The Diary Game || 18-October-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ১৮ ই অক্টোবর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল

প্রত্যেকটা সকাল আমাকে মনে করিয়ে দেয় আমার ব্যস্তময় দিন শুরু।প্রতিদিনের নাই আজকেও সকাল 7 টা 45 এ ঘুম থেকে উঠতে হয়েছে আমায়। কারণ কিছুক্ষণ পরে আমায় অফিসে যাওয়ার জন্য তৈরি হতে হবে।

IMG20211017173949.jpg

অজানা একটি গাছ

Location

আমি নির্দিষ্ট একটা সময়ের মধ্যে সব কাজ সেরে অফিসে যাওয়ার জন্য প্রিপারেশন নিতে হয় তাই আমি গোসল করে অফিসের ব্যাগ গুছালাম। অফিসে যাওয়ার পূর্ব মুহুর্তে মনে হল গাড়িটা একটু পরিষ্কার করলে মনে হয় খুব ভালো দেখাবে তাই গাড়িটা পরিষ্কার করে। আর হ্যাঁ একটা কথা আপনাকে বলতে ভুলে গেছি আমি নাস্তা সেরে ফেলেছে ইতিমধ্যে।

দুপুর

আমি একটার সময় লাঞ্চ ব্রেক পায় এবং দুইটা পর্যন্ত সে সময় বেঁধে দেওয়া থাকে আমি এক ঘন্টার মধ্যে যোহরের সালাত আদায় করে লাঞ্চ সেরে ফেলি। তারপর আবার কর্মব্যস্ত দিন আমাকে আবার উঁকি দেয় আমির লাগাতার 4 টা পর্যন্ত কাজ করি। অফিসে এসে আবার বাসায় আছি রাস্তায় আমার ছেলের জন্য কিছু চকলেট নিয়েছি কারণ বাসায় গেলে আমাকে বলবে আমার জন্য কি এনেছ তাই।

IMG20211017173813.jpg

বিকেল বেলা তোলা ছবি

রাত্রি

সাতটার আগ পর্যন্ত আমাকে বিজি থাকতে হয় অফিসের ছোটখাটো কাজ থাকে তারপর আমি রিলাক্স সময় পার করার জন্য আমার বন্ধুদেরকে ফোন দেই। সবাই মিলে একটা হোটেলে চা খাই গল্প করি তারপর যে যার মতো বাসায় চলে যাই এবং আমি বাসায় আসার পর আজকের এই ডাইরিটা লিখেছি আপনাদের সঙ্গে অবশ্যই শেয়ার করব আপনাদের মতামত জানাতে ভুলবেন।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 61940.19
ETH 2433.78
USDT 1.00
SBD 2.50