The diary Game || 31 January 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি

রোজঃ রবিবার।
তারিখঃ ৩০ জানুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে ও সুন্দর একটি সকাল পেয়েছি। আজকে সকালে আমি একটু দেরিতে ঘুম থেকে উঠলাম। কারণ কখন যে এলার্ম বেজেছে ঠিক পাই নি। তারপর আম্মু ডাকে সকালে ঘুম ভাঙলো। ঘুম থেকে উঠে তাড়াতাড়ি ফ্রেশ হলাম তারপর আমার রুমে এসে রেডি হয়ে অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম। অফিসে গিয়ে দেখলাম আজকে তেমন বেশি কাজ নাই। হালকা একটু কাজ আছে মিস্ত্রি বলল এখন করার দরকার নাই পরে করিও। তারপর আমি বাসায় চলে আসলাম সকালের নাস্তা করার জন্য। বাসায় এসে সকালের নাস্তা করলাম তারপরে আবার অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম। অফিসে গিয়ে আমাদের বাকি কাজটুকু সম্পন্ন করলাম।



দুপুর

অফিস শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর সোহান ভাইকে কল দিলাম দেখা করার জন্য। তারপরে আমি আর সোহান ভাই রুবেল ভাইয়ের দোকানে দেখা করলাম। তারপর আমরা চা খেলাম চা খাওয়া শেষ করে আমি আর সোহান ভাই কিছু সময় হাঁটাহাটি করতে লাগলাম। তারপর আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে গোসল করে নিলাম তারপর কিছু সময় রোদে দাড়িয়ে থাকলাম। তারপর দুপুরের খাবার খেয়ে নিলাম। খাবার খাওয়া শেষ করে দেখলাম আমার ছোট বোন কেক বানিয়েছে এবং ডেকোরেশন করছে কেকের উপরে তাই একটি ছবি আপনাদের সাথে শেয়ার করলাম।

IMG_20220127_175228~2.jpg

IMG_20220127_175207~2.jpg

বাসায় তৈরি করা কেক

তারপর কিছু সময় আমি রেস্ট করে আবার ও অফিসের উদেশ্যে রওনা দিলাম।



বিকেল

বিকালে অফিস থেকে বাসায় আসবো এমন সময় স্যার আমাকে বলল কিছু সময় শিফটে ডিউটি করতে। যার ডিউটি সেই চাচা একটি কাজে বাহিরে গেছে আসতে কয়েক ঘন্টা লেগে যাবে তাই আমাকে চাচা না আসা পর্যন্ত ডিউটি করতে হবে। আমি স্যারের কথায় রাজি হয়ে গেলাম। তারপর স্যার চলে গেলো আর আমি ২ থেকে ৩ ঘন্টা ডিউটি করতে লাগলাম।



সন্ধ্যা

ডিউটি করতে করতে সন্ধ্যা হয়ে গেলো এবং চাচা কাজ শেষ করে অফিসে চলে আসলো। আমি বাসায় চলে আসবো তখন একটি লোকোমোটিভ আসলো সন্ধ্যার সময় সেই সুন্দর লাগছে দেখতে তাই একটু ক্যামেরা বন্ধি করে নিলাম।

IMG_20220129_180621~2.jpg

সন্ধ্যার সুন্দর পরিবেশ

তারপর আমি চাচা কে বলে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আম্মুকে নাস্তা দিতে বললাম আম্মু আমাকে পিঠা খেতে দিলো আর সাথে কেক ও ছিলো।

IMG_20220125_190048~2.jpg

পিঠা

পিঠা খেতে অনেক সুন্দর হয়েছে। আমি খাওয়া শেষ করে আমার রুমে এসে হালকা শুয়ে শুয়ে ফোনে কিছু ভিডিও দেখতে লাগলাম।



রাত

রাতে আমি একটি নাটক দেখতে লাগলাম। অবশ্য এই শীতে সন্ধ্যার পরে খুবই কম বাহিরে যায়। যদি কোনও কাজ থাকে তাহলে বাহিরে গিয়ে কাজ শেষ করে আবার ও বাসায় চলে আসি। নাটক দেখতে ভালোই লাগছিলো।

Screenshot_20220131-153752~2.png

নাটক দেখার সময় স্কিনশর্ট

নাটক দেখা শেষ না হতেই আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে নিলাম। খাবার খাওয়া শেষ করে আমি রুমে চলে আসলাম। রুমে এসে আবার ও পুনরায় নাটকটি দেখতে লাগলাম। নাটক দেখা শেষ করে আমি আমার বিছানা রেডি করে আমার ফোনটা চার্জে লাগিয়ে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

আপনার ডায়েরি পড়ে ভাল লাগল। খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75YES
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65809.08
ETH 3604.05
USDT 1.00
SBD 2.54