Short Story Taken From My Life | School Edition | My first school escape by @sikakon

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @sikakon বাংলাদেশ থেকে। আশা করি সবাই করনা মুক্ত সুস্থ্য আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।
অনেক সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য @abuahmad ভাইকে অসংখ্য ধন্যবাদ।

images (15).jpeg
Source
স্কুল লাইফের প্রতিটি মুহুর্তই এক একটি স্মরণীয় ঘটনা। এমন মানুষ খুব কমই পাওয়া যাবে যাদের স্কুল জীবনের স্মরণীয় স্মৃতি নেই। স্কুল জীবন সুখের জীবন এটা সবাই বুঝতে পারে স্কুল জীবন পার করার পর। যাই হোক আমি মূল ঘটনায় চলে যাচ্ছি।

আমার নবম শ্রেণির ঘটনা........

আমি স্কুল লাইফে খুব দুষ্টু ছিলাম। ছাত্র হিসেবেও ভালোই ছিলাম।
আমার স্পষ্ট মনে আছে সেদিন ছিল বুধবার আমি সহ আমার কিছু বন্ধু শিফাত, নাহিদ, আলভী, ইমন প্লেন করি আজকে স্কুল পালাবো। যে কথা সেই কাজ। ১ম ক্লাশে নাম প্রেজেন্ট এর পর আমরা স্কুলের দেওয়ালের উপর দিয়ে বের হই। ব্যাগগুলো এক পরিচিত আংকেলের দোকানে রেখে দেই।
আমাদের স্কুলের পাশেই একটা ডাক বাংলো আছে। সেখানে যাই আর প্লেন করি কোথায় যাওয়া যায়। নাহিদ আর ইমন বললো নদীতে গোসল করতে যাবে। আমারও মনে হলো ভালোই হবে ব্যাপার টা। মজা করা যাবে অনেক সময়। আমাদের হাতে সময় ছিল ৫ ঘন্টার মতো।

নাহিদের বাসা স্কুলের কাছেই ছিল। আমারা সবাই প্রথমে নাহিদের বাসায় যাই। আর একটা মজার কথা হচ্ছে এই নাহিদের নাম বড় নাহিদ। ক্লাশে আরো দুইজন নাহিদ আছে একজন এর নাম ছোট নাহিদ আর একজনের নাম মোটা নাহিদ।

যাইহোক গল্পে আসি,
আমরা নাহিদের বাসা থেকে প্যান্ট, লুংগি নিলাম। যেহেতু স্কুল ড্রেস ভিজানো যাবে না।
তার পর আমরা চলে গেলাম নদীতে। আমাদের সেই নদীর নাম টেংরা দউ। এখানে কখনো পানি শুকায় না। সারা বছর পানি থাকে। এখানে রাতের বেলা কেও পানিতে নামে না। অনেক আগে থেকেই প্রচলিত এটা একটু হরর টাইপের নদী।

images (16).jpeg
Source
অনেক ঝাপাঝাপি করে গোসল করি। সেই দিনটা সত্যি মনে রাখার মতো একটা দিন। গোসল করে বিকালের দিকে বাসায় ফিরি। অবশ্য পরের দিন স্কুলে যেতে পারি নাই, ঠান্ডা লেগে গেছিলো😋

ধন্যবাদ সবাইকে, ভালো থাকবেন সবাই

SI KAKON

Sort:  

ভাই তোমার গল্প পড়ে স্কুল লাইফের কথা মনে পড়ে গেলো।
ভালো লিখছো ভাই।

so nice story!!
🧡🧡

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59106.19
ETH 2538.36
USDT 1.00
SBD 2.37