The Diary Game || 31-October-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ৩১ ই অক্টোবর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল

কে আমি এলারাম দেওয়ার আগেই ঘুম থেকে উঠে পড়েছি।ঘুম থেকে উঠার পরে আমি বাইরে আছি প্রায় আধাঘণ্টা আমি হাঁটাহাঁটি করি এবং হালকা কিছু শারীরিক ব্যায়াম করি তারপরে আবার বাসায় চলে আসি বাসায় চলে আসার পরে আমি ফ্রেশ হয়ে নেই শেষ হয়ে।আমি সকালের নাস্তা সেরে নিই তারপরে আমি আমার অফিসের উদ্দেশ্যে রওনা হই।অফিসে যাওয়ার সময় রাস্তায় হঠাৎ করে আমি আমার এক পূর্বপরিচিত বন্ধুর সাথে দেখা হয় তার সাথে পাঁচ মিনিট কথা বলি কথা বলার পরে আমি আবার আমার অফিসে যাওয়ার উদ্দেশ্যে রওনা হই।

ইতিমধ্যে আমি আমার অফিসে পৌঁছে যায়। এবং আমার অফিসের কাজ শুরু করে দেই।আজকে অফিসে কোম্পানির বসদের সাথে জরুরী মিটিং ছিল। আমি একটু পরেই মিটিংয়ে এটেন্ড করি। মিটিং শেষে আবার অফিসের বসদের সাথে নাস্তা সেরে নেই।ইতিমধ্যে আমার বছেরা অফিস থেকে চলে যায়। তারপর একটু পরে আমি আবার আমার অফিসের কাজ শুরু করে দেই।

IMG_20211031_213755.jpg

অচেনা একটি ফুল গাছ

Location

দুপুর

ইতিমধ্যে আমার দুপুরের লাঞ্চের সময় হয়ে যায়। তারপর আমি অফিসেই আমার লাঞ্চ সেরে নেই।লাঞ্চ সেরে নেওয়ার পরে আমি অফিস থেকে একটু বাইরে গেছিলাম আমার একটু পার্সোনাল কাজ ছিল। এবং আমি আমার পার্সোনাল কাজ সেরে আবার অফিসে চলে আসি। অফিসে চলে আসার পর হালকা কিছু কাজ ছিল আমি সেই কাজগুলো শেষ করে একটু ফ্রি হয়ে নেই। রেস্ট নেওয়ার পরে আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা হই।

আজকে বাসায় আসার সময় রাস্তার মধ্যখানে আমার গাড়ির টায়ার পাংচার হয়ে যায়।আশেপাশে কোন গাড়ি মেকানিক ছিল না।তাই আমাকে আজকে একটু কষ্ট করতে হয়েছে গাড়ি ঠেলে নিয়ে যায়।এক মেকারের কাছে যায়। আমি আমার গাড়িটিকে মেরামত করে নেই তারপরে আবার বাসার উদ্দেশ্যে রওনা হয়ে। বাসায় আসে আজকে অনেক ক্লান্ত হয়ে গেছিলাম। তারপর আমি ফ্রেস হয়ে একটু রেস্ট নেই রেস্ট নেওয়ার সময় শুয়ে শুয়ে আমি একটু গেম খেলছিলাম।গেম খেলার পরে আমি উঠে ফ্রেশ হয়ে রিপ্লেস হয়ে হালকা কিছু নাস্তা করি। নাস্তা করার পরে আমি বাইরে আসি। বাইরে এসে একটু হাঁটাহাঁটি করি তারপর আবার বাসায় চলে আসি।

IMG20211025203815.jpg

একটি ফুল গাছ

রাত্রি

একটু পরেই সন্ধ্যা হয়ে যায় সন্ধ্যায় আমি বাজারের উদ্দেশ্যে রওনা হই ইতিমধ্যে আমি বাজারে চলে আসি বাজারে আসে আমার মামা এবং আমার বন্ধুর সাথে দেখা হয় তারপর আমি তাদের সাথে কিছু সময় আড্ডা দেই এবং তাদের সাথে নাস্তা করি নাস্তা করার পরে আমার বাসার জন্য কিছু কাঁচা বাজার কিনি কাঁচাবাজার কিনার পরে আমি আমার বন্ধুদের সাথে শেষ দেখা করে আবার বাসার উদ্দেশ্যে রওনা হই।একটু পরেই আমি বাসায় চলে আসি এবং বাসায় চলে আসার পরে ফ্রেশ হয়ে নিই এই শুয়ে আমি শুয়ে শুয়ে টিভি দেখছিলাম।বন্ধুরা এই ছিল আমার আজকের ডায়েরি গেম আশা করি সবার কাছে ভালো লাগবে।

Screenshot_2021-10-29-02-13-20-40_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.97
ETH 2392.47
USDT 1.00
SBD 2.60