Diary game - 22 October 2021 - পরীক্ষা

in Steem Bangladesh3 years ago (edited)
Date : 22 October 2021

Diary game

সকাল শুরু হয়েছে এলার্মের শব্দ দিয়ে। রাতে অনেকক্ষণ পড়েছি ঘুমোতে প্রায় চারটা বেজে গিয়েছিলো। সকাল 9 টায় উঠে সোজা বাজারে গেলাম কারণ কাজের খালা সকাল 9 টার সময় আসে। বাজার থেকে তেল আর মুরগি কিনে এনে রান্না ঘরে রেখে দিলাম। খালা এখনো আসেননি। আমি মুখ হাত ধুয়ে ঘুমিয়ে পড়লাম। রনিত কলেজ যাওয়ার আগে আমাকে ঘুম থেকে উঠিয়ে দিলো। Ronit আর আমি একসাথেই নিচে নামলাম। হোটেলে নাস্তা করলাম ডিম আর পরোটা। এর পর আমি বাসায় চলে আসলাম। এরপর কিছু সময় পড়তে বসলাম । এরমধ্যে খালা এসে দুপুরের খাবার রান্না করে দিয়ে গেছেন। আমি স্নান করে কাপড় চেঞ্জ করে দুপুরের খাবার খেয়ে নিলাম। এরপর বাইরে বেরিয়ে একটা uber bike কল করলাম। Uber এ করে ইউনিভার্সিটি পথে রওনা দিলাম। ইউনিভার্সিটি তে গিয়ে আমি অনেকের সাথে দেখা হল। অনেকের সাথেই দুই বছর থেকে দেখা হয়নি। পরীক্ষা আড়াইটার সময় আমি একটার দিকে পৌঁছে গিয়েছিলাম। ভাবছিলাম রাস্তায় অনেক জ্যাম হবে কিন্তু একটু ও জ্যাম হয়নি। অফিস রুমে গেলাম অফিস রুমে গিয়ে টাকার ওষুধ টা দেখিয়ে এডমিট কার্ড পেলাম। সেখান থেকে নোটিশ বোর্ডের সামনে গিয়ে সিটপ্লান দেখে নিলাম। 712 নাম্বার রুমে সিট পড়েছে। সাততলায় রুম লিফট ও নষ্ট। পায়ে হেটে সিড়ি বেয়ে সাত তলায় উঠতে হলো।

পরীক্ষা শুরু হওয়ার আগে ব্যাগ মোবাইল ফোন ওয়ালেট সামনে রেখে দিয়ে আসলাম। পরীক্ষার সময় ছিল আড়াই ঘন্টা। পরীক্ষা খুব একটা ভাল হয়নি খুব একটা খারাপ হয়নি। পরীক্ষা শেষ করে নিচে টংয়ের দোকানের সবাই একসাথে কিছুক্ষণ বসে ছিলাম। সবাই মাল্টা চা পান করলাম। অনেক সর্দি আর জ্বর ছিল রাতে তাই uber এ করে এসেছিলাম। যাওয়ার সময় বাসের মধ্যে অনেক ভিড় রাস্তায় জ্যাম অনেক। উবার খোঁজ করলাম কিন্তু পেলাম না। আমি একটা রিক্সা করে বাসার দিকে রওনা দিলাম। তারপরও জামে পড়তে হলো। বাসায় আসতে দু'ঘণ্টা লাগলো। বাসায় এসে মুখ ধুয়ে কাপড় পাল্টে নিলাম। বাবা কল দিয়েছিলো কথা বললাম অনেক সময়। এখন শুয়ে আছি। শুয়ে শুয়ে পোস্ট লিখতেছি। রাতের খাবার রান্না হতে দেরি আছে।

IMG-20211021-WA0025.jpeg

20211022_172057.jpg

20211021_230658.jpg

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58644.49
ETH 2625.45
USDT 1.00
SBD 2.38