The Diary Game - A Simple Day | | 16-01-2022 | | 30% benefit set to @hive-138339

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আমার গতকালের সারাদিনের কাজকর্ম এখন ডাইরি আকারে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক।

🌄 সকাল 🌄


20220111_114328.jpg

গোলাপ ফুল

ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নাস্তা করে নিলাম। তারপর পড়তে বসলাম। পড়া শেষ করে সকাল সাড়ে নয়টায় উঠলাম। এরই মধ্যে বাসায় আত্মীয় আসলো। তাই বাজারে গিয়ে একটা মুরগী কিনে আনলাম। তারপর ভাত খেয়ে সেই আত্মীয়কে আমাদের এলাকা ঘুড়িয়ে দেখালাম। আত্মীয়টি হলো আমার ভাবির ভাই। ঘুরতে ঘুরতে জমির হাটে গেলাম। সেখানে আমার ভাবির ভাই অর্থাৎ আমার বেয়াইসহ নাস্তা করলাম। তারপর বাড়ি ফিরলাম।

☀️ দুপুর ☀️


20220116_152724.jpg

শীতের দুপুরে আকাশের নিক্সে গাছ

বাড়িতে এসে গোসল করে নিলাম। তারপর বেয়াইওসহ একসাথে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে একটু বিশ্রাম নিলাম তারপর দেখলাম যে বেয়াই আমার ফ্রি ফায়ারে লেগে পড়েছে। তাই আমিও আমার ক্যান্ডি ক্রাস গেম খেলা শুরু করলাম। বেশ কয়েকদিন ধরে গেমটি খেলিনি যার কারনে আমার লেভেলও এগোয় নি। ৫টা লাইফ শেষ হয়ে গেলো বেয়াইয়ের ফ্রি ফায়ার খেলা দেখলাম। অসাধারণ গেমপ্লে করে।

🕔 বিকাল 🕔


20211214_113941.jpg

বদরগঞ্জ সরকারি কলেজ

বিকালে বেয়াইকে নিয়ে ঘুরতে গেলাম। বেয়াই মটরসাইকেল নিয়ে এসেছিলো। ওনার বাইকেই ঘুরতে বের হলাম। যেতে যেতে বদরগঞ্জ সরকারি কলেজ পর্যন্ত চলে আসলাম। তারপর বদরগঞ্জে এসে ননী গোপাল হোটেলে নাস্তা করলাম। তারপরসেখান থেকে খোলাহাটিতে এসে আমাদের কলেজ অর্থাৎ খোলাহাটি ডিগ্রি কলেজ দেখালাম। কলেজে এখন রঙ করেছে দেখতে একেবারেই অন্যরকম লাগছিলো। খোলাহাটি থেকে সোজা বাড়ি চলে আসলাম।

🌇 সন্ধ্যা ও রাত 🌇


বাড়িতে এসে বেয়াই গেলো টিভি দেখতে আর আমি বসলাম বই পড়তে। কিন্তু অল্প একটু পর বেয়াই আবারো আমার রুমে চলে আসলো। বুঝলাম যে আর পড়া হবে না। বেয়াইয়ের সাথে গল্প করলাম আর মোবাইল টিপলাম। এভাবে সময় কাটছিলো। একটু পর আমাদেরকে খেতে ডাকলো। আমাদের রাতের খাবার খাওয়ার পর একটু বিশ্রাম নিয়ে আবারো মোবাইল টিপতে ধরলাম। রাত ১২ টার দিকে শুয়ে পড়লাম।


তো বন্ধুরা এই ছিলো আমার গতকালের ডাইরি। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  
 3 years ago 

আনন্দময় একটি দিন পার করেছেন। বদরগঞ্জের ননী গোপাল হোটেলের মিষ্টি নাকি বিখ্যাত? ভালো লাগল ডায়েরি পড়ে।

 3 years ago 

হ্যাঁ ভাই। বদরগঞ্জের ননীগোপাল হোটেল মিষ্টির জন্য বিখ্যাত।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69508.29
ETH 3366.22
USDT 1.00
SBD 2.74