1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 05/08/2020 busy day Buying gifts for my elder sisters.

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামুয়ালাইকুম আমি Bangladesh এ বসবাস করি। আমি মোঃ ফয়সাল কবির শুভ।
আজ 21/08/2020 তারিখ রোজ শুক্রবার।
STEEMIT BANGLADESH এ আপনাদের সবাইকে স্বাগতম।

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভাল আছি। আজকে শুক্রবার আজকের সাপ্তাহিক ছুটির দিন। তাই আজকে আমি একটু দেরি করে ঘুম থেকে উঠেছিলাম।

তারপর সকালের নাস্তা সেরে আমি আজকে গিয়েছিলাম ঢাকা গ্রীন রোড এলাকায় সুভাস্তু অ্যারোমা সেন্টারে। কারণ আমার বোনের জন্য একটা থ্রি পিস নিব। সুন্দর একটা ড্রেস কিনে তাকে উপহার দিব এটা আমার লক্ষ্য ছিল। অনেকদিন ধরে ভাবছিলাম যে আমার বড় বোনকে একটা ড্রেস উপহার দিবো। তাই আজকে আমি দুপুর ১২টায় বাসা থেকে বের হয়ে গ্রীন রোড এলাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য বাসে উঠলাম।
IMG_20200814_111054.jpg
বাসে চড়ে প্রায় ৪৫ মিনিট পর আমি গ্রীন রোড এলাকায় এসে পৌছালাম।

যেহেতু আজকে সাপ্তাহিক ছুটির দিন ছিল শুক্রবার তাই রাস্তাঘাট ফাঁকা ছিল তাই খুব কম সময়ের মধ্যে আমি পৌঁছে যাই। সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি পড়ছিল। আমি যখন বাসা থেকে বের হই তখন আকাশ মেঘলা ছিল কিন্তু বৃষ্টি হচ্ছিল না।
received_3286441778112417.jpeg
কিন্তু আমি পৌঁছানোর পরে যখন আমি শপিং মলে ঢুকি তখন অনেক জোরে বৃষ্টি আসে। তাই আমাকে বেশ কিছুক্ষণ শপিংমলেই থাকতে হয় এবং আমি ঘুরাফেরা করে সময় কাটাই।
IMG_20200821_180910.jpg
শপিং করব কি সেটা চিন্তা করি তারপরে খুঁজতে খুঁজতে আমি একটি দোকানে গেলাম। দোকানের নাম হচ্ছে নিউ ফেরদৌস কালেকশন
IMG_20200817_142537.jpg
এখানে পাকিস্তানি আইটেম এর সকল প্রকার এবং সকল ব্র্যান্ডের সুন্দর সুন্দর থ্রি পিস পাওয়া যায়। এখানে গিয়ে আমার অনেক ভালো লেগেছে। তাদের দোকানটা খুব সুন্দর। তাদের দোকানটা দেখে আমার খুব ভাল লাগছিল। তাদের ডেকোরেশন টা খুব ভাল ছিল। আমি তাদের কাছে চাইলাম যে ভালোর মধ্যে কোনো পাকিস্তানি ড্রেস আছে কিনা! আমি উপহার দিব তারা আমাকে অনেক ড্রেস দেখিয়েছে। তার মধ্যে আমাকে দুটি ড্রেসটা খুব ভালো লেগেছে। তাই আমি আমার বোনের জন্য একটা ড্রেস কিনতে গিয়ে দুইটা কিনেছি।
IMG_20200821_231517.jpg

IMG_20200816_145948.jpg
কারণ আমার দুইটি ভালো লেগেছে। তারপরে আমি একটি কসমেটিক দোকানে গিয়ে আমার বোনের জন্য একটি শ্যাম্পু কিনি।

IMG_20200821_213256.jpg

শ্যম্পুটি 700 টাকা নিয়েছে। খুব ভালো একটি ব্র্যান্ডের শ্যাম্পু । চুলের জন্য উপকারী। আমার এর সুগন্ধটা অনেক ভালো লেগেছে। তাই আমি এটা নিয়েছি আর প্রোডাক্টটা অনেক ভালো। আমার বোন এটা পেয়ে অনেক খুশি হবে আশা করি। আমি গিফট দিব যে বোনকে কিন্তু সে জানে না। অনেক ঘোরাঘুরি করার পর আমি খুব ক্লান্ত হয়ে পড়ি। তারপর আমার খুব ক্ষুধা লাগে। আমি প্রায় ৩:৩০ সময়ের দিকে খাওয়ার জন্য একটি রেস্টুরেন্ট খুজি। সেখানে একটি রেস্টুরেন্ট পাই। গাউিসিয়া হোটেল। সেখানে আমি আমার দুপুরের খাওয়া করি। দুপুরে খাওয়া আমি ডিম আর ডাল এবং ভাজি দিয়ে খাওয়া করি সাথে ছিল আলু ভর্তা।আমি অল্প পরিসরে হোটেলে খাওয়া খাই তাই আমি সেরকম কোনো কিছু না নিয়ে সেগুলো দিয়ে খাওয়া করি। এবং খাওয়া সেরে আমি খুব তৃপ্তি অনুভব করি। তারপরে আমি কিছুক্ষণ রেস্ট নিয়ে আমি একটু ঘুরাঘুরি করি। আমার এক বন্ধুর সাথে দেখা করে তারপরে কিছুক্ষণ পর আমি চলে আসি নিউ মার্কেট বাস স্ট্যান্ডে। এবং সেখানে বাসের অপেক্ষা করি।কিছুহ্মন পরে বাস আসে। তারপরে আমি বাসায় আসি। এবং বাসায় আসতে আসতে প্রায় রাত ৮টার মতন বাজে। তখন খুব বৃষ্টি হচ্ছিলো। তারপর আমি বাসায় এসে কিছুক্ষণ রেস্ট করি। রেস্ট করে আমার রুমমেট মিনহাজ সে রাতের খাবার রান্না করে রেখেছিল মুরগির মাংস ভাত এবং ডাল।
IMG_20200821_233401.jpg
তারপর ফ্রেশ হয়ে খাবার খাই। আমি তারপর ঘুমানোর প্রস্তুতি নেই। কিন্তু ঘুমানোর আগে

আমি কিছুক্ষণ হাঁটাহাঁটি করি এবং ফোন দিয়ে আমি আমার বাসার মানুষ আমার মার সাথে কথা বলি। কথা বলে জানাই যে আমি আমার বোনের জন্য এগুলো জিনিস কিনেছি এবং আমার মাকে ভিডিও কলিংয়ে এগুলো দেখাই। সে অনেক খুশি হয় আমি যখন বাসায় আসব তখন আমার বোন কে গিফট করবো আমার বোন যেহেতু বড় আমার চেয়ে তাও আমি আমার বোনকে অনেক ভালোবাসি। এবং আমার বোনকে আমি উপহার স্বরূপ এই জিনিসগুলো দিব ভেবে রেখেছি। আশা করি আপনাদের কাছে এই পোস্টটি ভাল লেগেছে আজকে এখানেই শেষ করছি আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  

আপনার পোস্ট টা অনেক সুন্দর হয়েছে ভাই।আমারও অনেক দিন থেকে ইচ্ছে পরিবারের লোকের জন্য কিছু নিব কিন্তু আমি তো বেকার।ইনশাআল্লাহ আল্লাহ তা আলা আমাকেও একদিন আপনার মত শপিং করার তওফিক দিবে ।

ইনশাল্লা!!!

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52760.21
ETH 2328.59
USDT 1.00
SBD 2.12