The diary Game || 30 January 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ শনিবার।
তারিখঃ ২৯ জানুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে ও সুন্দর একটি সকাল পেয়েছি। প্রতিদিনের মত আজও সকালে ঘুম থেকে উঠে ব্রাশটা নিয়ে বাইরে চলে গেলাম। কিছুক্ষণ হাঁটাহাঁটি করলাম বাইরে, আজকে প্রচুর কুয়াশা কিছুই দেখা যাচ্ছে না তারপরে আমি বাসায় চলে আসলাম বাসায় এসে ফ্রেশ হলাম। তারপরে আমার রুমে এসে রেডি হলাম তারপর আমি অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম। অফিসে গিয়ে দেখলাম তেমন কোন কাজ নাই তাই অফিসের সবার সাথে বসে ছিলাম। কালোকা থেকে নতুন লোকোমোটিভ লোলো নং - ৬৬০৪ সিরিজের গাড়ীটি আজকে ট্রাইল এ বের হবে তাই আমাদের অফিসে নিয়ে আসা হয়েছে সাথে আমেরিকার দুজন স্টাফ ও ছিল।

IMG_20220127_084920~2.jpg

নতুন লোকোমোটিভ ৬৬০৪ পার্বতীপুর লোকোসেডে

তারপর আমি বাসায় চলে আসলাম নাস্তা করার জন্য। বাসায় এসে ফ্রেশ হয়ে নাস্তা করলাম। নাস্তা শেষ করে আমি আবারো অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম। অফিসে নিয়ে বসে আছি ঠিক ১২ টার দিকে আমাকে দারাজ থেকে ফোন দেয়া হলো। দারাজে একটা প্রোডাক্ট অর্ডার করেছিলাম সেটার আজকে ডেলিভারি দেবে। আমাকে ফোন দিয়ে ঢাকা মোড়ে যেতে বলল। আমি অফিস থেকে সোজা ঢাকা মোড়ে গেলাম পার্সেলটি রিসিভ করার জন্য।

IMG_20220125_114339~2.jpg

দারাজের ডেলিভারি গাড়ি

তারপর টাকা দিয়ে পারসেল টা নিয়ে বাসায় চলে আসলাম।



দুপুর

বাসায় আসতে আসতে দুপুর হয়ে গেল। তারপরে আমি পার্সেলটি খুলে দেখলাম যে ভেতরে প্রোডাক্ট টা ঠিক আছে কিনা। খুলে দেখলাম যে না যেটা অর্ডার করেছিলাম সে পণ্যটি দেয়া হয়েছে আমাকে। তারপরে আমি সেগুলো রেখে দিয়ে গোসলে গেলাম গোসল করে এসে আমি দুপুরের খাবার খেলাম। খাবার খেয়ে শেষ করে কিছু সময় রেস্ট করলাম। তারপরে আমি আবারো অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম।



বিকেল

বিকালে বিপ্লব ভাই আমাকে ফোন দিলো আমি বিপ্লব ভাইকে বললাম যে ঠিক আছে আমি ফ্রি আছি আপনি আমার অফিসের এখানে আসেন। তারপর ভাই আমার অফিসে আসলো আসার পর আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেশ হলাম তারপর রেডি হয়ে আমি আর বিপ্লব ভাই চলে গেলাম বিপ্লব ভাইয়ের বাসার দিকে। তারপরে সেখানের সুন্দর পরিবেশে মাঠের একটি ছবি তুললাম।

IMG_20220125_171946~2.jpg

বিকালের সূর্য

তারপর আমরা বিপ্লব ভাইয়ের বাগানে কিছু সময় আড্ডা দিলাম। আড্ডা দিতে দিতে প্রায় সন্ধ্যা হয়ে গেল।



সন্ধ্যা

সন্ধ্যার সময় বিপ্লব ভাইয়ের গাড়িতে করে আমরা ল্যাম্ব হাসপাতালের দিকে রওনা দিলাম।

IMG_20220126_203229~2.jpg

বিপ্লব ভাইয়ের কিছু কাজ ছিল তার জন্য। তারপরে বিপ্লব ভাই কাজ শেষ করলো। তারপর আমরা কিছু নাস্তা করলাম।নাস্তা শেষ করে আবারও আমরা পার্বতীপুরের উদ্দেশ্যে রওনা দিলাম।



রাত

বিপ্লব ভাই আমাকে আমার বাসার সামনে নামিয়ে দিলো। তারপরে আমি আমার বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর সোজা আমার রুমে চলে আসলাম। রুমে আসে কিছু সময় ধরে মোবাইলে গান শুনতে লাগলাম। তারপরে রাতে খাবার খাওয়ার জন্য আম্মু ডাক দিলো আমি গিয়ে খাবার খেলাম। খাবার খাওয়া শেষ করে আমার রুমে চলে আসলাম। আজকে বাইরে অনেক সময় ছিলাম তার জন্য ঠান্ডা ঠান্ডা অনুভব হচ্ছে। সেজন্য আজকে আর বেশি রাত জাগলাম না। তারপর আমার বিছানা রেডি করে আমি আজকে তাড়াতাড়ি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

কেক বানিয়ে আমাদের ইনভাইট করিয়েন ভাইয়া।সুন্দর লিখেছেন।

 3 years ago 

ওকে আপু কবে আসবেন বলেন।

 3 years ago 

গ্রামের পরিবেশ কেমন লাগলো। মাল কি একাই কিনবা।

 3 years ago 

আপনার কি লাগবে বলেন অর্ডার দিয়ে দিই।

 3 years ago 

Kicu na vai...

 3 years ago 

সুন্দর ছিল আপনার দিনটি। দারাজে কি অর্ডার দিয়েছিলেন ভাইয়া? পড়ে ভালো লাগলো। সুন্দর লিখেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। ভিভো হুউপড ক্রিক অর্ডার দিয়েছিলাম।

 3 years ago 

The design of America loco is very hot and gorgeous. I think, this newly import locos from America got a monster shape. Hopefully these additional locos could be increased better rail services.

 3 years ago 

নতুন লোকোমোটিভ কোন দেশের? কি কিনলি দারাজ থেকে?

 3 years ago 

আমেরিকা। কেক বানানোর ক্রিম কিনলাম দারাজ থেকে। ধন্যবাদ বস।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61436.18
ETH 2381.46
USDT 1.00
SBD 2.55