Writing Contest: What If You Get 1 Bitcoin? by @sikakon

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুগন

আমি @sikakon বাংলাদেশ থেকে। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।
#steem-bangladesh আয়োজিত আজকের কনটেস্টটি সত্যি আনকমন এবং ইন্টারেস্টিং। এমন কনটেস্টে অংশগ্রহণ করতে পেরে আমি আনন্দিত। @abuahmad ভাইকে অসংখ্য ধন্যবাদ এমন ক্রিয়েটিভ একটা কনটেস্টের আয়োজন করার জন্য।

images (17).jpeg
Source

১ বিটকয়েন বিনাপরিশ্রমে পাওয়া এইটা সত্যি একটা ভাগ্যের বিষয়। যদিও প্রথমে বিশ্বাস হতে চাইবে না। ধরতে গেলে এইটা একটা স্বপ্নের মতো। যখন জানতে পারবো ইলন মাস্ক ৩ ভাগ্যবানকে ১ বিটকয়েন করে গিফট করেছেন তখন সবচেয়ে বেশি খুশি লাগবে। কোনো কিছু গিফট পেতে সবাই পছন্দ করে।

যাইহোক, ১ বিট কয়েন পেলে আমি যা যা করবো তার একটা সংক্ষিপ্ত বর্ণনা দিচ্ছি-

১ বিটকয়েন বাংলাদেশি টাকায় কনভার্ট করলে এখন মূল্য দাঁড়ায় ২৮ লক্ষ্য ৭৮ হাজার টাকা প্রায়। যখন আমি সত্যি সিউর হবো আমার ওয়ালেট এ ১ বিট কয়েন আসছে। অবশ্যই আমি সর্ব প্রথম ২ রাকাত নফল নামাজ পড়ে আল্লাহর নিকট শুকরিয়া আদায় করবো। কারণ তার হুকুমেই ৩ জনের মধ্যে আমি সিলেক্ট হয়েছি। আমি বিটকয়েন পাওয়ার পর অবশ্যই ইলন মাস্ককে ধন্যবাদ জানিয়ে আমার ফেসবুক এবং টুইটার আইডিতে পোস্ট করবো।

প্রথমে বিট কয়েন আমি বাংলা টাকায় কনভার্ট করবো। আর যেহেতু ভাগ্যক্রমে এই বিট কয়েন আমি পেয়েছি, সেহেতূ আমি কিছু টাকা ধর্মীয় কাজে ব্যায় করবো! আমাদের গ্রামদের বাড়িতে আমাদের মসজিদের অনেক কাজ এখনো বাকি টাকায় জন্য কাজ থেমে আছে। আমি সেখানে মসজিদের কাজ শেষ করার জন্য টাকা দান করবো।

কিছু টাকা দিয়ে আমাদের আশেপাশের গরীব মানুষকে কিছুটা সাহায্য করবো যতোটা আমার দ্বারা সম্ভব হয়। গরীব মানুষের পাশে দাড়ানো এটা আমার ইচ্ছে হয় কিন্তু খুব একটা পারি না কারণ নিজেই মধ্যবিত্ত। যদি এমন একটা সুযোগ আল্লাহ আমাকে দেয় অবশ্যই যথাস্বাধ্য কাজে লাগানোর চেষ্টা করবো, বাকিটা আল্লাহর ইচ্ছা।

সব মানুষেরই কিছু না কিছু স্বপ্ন থাকে। যা ভবিষ্যতে পূরণ হবে এই আশায় মানুষ বসে থাকে। যদি এমন ভাগ্য হয় অবশ্যই স্বপ্ন পূরণ করে ফেলবো। আমার অনেক আগে থেকেই R15 v3 বাইকের স্বপ্ন। আমি আমার স্বপ্নের বাইক কিনে আমার আশা পূরন করে ফেলবো।
আমি একজন ভ্রমন প্রিয় মানুষ। বাইক কিনার পর অবশ্যই বাংলাদেশের বিখ্যাত জায়গাগুলো ভ্রমণের চেষ্টা করবো যতটা সম্ভব হয়।

জীবনে একবার হলেও হজ্ব করা ফরজ যদি সামথ্য থাকে আমার কাছে যখন ২৮ লক্ষ্য টাকা থাকবে অবশ্যই আমি তখন হজ্ব করার জন্য যোগ্য। আল্লাহর দেশ সৌদিআরব যাওয়ার এই সৌভাগ্য আমি হাত ছাড়া করবো না। উমরাহ হজ্ব করবো এবং সৌদিআরব ভ্রমণ করবো।

এই বিটকয়েনের টাকা থেকে কিছু আমি টাকা ইনভেস্ট করে আমার আইডির রিপিটেশন ৯০+ করবো। আমার স্টিমিট আইডি একদিন অনেক বড় হবে এটা আমার স্বপ্ন। যদিও এটা অনেক সময় সাপেক্ষ ব্যাপার। টাকা ইনভেস্ট করে খুব সহজেই আমার ইচ্ছে পূরণ করতে পারবো। তাই আমি স্টিমিটে টাকা ইনভেস্ট করবো, যদি এমন ভাগ্য হয়। বাংলাদেশের টপ লেবেল আইডির মধ্যে আমার আইডি যাতে থাকে

বাকি যা টাকা থাকবে অবশ্যই ব্যাংকে সংরক্ষণ করে রাখবো। যাতে কোনো দরকার পরলে ব্যবহার করতে পারি।

আমি একজন ছোট খাটো YouTube কন্টেন ক্রিয়েটর আমি এই টাকা দিয়ে যে যে কাজ করবো সব কাজের ভিডিও শুট করবো এবং আমার চ্যানেলে আপলোড দিবো এবং অবশ্যই সব ভিডিওতে Elon Musk কে ম্যানশন করবো।

এই ছিল আমার আমার বিটকয়েন পাওয়ার পর খরচ এর খরচ করার বর্ণনা। কোন খাদে কত খরচ করবো সেইটা উল্লেখ করি নাই। কারণ সেইটা আমার জানা নেই কোথায় কত খরচ হতে পারে।

বি.দ্র- জানিনা কখনো এমন ভাগ্য হবে নাকি। এমন ভাগ্য কখনো হলে অবশ্যই অসহায় মানুষের পাশে দাড়াবো এটা আমার অনেক আগে থেকেই ইচ্ছে। অসহায় মানুষ দেখলে সত্যি অনেক খারাপ লাগে।

সবাইকে অসংখ্য ধন্যবাদ মূল্যবান সময় নষ্ট করে আমার পোস্ট পড়ার জন্য।

Best Regards
SI KAKON

Sort:  

@abuahmad ভাই আশা করি পড়ে দেখবেন!
ধন্যবাদ💕

ভাই, এতো গুলা টাকা পাইলে কি মাথা ঠিক থাকবে? দেইখো আবার যাতে পাগল না হও😋

অনেক ভালো লিখছো।।
বেস্ট অফ লাক

 3 years ago 

best of luck brother 💌

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70771.68
ETH 3814.65
USDT 1.00
SBD 3.46