Food Photography

in Steem Bangladesh2 years ago

IMG20220929190935.jpg

IMG20220929190930.jpg

আমার কাছে মনে হয় পৃথিবীর সবচেয়ে লোভনীয় খাবারের মধ্যে একটি হলো এই ভুঁড়ি ভাজি। অনেকেই এটাকে বট ও বলে থাকে। এটি এমন একটি খাবার যার ঘ্রাণে পুরো রাস্তা ভরে যায়। হাজার চেষ্টা করলেও এই খাবার থেকে চোখ ফিরিয়ে আনা কঠিন। আমি যখন বাজারে যাই আমার মনে হয় যে এই খাবারের ঘ্রাণে উড়ে ওখানে চলে যাই। উফ্ এই খাবারের কথা ভাবলে বা দেখলে আমার জিবে পানি চলে আসে।আর বাংলাদেশে থেকেও এই খাবার খায়নি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আমি মনে করি এই খাবারটি যার পছন্দনা তার খাবারের রুচি অনেক খারাপ। এই খাবার নিয়ে লিখতে লিখতে মন চায় যে যাই আবার খেয়ে আসি। আর পাশের খাবারটি হলো আমাদের নিত্য দিনের একটি খাবার। সন্ধ্যায় যদি পকেট বেশি টাকা না থাকে বা কোনো কাজে আটকে গেলে নাস্তা হিসেবে এর তুলনা হয়না। পুরি বুন্দিয়া , ডাল পুরি আমার অনেক প্রিয়। এইসব এমন একটি খাবার যা আমি প্রতিদিনের নাস্তায় খেতে পারবো।সকাল কিংবা সন্ধ্যায় নাস্তা হিসেবে এটি আমার কাছে ভীষণ প্রিয় একটি খাবার।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63423.51
ETH 3252.70
USDT 1.00
SBD 3.91