The Diary Game || 30-October-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ৩০ ই অক্টোবর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল

প্রতিদিনের ন্যায় আজকেও অ্যালার্ম দেওয়ার সঙ্গে সঙ্গে আমার ঘুম ভেঙ্গে যায় এবং আমি ঘুম থেকে উঠে বাইরে যাই।এবং বাইরে যাই আমি প্রায় ত্রিশ মিনিটে হাঁটাহাঁটি করি এবং হালকা কিছু শারীরিক ব্যায়াম করে নেই তারপরে বাবার বাসায় চলে আসি বাসায় এসে ফ্রেশ হয়ে অফিসে যাওয়ার জন্য রেডি হয়নি।তার পর আমি সকালের নাস্তা করে অফিসের উদ্দেশ্যে রওনা হই।

ইতিমধ্যে আমি আমার অফিসে চলে আসি এবং আমি আমার অফিসের কাজ শুরু করে দেই।অফিসের কাজ শেষ করতে আমার দুপুর হয়ে যায়।আজকে অফিসে তেমন কোনো চাপের কাজ ছিল না।শনিবারের দিন ব্যাংক ব্ন্ধ থাকার কারণে অফিসে কাজের চাপ হালকা হয়ে যায়।

IMG20211028145249.jpg

একটি গেটের ছবি

Location

দুপুর

ইতিমধ্যে কাজের শেষে আমার দুপুরের লাঞ্চের সময় হয়ে যায় আমি আজকে দুপুরের লাঞ্চটা অফিসেই সেরে নিয়েছি এবং অফিসে আমার লাঞ্চ করতে খুব ভাল লাগে।লাঞ্চ শেষ করার পরে আমি অফিসে একটু রেস্ট নেই রেস্ট নেওয়ার পরে আবার অফিসের কাজ শুরু করে দেই ইতিমধ্যে অফিসের কাজ আমার শেষ হয়ে যায় তারপরে আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা হই।বাসায় আসার সময় আমার ফোনে ফোন আসে ফোন রিসিভ করি না মামা বলে আজকে দিনাজপুরে একটু যাইতে হবে কাজ আছে।তারপর আমি আমার মামাকে বলির আচ্ছা ঠিক আছে যাবো আজকে বাসায় যাই বাসায় হয়ে ফ্রেশ হয়ে হালকা কিছু নাস্তা করে রেডি হয়ে তোমায় ফোন দিতেছি মামা বলল ওকে ঠিক আছে।

ফ্রেশ হয়ে নাস্তা করার পরে আমি রেডি হয়ে আবার আমার মামাকে ফোন দিলাম মামাকে বললাম মামা আমি রেডি আপনি রেডি হয়ে চলে আসেন তারপর আমি আর আমার মামা সহ দিনাজপুর শহরের দিকে রওনা হলাম।ইতিমধ্যে মামা আর আমি সহ শহরে পৌঁছে গেলাম তার পরে মামার কিছু কাজ ছিল কাজগুলো শেষ করলাম কাজগুলো শেষ করার পরে মামার সহ নাস্তা করলাম নাস্তা করে আমরা আবার বাসার উদ্দেশ্যে রওনা হলাম।

IMG20211023143617.jpg

** একটি নদি**

রাত্রি

বাসায় আসে আমি একটু ফ্রেশ হয়ে রিপ্লেস হয়ে বাজারের উদ্দেশ্যে রওনা দিলাম বাজারে এসে আমি বাসার জন্য কিছু কাঁচা বাজার কেনাকাটা করলাম কাঁচা বাজার কেনাকাটা করার পরে হোটেলে যায় কিছু নাস্তা করলাম নাস্তা করার পরে।এক বন্ধুর সাথে দেখা বন্ধুর সাথে কিছু সময় আড্ডা দিলাম আড্ডা দেওয়ার পরে আবার বন্ধুর সাথে চা খাওয়ার জন্য হোটেলে গেলাম শাখায় বন্ধুর সাথে কথা বলা শেষ করে আবার বাসার উদ্দেশ্যে রওনা হলাম।বন্ধুরা এই ছিল আমার আজকের সারাদিনের ডায়েরি আশা করি সবার ভালো লাগবে।

IMG20211030194451.jpg

আমার শহর।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Sort:  
 3 years ago 

ভাই আপনার বাসা কোথায়?

Dinajpure a vi

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67334.81
ETH 3235.43
USDT 1.00
SBD 2.64