রইলও ভাই। খুবই ভালো রেজাল্ট করছেন। আর খুবই আনন্দ ময় ছিল আপনার দিনটি ভাই।।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

অভিনন্দন আপনাকে!!! ভালো রেজাল্ট করেছেন। দোয়া করি পরবর্তী পরীক্ষাতেও ভালো রেজল্ট করতে পারেন। আনন্দময় একটি দিন পার করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই

What a wonderful result sheet.. I think your hard work paid off.. Congratulations for your future studies.

 3 years ago 

Thank you very much sir.

 3 years ago 

অনেক অনেক অভিনন্দন আপনাকে। সুন্দর ছিলো আপনার দিনটি।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনাকে অভিনন্দন আপনার পরীক্ষার রেজাল্ট অনেক ভালো হয়েছে এবং আপনি ভালো একটি দিন পার করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

অনেক ভালো রেজাল্ট করেছেন। অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

ধন্যবাদ

Congratulations! This post has been upvoted through steemcurator08.

Curated By - @disconnect
Curation Team - Life and Humanity

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75NO
#club100YES
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54260.52
ETH 2284.10
USDT 1.00
SBD 2.30