The diary Game || 23 April 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি



রোজঃ বৃহস্পতিবার
তারিখঃ ২১ এপ্রিল ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

IMG_20220317_120754~2.jpg

শুভ সকাল

•. Location - MW48+G9 Parbatipur, Bangladesh

আলহামদুলিল্লাহ রমজান মাস অনেক তাড়াতাড়ি চলে যাচ্ছে। ভোর বেলায় সেহরি খাওয়ার জন্য আম্মু এসে আমাকে ডেকে গেলো আমি ঘুম থেকে উঠে ব্রাশ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর সবার সাথে বসে সেহরি খেয়ে নিলাম। খাওয়া শেষ করে ফজরের নামাজ পড়ে আমি ঘুমিয়ে গেলাম।

সকাল ০৮ টার সময় আমার ফোনে এলার্ম বাজতে লাগলো আমি ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে রেডি হয়ে নিলাম অফিসে যাওয়ার জন্য। অফিসে গিয়ে দেখলাম তেমন কোনও কাজ নাই তাই রুমে বসে থাকলাম। সবার সাথে সকালে বসে আড্ডা দেওয়ার মজাই আলাদা। তারপর এসে আড্ডা দিতে দিতে অনেক সময় চলে গেলো।



দুপুর

অফিস শেষ করে বাসায় চলে আসলাম। বাডায় এসে রেস্ট করতে লাগলাম। রেস্ট করা শেষ করে আমি দুপুরে গোসল করে নিলাম। গোসল শেষ করে ওজু করে এসে যোহর এর নামাজ পড়ার জন্য আমি মসজিদের উদ্দেশ্যে রওনা দিলাম। মসজিদে গিয়ে নামাজ শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় আসার পরে কিছু সময় শুয়ে থাকলাম তারপর রেডি হয়ে আবার ও অফিসে চলে গেলাম।



বিকেল

বিকালে সোহান ভাই আমাকে ফোন দিলো আমার সাথে দেখা করার জন্য আমি সোহান ভাইকে আমার অফিসে আসতে বললাম। তারপর কিছু সময় পরে সোহান ভাই আমার অফিসে চলে আসলো। দুই জন আমার অফিসে বসে কিছু সময় আড্ডা দিলাম তারপর অফিসের পিছনে চলে গেলাম কিছু ছবি তোলার জন্য।

20220421_174928~2.jpg

বিকাল এর সুন্দর পরিবেশের ফটোগ্রাফি

•. Location - MW76+6VM Parbatipur

ছবি তোলা শেষ করে যখন চলে আসবো তখন দেখলাম সূর্য টা অনেক সুন্দর লাগছে তাই সোহান ভাইয়ের ফোন টা নিয়ে সূর্যের ছবিটা তুলে নিলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য।

20220421_175047.jpg

সূর্যের ফটোগ্রাফি করার সময়

•. Location - MW76+8R9 Parbatipur

ছবি তোলা শেষ করে বাসায় চলে আসলাম আমরা। তারপর আসর এর নামাজ পরে নিলাম।

নামাজ শেষ করে শুনলাম এক ছোট ভাই আমাদের ইফতারের আয়োজন করেছে সেখানে যেতে হবে। সন্ধ্যার আগে আমি ও সোহান ভাই চলে গেলাম মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ গিয়ে দেখি অনেক কিছুর আয়োজন করেছে আমাদের জন্য। আমাদের সাথে আরো কিছু বড় ভাইয়েরা ছিলো সবাই মিলে আমরা ইফতার আর আয়োজন শেষ করলাম।



সন্ধ্যা

IMG_20220417_182750~2.jpg

ইফতার এর আয়োজন

•. Location - MW38+MQM Parbatipur

আযান দেওয়ার সাথে সাথে আমরা ইফতার করে নিলাম। সারাদিনের ক্লান্তি নিমিষেই শেষ হয়ে গেলো। তারপর ইফতার শেষ করে আমরা সবাই মিলে নামাজ পড়তে চলে গেলাম। নামাজ শেষ করে এসে সবাই মিলে কিছু সময় আড্ডা দিয়ে আমরা বাসায় চলে আসবো এমন সময় বলে আর ও খাবার বাকি আছে। আমরা শুনে অবাক হয়ে গেলাম ইফতার এর পরে এতো খাবার খাওয়া যায় না। তবুও বিরিয়ানি যেহেতু একটু টেস্ট করে দেখলাম।

IMG_20220419_183139~2.jpg

বিরিয়ানি

•. Location - MW38+MP3 Parbatipur

খাওয়া শেষ করে আমি আর সোহান ভাই একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে কিছু সময় রেস্ট করে তারাবির নামাজ পড়তে চলে গেলাম। নামাজ শেষ করে বাসায় এসে আর রাতের খাবার খেলাম না। রাতে বিছানায় শুয়ে শুয়ে একটি মুভি দেখতে লাগলাম।

Screenshot_20220423-213547~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট

•. Location - MW67+HJW Parbatipur

মুভি দেখা শেষ করে আমার বিছানা রেডি করে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য @waniaa এবং @vianneyspirit কে আমন্ত্রণ যানাচ্ছি।



Sort:  
 2 years ago 

ভাইয়া আমি এতোদিন #club5050 ব্যবহার করেছিলাম,এখন দেখি #club75 এখন আমি কোন ত্যাগ ব্যবহার করবো।

 2 years ago 

club75

 2 years ago 

আপনাদের ইফতারিও তো সেই ল্যাভেল এর।আশা করছি অনেক ইঞ্জয় করেছেন সবাই।আর বিরিয়ানী আপনাদের পিছা ছাড়েনা নাকি আপনারা এর পিছা ছাড়েন্না আল্লাহ মালুম।মানুষ এতো খায় ভাভাগো 😆😁

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। আসলে সত্যি কথা বলতে বিরিয়ান আমাদেরকে সব সময় ডাকে 😋😋😋😋

Good post 👍👍👍👍

 2 years ago 

Thank you so much dear

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66