My Steemit Awards Nominations.

in Steem Bangladesh3 years ago (edited)

tdyZKgpV6mx1NVCEXkuevpjfKb9oEiMFbvg9mCA5gmgd7gRMgoLCd69aDASw9AwuTm6wpG6HqS7LFu11WxWukXWQ4MzvkhaAAnqBmqsTVCT6jnZiWPLNYydbMSCnGNTjEn8TWhoAKy57EQZap9n4zr2ajNvVoP71jTwxEesL3ihpxMkngEaKUJWTWfW79RQ.jpeg

Source : https://steemitimages.com/p/tdyZKgpV6mx1NVCEXkuevpjfKb9oEiMFbvg9mCA5gmgd7gRMgoLCd69aDASw9AwuTm6wpG6HqS7LFu11WxWukXWQ4MzvkhaAAnqBmqsTVCT6jnZiWPLNYydbMSCnGNTjEn8TWhoAKy57EQZap9n4zr2ajNvVoP71jTwxEesL3ihpxMkngEaKUJWTWfW79RQ?format=match&mode=fit&width=1280

আজ আমি স্টিমিট এ্যওয়ার্ড এর জন্য আমার মনোনয়ন প্রকাশ করতে যাচ্ছি।

প্রথমে, আমি সেরা লেখকের জন্য আমার পছন্দের লেখকের নাম বলতে চাই

Best Author - @toufiq777
আমি যখন থেকে steem শুরু করেছি আমার সব বিষয়ের হতে খড়ি ছিল @toufiq777। উনার টিউটোরিয়াল এবং ব্যাক্তিগত আয়োজিত সভা আমার অনেক জিজ্ঞাসা পূরণ করেছে। উনি নিজেও যখন কিছু লেখেন সব গুলোই পরে মনে হয় যে লেখাটিতে তিনি অনেক সময় আর শ্রম দিয়েছেন। উনার চিন্তার স্পষ্ট বহির প্রকাশ পাই উনার লেখতে। উনি কখনোই একটি বিষয় নিয়ে পরে থাকেন না। উনি প্রায় সকল বিষয়েই লেখার চেষ্টা করেন - শিক্ষণীয় বিষয়, steem বিষয়ক পোস্ট, diary, photography প্রায় সকল বিষয়ে উনার মন সম্মত পোস্ট রয়েছে। উনার photography পোস্ট গুলো আমার বেশি প্রিয়। উনার লেখায় একটা সরলতা রয়েছে উনি নিজের দৈনন্দিন জীবনের অনেক ঘটনাই তার লেখায় বলেন। আমি উনার লেখা বরাবরই পড়ার চেষ্টা করি।

Best Contributor- @toufiq777
আমি আমাদের স্টিম বাংলাদেশ কমিউনিটির প্রতিষ্ঠাতা @toufiq777 কে পছন্দ করেছি। উনি এই কমিউনিটির সকল সময়ে নিজের সর্বস্ব দিয়ে পাশে থেকেছেন। বাংলাদেশর প্রথম, সব থেকে বড় কমিনিউটি তার অবদানেই তৈরি হয়েছে। উনি পোস্ট করা, টিউটোরিয়াল বানানো, নতুন সদস্যদের এই সকল বিষয় শিখানো, তাদেরকে মান সম্মত পোস্ট করতে উদ্ভূত্ত করা, পুরনো সদস্যদের মান ধরে রাখা, ভুল ত্রুটি সংশোধন করা, নতুন নতুন প্রতিযোগিতার ব্যাবস্থা করা, প্রত্যক্ষ সাক্ষাতের ব্যাবস্থা করা, ক্রিকেট ফুটবলের মত খেলার আয়োজন করা, গরীব দুঃখীদের ত্রাণের ব্যাবস্থা করা, রমজানের সময় ইফতারে আয়োজন করার মত আরো অনেক জন কল্যাণ, কমিনিটির উন্নয়ন মূলুক কাজে উনার অসীম পরিশ্রম রয়েছে। যখন কমিনিউটি মাসিক সাপোর্ট থেকে বঞ্চিত হয়ে যায় তখন ও তিনি নিজের ব্যাক্তিগত আয় থেকে সকলের জন্যে reward এর ব্যাবস্থা করে দেন। তিনি কমিউনিটির সুখে দুঃখে সব সময় পাশে ছিলেন এবং এখনও আছেন।

Best community- Steem Bangladesh
steem-bangladesh কমিউনিটি বাংলাদেশের প্রথম সফল কমিউনিটি । এই কমেন্টের সকল মডারেটর অনেক সহযোগী। কমিউনিটি শুধু লেখা নয় সকল সৃজনশীল প্রতিভা কে সাপোর্ট করার চেষ্টা করে। এখানে ডায়েরী, ঘোরাফেরা, খাবারের রিভিউ, কবিতা আবৃতি, গান গাওয়া, ছবি তোলা, এবং আরো অনেক ধরনের প্রতিযোগিতা প্রতিনিয়তই চলতে থাকে। সকল ধরনের ক্রিটিভ চিন্তাধারা মানুষের এখানে প্রতিদিন কিছু না কিছু করার থাকেই। শুধু কমিউনিটি মডারেটররা নয় অনেক সদস্য ধোনি যুদ্ধ কেউ এরকম নতুন সৃজনশীল প্রতিযোগিতা আয়োজন করে থাকে। কমিউনিটি মডারেটররা সব সময় তাদের সাবস্ক্রাইবারদের জন্য কাজ করে যায় এখন কোন মৌলের এটার না থাকলেও আগে নাহিদ সুমন সোহান এবং আরো অনেকেই নিরলস কাজ করে গেছে কমিউনিটির উন্নয়নের লক্ষ্যে। সাপোর্ট থাকুক আর না থাকুক কমিউনিটির সকল মডারেটর এবং প্রধান সব সময় কমিউনিটির মেম্বারদের পাশে থেকেছেন এবং তাদের সাধ্যমত প্রচেষ্টা করে গেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66902.93
ETH 3441.22
USDT 1.00
SBD 2.63