The diary Game || 25 August 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ বুধবার
তারিখঃ ২৪ আগস্ট ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

প্রতিদিনের মতো আজও সকাল সকাল ঘুম থেকে উঠলাম। উঠে ব্রাশটা নিয়ে আমি বাহিরে চলে আসলাম। বাহিরে এসে ব্রাশ করে কিছু সময় হাঁটাহাটি করতে লাগলাম। সকালে হাঁটাহাঁটি করতে অনেক ভালোই লাগে কারণ সকালের আবহাওয়া অনেক সুন্দর। এবং হালকা বাতাস হয় তার কারণে সকাল বেলা আমার হাঁটতে অনেক ভালো লাগে। হাঁটা শেষ করে বাসায় চলে আসলাম এসে ফ্রেস হয়ে রেডি হয়ে নিলাম অফিসে যাওয়ার জন্য। তারপর রেডি হয়ে অফিসের উদেশ্যে রওনা দিলাম। অফিসে গিয়ে কাজ করতে লাগলাম। সকাল ৯ টার দিকে নাস্তা করার জন্য বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে সকালের নাস্তা করে নিলাম। নাস্তা করে আমি আবার ও অফিসে চলে আসলাম।



দুপুর

অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে নিলাম। তারপর হালকা কিছু খাবার খেয়ে আমি আমার রুমে রেস্ট করতে লাগলাম। দুপুর ১ টার পরে আমি গিয়ে গোসল করে নিলাম। গোসল করো এসে আমি দুপুরেরে খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। ২ টা ২০ মিনিটে আমি আবারও অফিসের উদেশ্যে রওনা দিলাম।



বিকেল

অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় আসার পরে ড্রেস চেঞ্জ করে আমার রুমে শুয়ে আছি এমন সময় আমার এক বন্ধু আমাকে ফোন দিলো বাহিরে যাওয়ার জন্য আজকে নাকি সে ট্রিট দিবে। আমি রেডি হয়ে বাসার সামনে আমার বন্ধুর জন্য অপেক্ষা করতে লাগলাম। বন্ধু আসলে আমরা শাহ হোটেলে চলে গেলাম গিয়ে চিকেন চাপ ও পরোটা অর্ডার দিলাম। কিছু সময় পরে আমাদের খাবার দিয়ে গেলো।

IMG_20220816_193700~2.jpg

IMG_20220816_193707~2.jpg

চিকেন চাপ ও পরোটা

•. Location - MW38+XG3 Parbatipur, Bangladesh.

আজকের খাবারটা অনেক মজা হয়েছিলো। খেতে খেতে আমরা অনেক গল্প করলাম। তারপর খাওয়া শেষ করে এসে আমরা চা এর অর্ডার দিলাম।

IMG_20220816_195005.jpg

চা

•. Location - MW38+XF4 Parbatipur, Bangladesh.

খাওয়া শেষ করে বিল দিয়ে আমরা বাহিরে চলে আসি এসে বাজারে অনেক সময় ঘোরাঘুরি করে আমি বাসায় চলে আসলাম।



সন্ধ্যা

বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। রেস্ট করতে করতে কিছু সময় গেমস খেলে আমি ফেসবুকে চলে আসলাম। বন্ধুদের সাথে কিছু সময় আড্ডা দিলাম। তারপর আমি একটি বই নিয়ে পড়তে লাগলাম। অনেক দিন বই পড়া হয় না কিছু দিন পরে পরীক্ষা হওয়ার সম্ভাবনা আছে তাই এখন থেকে পড়া শুরু করলাম।



রাত

রাতে পড়া শেষ করে আমি আমার রুমে গেমস খেলতে লাগলাম তখন আম্মু আমাকে রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে ফ্রেস হয়ে এসে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমি রুমে এসে নাটক দেখতে লাগলাম।

Screenshot_20220825-164414~2.png

নাটক দেখার সময় স্কিনশর্ট নেওয়া

নাটক দেখা শেষ করে আমি আমার বিছানা রেডি করে নিলাম। তারপরে আমি আমার ফোনটা চার্জে দিয়ে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57617.33
ETH 3012.20
USDT 1.00
SBD 2.39