The diary Game || 23 January 2022 ||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ শনিবার।
তারিখঃ ২২ জানুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে সুন্দর একটি সকাল পেয়েছি। প্রতিদিনের মত আজও সকালে ঘুম থেকে উঠলাম উঠে ব্রাশ টা নিয়ে বাইরে গেলাম। কিন্তু আজকে প্রচুর কুয়াশা আর প্রচণ্ড ঠাণ্ডা বাতাস তার জন্য আর বের হলাম না। বাসায় এসে ব্রাশ করে ওয়াশরুমে গিয়ে ফ্রেস হয়ে আমি আমার রুমে চলে আসলাম। তারপর রেডি হলাম অফিসে যাওয়ার জন্য রেডি হয়ে আমি অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম। এত কুয়াশা যে কিছুই দেখা যায় না। অফিসে যাওয়ার পথে একটি ছবি তুললাম।

IMG_20220122_092258~2.jpg

সকালে অফিসে যাওয়ার সময় তোলা একটি ছবি

দেখলাম আজকে আজকে সিডিউল আছে। অনেক কাজ আছে এই ঠান্ডার ভিতর কাজ করতে ইচ্ছা না হলেও কাজ করতে হবে। তারপর আমরা কিছুক্ষণ রুমে বসে থাকার পরে কাজ শুরু করলাম। কাজ করা শেষ করে একবারে বাসায় চলে আসলাম নাস্তা করার জন্য। বাসায় আজকে খিচুড়ি রান্না করেছে। বাসায় এসে ফ্রেশ হয়ে খিচুড়ি দিয়ে নাস্তা করলাম। তারপর আবারও অফিসে চলে গেলাম। অফিস শেষ করে আমরা আলি কাকার দোকানে চলে গেলাম চা খাওয়ার জন্য।

IMG_20220118_145454~2.jpg

চা

চা খাওয়া শেষ করে আমি বাসায় চলে আসি।



দুপুর

দুপুরের দিকে আমি গোসল করার জন্য একটু গরম পানি করে নিলাম। কারণ ঠাণ্ডা পানিতে গোসল করতে ইচ্ছা হচ্ছে না প্রচন্ড শীত লাগছে।তাই গরম পানি দিয়ে আমি দুপুরে গোসলটা করে নিলাম। তারপরে আমি দুপুরের খাবার খেয়ে নিলাম খাবার খাওয়ার পর আমি রেস্ট করলাম। কিছুক্ষণ রেস্ট করার পরে আমি আবার অফিসে চলে গেলাম। আমার এক কলিগ আমাদের খাবার জন্য আপেল নিয়ে এসেছে অফিসে আমরা খেয়ে নিলাম।

IMG_20220118_152913~2.jpg

আপেল

অফিসে যাওয়ার পরে আমার বন্ধু তুহিন খোলাহাটি ক্যান্টনমেন্ট এ চাকরি করে আর্মিতে। সে আমাকে ফোন দিল সে আজকে আমাদের পার্বতীপুর শহরের বেড়ানোর জন্য আসছে এবং সাথে ২ জন বন্ধু আসছে। আমি আমার সেকশন এর মিস্ত্রিকে বলে বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেশ হয়ে রেডি হয়ে একটি ভ্যান নিয়ে আমিও পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে গেলাম। তারা অনেকক্ষণ বাজার ঘুরে ঘুরে কিছু জিনিসপত্র কিনলো।



বিকেল

তারপর আমরা খাওয়ার জন্য সকালে চলে গেলাম শাহ হোটেলে গিয়ে আমরা চাপ ও নান রুটি দিলাম। আমরা খাওয়া শেষ করে তাদেরকে ভ্যানে উঠায়ে দিলাম খোলাহাটি যাওয়ার উদ্দেশ্যে এবং আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। বাসায় আসতে আসতে সন্ধ্যা হয়ে গেলো।



সন্ধ্যা

আমি বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর ফোনটা বের করে ফেসবুকে ফানি ভিডিও গুলো দেখতে লাগলাম। আব্বু কালকে বাজার থেকে মিষ্টি কিনে এনেছিলো। আমি নিয়ে কয়েকটা মিষ্টি খেলাম।

IMG_20220117_174342~2.jpg

মিষ্টি

অবশ্য মিষ্টি গুলো এতো পরিমাণ মিষ্টি দেওয়া ২ টার বেশি খেতে পারলাম না। তারপর আবার ও ফোন বসে পড়লাম।



রাত

রাতে একটি ওয়েব সিরিজ মুভি দেখতে লাগলাম। মুভিটি অনেক সুন্দর লেগেছে আমার কাছে। মুভিটি দেখতে দেখতে আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো। আমি গিয়ে রাতের খাবার খেয়ে আমার রুমে চলে আসলাম। এসে আবার ও মুভিটি দেখতে লাগলাম।

Screenshot_20220122-120238~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট

মুভি দেখতে দেখতে অনেক রাত হয়ে গেলো। মুভি দেখা শেষ করে আমি বিছানা রেডি করে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @abuahmad

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

অনেকটা ব্যস্ত সময় পার করছেন ভাই আপনি। ভালো লাগলও ডাইরিটি পড়ে।মিষ্টি আমারও অনেক প্রিয় ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সময় করে ডাইরিটা পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59431.63
ETH 2320.14
USDT 1.00
SBD 2.50