The Diary Game || 1-November-2021

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামু আলাইকুম
আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ ১ নভেম্বর ২০২১। আমি আজকে ডায়েরিতে আমার সমস্ত দিনের কাজ আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি।

সকাল

আজকে আমি এলারাম দেওর একটু পরেই ঘুম থেকে উঠছি।এখন প্রায় হালকা করে শিত শুরু হয়েছে এ জন্য সকাল বেলা ঘুম থেকে বিছানা থেকে উঠতে একটু আলসেমি লাগে। তাই আর একটু শুয়ে ছিলাম।তারপর আমি ঘুম থেকে উঠে বাইরে যাই। বাইরে যায় প্রায় ৩০ মিনিট একটু হাঁটাহাঁটি করি তারপর হালকা কিছু ব্যায়াম করি। করার পরেই, একটু পরে আবার বাসায় ফিরে আসি,বাসায় ফিরে আসার পরে গোসল করে ফ্রেশ হয়ে আমি অফিসের জন্য রেডি হয়ে নেই।তার পর আমি সকালের নাস্তা সেরে নেই, নাস্তা সেরে নেওয়ার পরে অফিসের উদ্দেশ্যে রওনা হই।

ইতিমধ্যে আমি আমার অফিসে পৌঁছে যাই।তারপরে আমি অফিসে একটু চা খাই, চা খাওয়ার পরে অফিসের কাজ শুরু করে দেই।

IMG20210901071727.jpg

ধান গাছের চারা।

Location

দুপুর

কাজের ফাঁকে আমার অফিসে, লাঞ্চের সময় হয়ে যায়। আমি আজকের লাঞ্চটা বাইরে সেরে নেই।লাঞ্চ শেষ করে আমি অফিসে চলে আসি। অফিসে আসে আমি একটু রেস্ট নেই, রেস্ট নেওয়ার পরে আমি আবার অফিসের কাজ শুরু করে দেই।অফিস থেকে একটু বাইরে গেছিলাম আমার বন্ধুর সাথে দেখা করতে।বন্ধুর সাথে একটু সময় দেই আড্ডা দেই, তারপর আমি আবার চলে আসি অফিসে।অফিসে আসে আর কোন কাজ ছিল না।আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা হই।ইতিমধ্যে আমি বাসায় চলে আসি। বাসায় আসার পরে ফ্রেশ হয়ে নেই, ফ্রেশ হয়ে হালকা কিছু নাস্তা করি, করার পরেই ছোটমামা এবং বন্ধুর সাথে আড্ডা দেই আড্ডা দেওয়ার পরে তারা সহ আজকে একটু বাইরে গিয়েছিলাম চটপটি খাইতে।

IMG20211101185633.jpg

চটপটি।

দিনের বেলা তাদের সাথে সময় দেওয়ার মতো আমার সময় হয়না। বিকেলবেলা এবং সন্ধ্যার দিকে আমি,তাদের সাথে সময় দেই এই সময়টা আমার ভালই কাটে তাদের সাথে আড্ডা দিয়ে। আমার বেশ ভালো লাগে। তারপর আমরা আমাদের বাজারে চলে আসি,বাজারে আসে চা খাই চা খাওয়ার পরে আর একটু আড্ডা দেই আড্ডা দেওয়ার পরে আবার বাসার উদ্দেশ্যে রওনা হই। তখন প্রায় সন্ধ্যা হয়ে গেছে।

IMG_20211031_213717.jpg

অচেনা একটি ফুল গাছ।

রাত্রি

রাত্রে আমি বাসায় আসি, বাসায় আসার পরে আবার একটু ফ্রেশ হয়ে, আবার বাজারের উদ্দেশ্যে রওনা হই।বাজারে যাওয়ার জন্যে, বাজারে যায় এক বড় ভাইয়ের কীটনাশকের দোকানে গিয়েছিলাম জমির কিছু ওষুধ নেওয়ার জন্য। তারপর ওই বড় ভাইয়ের সাথে একটু গল্প আলাপ করার পরে বড় ভাই সহ হোটেলে যায় চা খাই। তারপরে আসে আমি ওষুধ নেই। এবং আমার বাসার জন্য হালকা কিছু কাঁচা বাজার কিনি,কিনার পরে আবার আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা হই।বাসায় আসি আমি হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিই, ফ্রেশ হওয়ার পরে আমি রাতের খাওয়া-দাওয়া করি, খাওয়া-দাওয়া করার পরে শুয়ে পড়ি,শুয়ে ঢুকি একটু ফেসবুক চালানোর পরে আমি গেম খেলি,গেম খেলার পরে শুয়ে পড়ি।বন্ধুরা এই ছিল আমার আজকের ডাইরি গেম আশা করি সবার ভালো লাগবে এবং সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Best Regards
@shs2

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67900.86
ETH 3250.85
USDT 1.00
SBD 2.63