The Diary Game || 11/09/2022

in Steem Bangladesh2 years ago (edited)
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি
সকাল

Snapchat-398619665.jpg

আশা করি আল্লাহ রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি।

শুরু করছি আজকে কাজ।

আজকে আমি ভোরে ঘুম থেকে উঠে ওজু করে ফযরের নামাজ পরে ছাদে যাই মনিং ওয়াক করি।

নিচে এসে মেয়ে দের ঘুম থেকে উঠে দিয়ে নাস্তা বানাই মেয়ে রা নাস্তা করে সকুল যায় ওদের বাবা উঠে ছাদে গিয়ে কবুতরের খাঁচা পরিস্কার করে কবুতরের খাবার দেয় পানি দিয়ে গাছ গুলতে পানি দিয়ে এসে গোসল করে তার পরে আমরা এক সাথে বসে নাস্তা করি চা খাই ও দোকান যায় আর আমি ঘর গুছিয়ে ঝাড়ু দিয়ে দুপুরের খাবার রান্না করি।

আজকে আমার এক নাতি আমাদের বাসার এসে বেরাতে অনেক সুন্দর আর সান্ত বাঁচা।
সেন্হা অনেক খন বাবুটা কে নিয়ে খেলা করে তার পরে আবার ওদের বাসায় দিয়ে আসে।

IMG_20220825_183027.jpg

আমার ছাদে আম গাছ টাতে আমের মুকুল ধরেছে, এটা নাকি বারো মাসি আম গাছ।

দুপুর

দুপুরের রান্না শেষ করে ঘর মুছে কাপড় ধুয়ে ছাদে মেলে গোসল শেরে যোহরের নামাজ পরে মেয়ে রা সকুল থেকে এসে গোসল করে তার পরে আমরা মা মেয়ে এক সাথে বসে দুপুরের খাবার খাই টিভি দেখি।

ওদের বাবা দোকান থেকে এসে হাত মুখ ধুয়ে দুপুরের খাবার খায়, কিছু খন রেষ্ট করে তার পরে আবার দোকান যায়।

বিকেল

বিকেলে উঠে আসরের নামাজ পরে ছাদে গিয়ে কবুতরের খাবার দেই গাছ গুলতে পানি দিয়ে কিছু খন ছাদে বসে থাকি আকাশ দেখছি আকাশ আমার খুব ভালো লাগে বিকেলে আকাশ অনেক সুন্দর হয়।

IMG_20220821_061417.jpg

আমার হলুদ ফুলের গাছাট ফুলে ফুলে ভরে গেছে, কি সুন্দর হয়েছে দেখতে।

মাগরিবের আজান হলে নিচ এসে নামাজ পরে মেয়ে দের নাস্তা বানাই দিয়ে ওরা পরতে বসে আমি ওদের পড়াশোনা দেখাশুনা করি।

রাত

ওদের ছার এলে ওরা ছারের কাছে পড়ে তে বসে আমি ওদের ছারকে চা নাস্তা দিয়ে এসে এশার নামাজ পরি। কিছু খন বসে কোরান তিলাওয়াত করি।

Screenshot_20220831_235735.jpg

আকাশে আজ ভরা জোছনা, কি সুন্দর চাঁদ উঠেছে জানালা দিয়ে সেই চাঁদের ছবি তুলেছি।

চাঁদের হাসির বাধ ভেঙেছে উপছে পরে আলো। ও রজনী গন্ধ তোমার গন্ধ শুধায় ভালো।

ওদের বাবা দোকান বন্ধ করে বাসায় এসে হাত মুখ ধুয়ে কিছু খন বসে টিভি দেখে।

আমরা সারে ১০ টায় ডাইনিং টেবিলের এসে রাতের খাবার খাই তার পরে আমরা সবাই এক সাথে বসে টিভি দেখি। মেয়ে রা পড়তে বসে আমি ওদের দুধ খেতে দেই তার পরে কিছু খন টিভি দেখে আমরা ঘুমাতে বিছানায় এসে বিছানা ঝরে মশারি করে ঘুমাই।

এই ছিল আমার আজকের সারাদিনের কাজ।

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words381
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Masha Allah
Love this cuty kids.She is really adorable.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67551.75
ETH 3252.54
USDT 1.00
SBD 2.65