The Diary Game || 8-November-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ৮ ই নভেম্বর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল</center

আজকে এলারাম দেওয়ার কিছুক্ষণ পরে আমি ঘুম থেকে উঠছি। আজকে ঘুম থেকে উঠতে একটু লেট হয়ে গেছে।তারপর বাইরে এসে একটু হাঁটাহাঁটি করি হাঁটাহাঁটি করার পরে আবার বাসায় চলে আসি।বাসায় চলে আসে গোসল করে ফ্রেশ হই।তারপর আমি অফিসে যাওয়ার জন্য রেডি হয়ে নেই এবং সকাল বেলায় হালকা কিছু নাস্তা করিনি নাস্তা করার পরে গাড়ি বের করে অফিসের উদ্দেশ্যে রওনা হই।

ইতি মধ্যে আমি আমার অফিসে চলে আসি।এবং অফিসের কাজ শুরু করে দেই একটু পরেই অফিসে বিস্কিট খেয়ে নেই।তারপর আমি আবার আমার অফিসে কাজ শুরু করে দেই।আজকে অফিসে আমার একটা বন্ধু আছছিলো। বন্ধুর সাথে একটু আড্ডা দিন ধরে বন্ধসহ বাইরে চলে আসি বাড়ি চলে আসি বন্ধসহ নাস্তা করে নাস্তা করার পর আমি আবার আমার অফিসে চলে আসি।

IMG20211108132519.jpg

একটি ফুল গাছ

Location

দুপুর

আজকে অফিসে অনেক কাজের চাপ ছিল। কাজ করতে করতেই দুপুরের লাঞ্চের সময় হয়ে গেছে। আমি তার পরেও বুঝতে পারিনি আজকে দুপুরের লাঞ্চ করেছি একটু লেটে।লাঞ্চ করে নেই,এবং আমি দুপুরের লাঞ্চ করার পরে অফিসে একটু রেস্ট নেই। রেস্ট নেওয়ার পরে আমি আবার অফিসের কাজ শুরু করে দেই। অফিসে খুব কাজের চাপ ছিল তাই একটু লেট হয়ে গেছে কাজ শেষ করতে।

একটু পরেই আমার অফিসে ছুটি হয়ে যায়। তারপর আমি অফিস থেকে বাসার উদ্দেশ্যে বাসায় আসার জন্য রওনা দিয়েছে। আমি একটু হালকা করে ফ্রেশ হয়ে নেই। তারপরে অন্য কিছু নাস্তা করিনি নাস্তা করার পরে বিকালের দিক আমি আমন ধানের জমিদেখতে যাই।কেরানি আমার জমির ধান কাটার জন্য কিছু লোক লাগিয়ে ছিল সেগুলো কে দেখানোর জন্য গেছিলাম যে কতদূর ধান কাটা হল অবশেষে যায় দেখি আমার জমি ধানগুলো সমাপনীর ইতিমধ্যে কাটা হয়ে গেছে এবং তারা বাসায় চলে গেছে।পর আমি সেখান থেকে দেখার পরে আবার বাসায় চলে আসি বাসায় চলে আসি।

তারপর সন্ধ্যার আগে আমি এবং আমার মামা সহ শহরের উদ্দেশ্যে রওনা হয় শহরে যাই আমার মামার জন্য একটি ল্যাপটপ কিনে নিয়ে আসি। এবং এবং মামাসহ ল্যাপটপ নেওয়ার পরে নাস্তা করিনি নাস্তা করছিলাম ছোট্ট কিভাবে চটপটি ডিম খুব ভালো লাগে মামাসহ খুব মজা করে খেলাম তারপর খাওয়ার পরে আবার মামাসহ চলে আসি বাসার উদ্দেশ্যে বাসায় আসি।

IMG20211107173055.jpg

ধান খেত।

রাত্রি

ইতিমধ্যে সন্ধ্যা হয়ে যায় এবং আমি বাজারের উদ্দেশ্যে রওনা হই আজকে বাজারে গেছিলাম বন্ধু বান্ধবদের সাথে একটু আড্ডা দেই তাদের সাথে আমার প্রায় সন্ধ্যায় আড্ডা দেওয়ার ইচ্ছা করে এবং প্রায় আমি তাদের সাথে সন্ধ্যাবেলায় আড্ডা দিন কারণ আমার দিনের বেলায় অফিসের কাজের জন্য বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার মত সময় হয় না সন্ধ্যার সময় আমি আমার বন্ধুদের সাথে আড্ডা দেই ওই সময়টা আমরা তাদের সাথে আড্ডা দেই আমার খুব ভালো লাগে এবং তাদের সাথে আড্ডা দেওয়ার পরে হোটেলে চা খাই সবাই মিলে চা খাওয়ার পরে আবার সবাই সবার কাজে ব্যস্ত সবাই চলে যায় এবং আমি আমার বাসার জন্য কিছু কাঁচা বাজার কিনি কাঁচাবাজার কেনার পরে আমি আবার বাসার উদ্দেশ্যে রওনা হয় এবং আমি বাসায় চলে আসি আমি ফ্রেশ হয়ে নিই এবংতারপর আমি ফ্রি ফায়ার গেম খেলি।কিছু সময় চলার পরে আমি রাতের খাওয়া করি শুয়ে পড়ি।

Screenshot_2021-11-02-13-31-57-92_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

ঘুরাইছিল আমার আজকের ডায়েরি আশা করি সবার ভালো লাগবে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ইনশাআল্লাহ আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.97
ETH 2392.47
USDT 1.00
SBD 2.60