The diary Game || 31 August 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ মঙ্গলবার
তারিখঃ ৩০ আগস্ট ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

সকালে ঘুম থেকে উঠে দেখলাম সকাল ৭ টা ১৫ বাজে। উঠে বাহিরে আসলাম বাহিরে এসে ১০-১৫ মিনিট হাঁটাহাটি করলাম তারপর বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে রেডি হয়ে নিলাম অফিসে যাওয়ার জন্য। তারপর আমি অফিসের দিকে রওনা দিলাম। অফিসে গিয়ে দেখলাম আজকে কাজের শেষ নাই। তাই সবাই সবার মত কাজ করতে শুরু করলাম। কাজ করা শেষ করে আমরা নাস্তা করার জন্য পাশের একটি দোকানে চলে গেলাম গিয়ে সকালের নাস্তা করে নিলাম। নাস্তা করা শেষ করে আমরা সবাই আবারও অফিসে চলে আসলাম। অফিসে এসে বাকি কাজ টুকু সম্পূর্ণ করলাম।



দুপুর

কাল থেকে সোহান ভাইয়ের সাথে দেখা করা হয় নি তাই আমি অফিস থেকে বাসায় আসার আগে তাকে ফোন দিলাম আমাকে কিছু সময় পর রুবেল ভাইয়ের দোকানে যেতে বলল। আমি অফিসের কাজ শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমি রুবেল ভাইয়ের দোকানে চলে গেলাম। গিয়ে সোহান ভাইয়ের সাথে দেখা করলাম এবং আমরা চা খেলাম।

IMG_20220825_181136.jpg

চা

•. Location - MW67+5R5 Parbatipur.

চা খাওয়া শেষ করে আমি সোহান ভাইকে বিদায় দিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমি আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। অফিসের সময় হলে আমি রেডি হয়ে অফিসে চলে গেলাম।



বিকেল

বিকালে অফিসের কাজ শেষ করে আমি বাসায় ফিরলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে গিয়ে আমি রেস্ট করতে লাগলাম। বিকালে সোহান ভাইয়ের ফোন পেয়ে আমি রেডি হয়ে নিলাম। এরপর আমরা দুইজনে বাজারের দিকে রওনা দিলাম। বাজারে যাওয়ার পরে সোহান ভাই আমাকে আইসক্রিম কিনে দিলো। আমরা দুইজনে খেতে লাগলাম।

IMG_20220821_202050~2.jpg

আইসক্রিম

•. Location - MW38+VGF Parbatipur

আইসক্রিম খাওয়া শেষ করে আমরা বাজারে কিছু সময় আড্ডা দিলাম তারপর বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। বাসায় আসার আগে আমরা একটি আর সি কিনলাম।সেটা খেতে খেতে বাসায় চলে আসলাম।

IMG_20220822_190532~2.jpg

RC

•. Location - MW38+VGF Parbatipur



সন্ধ্যা

বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে রেস্ট করতে করতে ফেসবুক চালাতে লাগলাম। পরে আম্মু আমার রুমে এসে সন্ধ্যার নাস্তা দিয়ে গেলো আমি খেয়ে নিলাম এবং পুনরায় ফেসবুকিং করতে লাগলাম।



রাত

রাতের খাবার খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে আসলাম। কোনও কাজ না থাকায় আমি একটি সিনেমা দেখতে লাগলাম। সিনেমা টি আমার অনেক ভালো লেগেছে। সিনেমার নাম RRR.

Screenshot_20220827-210755~2.png

RRR মুভি দেখার সময় স্কিনশর্ট নেওয়া

মুভি দেখা শেষ করে আমি দেখলাম অনেক রাত হয়ে গেছে সকালে আবার অফিস থাকায় তাড়াতাড়ি করে বিছানা রেডি করে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57190.65
ETH 2409.68
USDT 1.00
SBD 2.28