THE DIARY GAME : 20/09/2020|| My Activities

in Steem Bangladesh4 years ago (edited)


হ্যালো স্টিমিট বাসিন্দা কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন আমিও ভালো আছি আপনাদের দোয়ায়। তবে চলেন শুরু করি আজকে যা যা করলাম, আপনাদের সাথে এগুলো শেয়ার করতে ভালই লাগে।

সকাল বেলা ঃ

সাধারণত আমি ঘুম থেকে উঠি অনেক দেরিতে কারণ আমি অনেক রাত্রে ঘুমাই এজন্য প্রতিনিয়ত এই আমার আম্মু আমাকে বকাঝকা করে কিন্তু ঘুমাতে ঘুমাতে অনেক রাত হয়ে যায় যাই হোক আজকেও ঘুমাইছি প্রায় রাত ৩ টার দিকে। আজ আমি সকাল 9 টার সময় ঘুম থেকে উঠছি ঘুম থেকে ওঠার পর একটু শুয়ে শুয়ে ফোন করছিলাম তারপর প্রতিদিনের মত আজকেও দাতটা ব্রাশ করলাম, পরিষ্কার হলাম তারপর সকালের নাস্তা করার জন্য রেডি হলাম সকালে নাস্তা করার পর একটু বিশ্রাম নিলাম প্রতিদিনের মতো। কিছুক্ষণ পর আমার ফোনে আমার এক বন্ধু ফোন দিল ফোনটা ধরলাম আমার বন্ধু বলল চলো বাইরে যাই যেহেতু আমার কোন কাজ ছিল না তো আমি রাজি হয়ে যাই। তারপর আবার কি গেলাম বন্ধুর সাথে একটু ঘোরাঘুরি করলাম আড্ডা দিলাম কিছুক্ষণ সময় কাটানোর পর আবার বাসায় চলে আসলাম বাসায় এসে টিভি দেখলাম একটু খবর শুনলাম এভাবে সময় কেটে গেল প্রায় সাড়ে বারোটা বেজে গেল।

IMG_20200822_180404.jpg
VRV4+PJ Bamundi

দুপুরবেলাঃ

দুপুরবেলা সাধারণত আমি গোসল করি প্রায় সাড়ে বারোটার দিকে তারপর জোহরের নামাজের জন্য রেডি হয় তারপর মসজিদের দিকে হাঁটতে থাকি নামাজ শেষে একটু কোরআন শরীফ পড়া শিখি তারপর আবার বাড়ির দিকে রওনা দিই। বাড়ি ফিরে সর্বপ্রথম আমি খাওয়া-দাওয়া করি দুপুরের খাবার খাই তারপর একটু বিশ্রাম নেই টিভি দেখি নিজের কিছু কাজ থাকলে তা করি সবশেষে একটু ঘুমানোর চেষ্টা করে ঘুম আসলে আসলো না আসলে মরি খাইলো, কি করার হয়েছে ফোনটা টিপতে থাকি ফোন টিপতে টিপতে এক পর্যায়ে ঘুম এসে যায় বেশিক্ষণ ঘুমায় না প্রায় এক ঘন্টা ঘুমায় ঘুম থেকে ওঠেন বিকেলের দিকে পোলাপাইন গো ফোন লাগায় কিরে বাইরে যাবি আজ অমুক এলাকায় ঘুরতে যামু এই বলে বাইরে বের হয় তারপর আর কি ঘুরে বেড়ায় আমাদের যা কাজ প্রতিদিন তাই করি এই করতে করতে সন্ধ্যা লেগে যায় তারপর আর কি এই পর্যন্তই।

IMG_20200922_121758.jpg
VRV4+PJ Bamundi

IMG_20200922_121735.jpg

VRV4+PJ Bamundi
IMG_20200922_121907.jpg
VRV4+PJ Bamundi

রাত্রিবেলাঃ

হ্যাঁ সেই একই কাজ আড্ডা দিতে দিতে প্রায় রাত আটটা বেজে যায় চায়ের দোকানে বসে আড্ডা পিটি কফি হাউসে বসে আড্ডা পিটি কি আর কাজ আমাদের কোন কাজ নাই। এক পর্যায়ে এশার নামাজ শেষ করে বাড়ি আসি তারপর ওই একই আম্মুর বকা শুনতে হয় এত রাত্রে কেন বাড়ি আসিস আরো কত কি তারপর রাত্রে খাওয়ার জন্য রেডি হয় রাত্রের খাবার খাই টিভি দেখি কম্পিউটারে গেম খেলি এভাবে সময় ব্যয় করি। আসলে না আমাদের তেমন কোন কাজ নেই যেগুলো থাকে সেগুলো সময় মতই করি কেউ খারাপ ভাববেন না আমরা অনেক ভালো ছেলে। যাইহোক এমন করতে করতে ঘুমানোর সময় হয়ে যায় এমন সময় বললে গেলে রাত তিনটা বাজে তখন ঘুমিয়ে যাই কি আর করার শরীরকে তো বিশ্রাম দিতে হবে নাকি। এই ছিল প্রতিদিনকার মত আজকের কাহিনী ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

IMG_20200916_225549.jpg
VRV4+PJ Bamundi

IMG_20200922_233043.jpg

VRV4+PJ Bamundi

আমি স্টিমিট এ একদমই নতুন তাই আপনারা আমাকে সবকিছু শিখিয়ে দিবেন ভুল হলেও সাপোর্ট করবেন ধন্যবাদ সবাইকে।

❤❤❤❤

Sort:  

নতুন ইউজার হিসেবে ভালো পোস্ট করেছেন।

ধন্যবাদ বড় ভাই সাপোর্ট করার জন্য❤❤

Thank you for taking part in The Diary Game on Steem.

Sorry we missed the voting window on this post. An extra vote will be added to your next Diary Game post.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09