The Diary Game || 15-October-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ১৫ ই অক্টোবর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল

সকালবেলা ঘুম থেকে উঠে দেখি আকাশ।অফিসে যাওয়ার জন্য রেডী হতে না হতেই বৃষ্টি শুরু হয় এই বৃষ্টি যেন থামেনা চলতেছে।সকালের নাস্তা করে অফিসে যাওয়ার জন্য রেডি হয়ে বসে আছি।বৃষ্টি যখন থাকতেছে না তখন আমি রেইনকোট পড়ে গাড়ি বের করে বের হলাম অফিসে যাওয়ার উদ্দেশ্যে।অফিসে যাওয়ার সময় রাস্তায় যায় কিছুটা হালকা ভিজে গেছি।তারপর অফিসে চলে আসি অফিসে আবার ফের সরে আমার অফিসের কাজ শুরু করি।

IMG20211020173437.jpg

অজানা একটি ফুল গাছ

Location

দুপুর

একসময় আমার লাঞ্চের সময় হয় সে সময় আমি অফিসেই লাঞ্চটা সেরে ফেলি।লাঞ্চ শেষ করার পর বাইরে এসে একটু হাঁটাহাঁটি করার জন্য বাইরে আসলাম দেখি আকাশের বৃষ্টি থামেনা।আবার অফিসে চলে যাই। অফিসে যাই একটু পরেই আমার অফিসে ছুটি হয়ে যায়। তারপর আমি আবার রেইনকোট পড়ে ও বাড়ির উদ্দেশ্যে রওনা হই।আবার সেই সকাল বেলার মত রেইনকোট পরে গাড়ি নিয়ে বাসার দিকে রওনা হলাম।ইতিমধ্যে বাসায় চলে আসলাম একটু ভিজে গেছি তারপর গাড়ি রেখে কাপড় খুলে।বাড়ি এসে রেইন কোট খুলে ফ্রেস হয়ে নিলাম।

IMG20211020173539.jpg

সন্ধ্যাবেলা তোলা একটি ছবি

রাত্রি

সন্ধ্যাবেলায় আমি বাজারের উদ্দেশ্যে রওনা দেই বাজারে যায় বন্ধু-বান্ধবদের সাথে একটু আড্ডা দেই নাস্তা করি করার পরে আমার বাসারএকটু কাচা বাজার করি হালকা-পাতলা করে আবার বাসার দিকে রওনা হয়।আজকে সারাদিন বৃষ্টি বৃষ্টি এখন পর্যন্ত বৃষ্টি হচ্ছে এ জন্য তাড়াতাড়ি বাজার সেরে বাসায় চলে

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ
Best Regards

@shs2

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61829.34
ETH 2395.18
USDT 1.00
SBD 2.63