1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 11/08/20Hang out with friends one evening. 20

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি।
আজকের সন্ধ্যাবেলায় আমি আমার এক ফ্রেন্ডকে নিয়ে আরেক ফ্রেন্ডের বাসায় যাই এবং আমার তিনজন এ মিরপুর ২ এ যাই আমার আরেক ফ্রেন্ডের সাথে দেখা হয় আমরা চারজন ফ্রেন্ড মিলে আজকে খুব আড্ডা দেই। প্রথমে আমরা যাই মিরপুর 2 এর BFC
IMG_20200811_201336.jpg
রেস্টুরেন্টে এখানে আমরা বসে কিছুক্ষণ গল্প করি। আমরা অনেকদিন পর দেখা করেছি তাই আমরা সবাই অনেক আনন্দিত এবং খুশি। আমরা সবাই অনেক মজা করি এবং অনেক কথাবার্তা বলি তারপরে আমার ফ্রেন্ড সে চিকেন বাকেট অর্ডার করে এবং সেই বিল পরিশোধ করে।

IMG_20200811_202137.jpg

IMG_20200811_202134.jpg

IMG_20200811_202107.jpg

IMG_20200811_202016.jpg

IMG_20200811_201347.jpg

IMG_20200811_201512.jpg

আমরা সবাই মজা করে খাই। যেহেতু অনেক গরম ছিল চিকেন টা তাই আমি বেশি খেতে পারেনি কিন্তু যতটুকুই খেয়েছি অনেক মজা পেয়েছি চিকেন টা অনেক মজার। এখানকার চিকেন টা অনেক ভালো। আমার ফ্রেন্ডরা কম্পিটিশনে খেতে থাকি। তারা একটু বেশি খেয়েছে কিন্তু আমি কম খেয়েছি কিন্তু আমি অনেক মজা পেয়েছি এবং ইনজয় করেছি তারপরে আমরা অনেকক্ষণ বসে গল্প করি এবং ছবি তুলি। ছবি তোলা শেষ হলে আমি আর আমার ফ্রেন্ডরা রেস্টুরেন্ট থেকে বের হই। ফ্রেন্ডের সাথে আড্ডা দিতে অনেক ভালো লাগে আমরা অনেকদিন পর দেখা করেছিলাম এই জন্য আমরা রেস্টুরেন্টে বসে অনেক গল্প করি কখন যে সময় পার হয়ে যাচ্ছিল কিছু বুঝা যাচ্ছিল না। তারপরে আমরা প্রায় এক ঘন্টার মতো রেস্টুরেন্টে ছিলাম এর পরে আমরা রেস্টুরেন্টে থেকে বের হয়ে অন্য একটি দোকানে যাই।
যেহেতু আজকে অনেক গরম ছিল তাই আমাদের অনেক পিপাসা লাগছিল আর আমার ফ্রেন্ড এর জন্য একটি দোকান থেকে ঠান্ডা পানীয় অর্ডার করে এবং আমরা তা একসাথে খাই। তারপর আমরা আমাদের একজন বন্ধুকে তার বাসা পৌঁছানোর জন্য তাদের বাসার দিকে এগুতে থাকি। এবং অবশেষে অনেকক্ষণ হাঁটার পরে তাকে বাসায় আমরা পৌছে দেই। এই ভাবে তার কাছ থেকে বিদায় নিয়ে আমরা তিনজন আবার রওনা দিয়েছে এলাকার উদ্দেশ্যে আমরা তিনজনে একসাথে আবার হেঁটে হেঁটে গিয়ে তারপরে একজনকে তার বাসার দিকে পৌঁছে আমরা দুইজন আমাদের বাসায় চলে আসি আজকের দিনটি অনেক ভাল ছিল এবং আমরা এই সন্ধাতে বন্ধুদের সাথে কাটিয়ে আমি অনেক খুশি। বন্ধুদের সাথে এই সন্ধ্যার মুহূর্তটি অনেক মজার ছিল।
আজকে এখানেই শেষ করছি ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 4 years ago 

Great diary post, Keep posting every day.

 4 years ago (edited)

How much do you have spent for this chicken fry?
#onepercent

#bangladesh

greeting from @tarpan

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62802.36
ETH 2462.43
USDT 1.00
SBD 2.62