The diary Game || 22 June 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ মঙ্গলবার
তারিখঃ ২১ জুন ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে সকালে ঘুম থেকে উঠে দেখলাম বাইরে প্রচুর বৃষ্টি হচ্ছে। তাই অন্য দিনের মতো আজকে বাইরে হাঁটা হলো না। ঘুম থেকে উঠে আমার বিছানা টা ঠিক করে আমি ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আসলাম। তারপর রেডি হয়ে অফিসের উদেশ্যে রওনা দিলাম।

IMG_20220621_080920.jpg

অফিসে যাওয়ার সময়

•. Location - MW67+GF Parbatipur, Bangladesh

অফিসে যাওয়ার সময় দেখলাম রাস্তার পাশে পানি দিয়ে ভর্তি হয়ে গেছে তাই একটি ছবি তুলে নিলাম। তারপর আমি অফিসে চলে গেলাম। অফিসে গিয়ে দেখলাম আজকে কোনও কাজ নাই তাই বৃষ্টির দিনে রুমে বসে সবার সাথে আড্ডা দিলাম।

সকাল ৯ টা পার হয়ে গেছে এখন ও বৃষ্টি হচ্ছে তাই ছাতা টা নিয়ে আমি বাসায় চলে আসলাম সকালের নাস্তা করার জন্য। নাস্তা শেষ করে আর অফিসে গেলাম না। যেহেতু কোনও কাজ নাই তাই বাসায় থাকলাম।



দুপুর

দুপুরের দিকে আব্বু অফিস থেকে আসার সময় জাম কিনে নিয়ে আসছে আর আম্মুকে জাম মাখাতে বলল।

IMG_20220620_185833~2.jpg

জাম

•. Location - MW67+HJ9 Parbatipur

জাম খাওয়া শেষ করে আমি গোসল করতে চলে গেলাম। গোসল শেষ করে আমার রুমে এসে কিছু সময় শুয়ে থাকলাম। তারপর দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট করে অফিসের উদেশ্যে রওনা দিলাম।



বিকেল

বিকালে অফিস শেষ করে পুরাতন বাজার হাটে চলে গেলাম। কিছু কেনার উদ্দেশ্যে আমরা বাজারে গিয়ে দেখলাম গরম গরম বেগুনি, পিয়াজু ভাজা হচ্ছে তাই বাজার ঘোরা বাদ দিয়ে আগে খাওয়া শুরু করলাম।

IMG_20220618_155834~2.jpg

খাবারের দোকান

•. Location - MW67+HJ9 Parbatipur

খাওয়া শেষ করে আমরা বাজার করে আমাকে আমার বাসার সামনে নামিয়ে দিয়ে শহিদুল ভাই বাসায় চলে গেলো। আমি বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম।



সন্ধ্যা

সন্ধ্যার সময় আম্মুকে আমি নাস্তা দিতে বললাম। আম্মু আমাকে আম কেটে দিলো খাওয়ার জন্য। গতকাল আব্বু বাজার থেকে আম কিনে নিয়ে এসেছে।

IMG_20220619_161127~2.jpg

আম

•. Location - MW65+C8V Parbatipur

আম খাওয়া শেষ করে আমি আমার ফোনটা নিয়ে কিছু সময় ফেসবুক চালাতে লাগলাম। তারপর হালকা মাথা ব্যাথা করার কারনে আমি গিয়ে একটি কফি বানিয়ে নিয়ে আসলাম।

IMG_20220620_114928~2.jpg

কফি

•. Location - MW67+JJ5 Parbatipur

তারপর আমার রুমে এসে কফি খেতে লাগলাম।



রাত

রাতে আমার রুমে শুয়ে শুয়ে একটি মুভি দেখতে লাগলাম। মুভি দেখা শেষ না হতেই আম্মুর ডাক রাতের খাবার খাওয়ার জন্য। আমি মুভি দেখা বাদ দিয়ে ফ্রেস হয়ে এসে রাতের খাবার খেয়ে নিলাম। তারপর আমার রুমে এসে আবার ও মুভিটি দেখতে লাগলাম।

Screenshot_20220618-233547~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট

•. Location - MW67+HJH Parbatipur

মুভি দেখা শেষ করে আমি আমার বিছানাটা রেডি করে আমার ফোনটা চার্জে লাগিয়ে আমি ঘুমিয়ে গেলাম।

I am inviting @shahri-shiekh, @jes88, @hiralytical & @sameer07 to participate in this contest.



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

I am from Pakistan.I am not know Bangladesh language.I am read your post chrome language changer.
Can I make English language post in this community?

 2 years ago 

Of course you can post in any language in our community. Thank you

Good Diary Game dear friend, i really like your effort.
Thanks for inviting me. I will post a diary game in this community as soon as possible۔۔.
Thanks

Best Regards,
@sameer07

 2 years ago 

ok dear❤️❤️❤️

 2 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।
ছবিগুলো অসাধারণ তুলেছেন।

 2 years ago 

Thank you so much

 2 years ago 

Thank you for the invitation

কি মুভি এটা? নতুন কোন মুভি?

 2 years ago 

Runday 34 movie name

 2 years ago 

প্রচুর বৃষ্টি হয়েছিল মনে হয়। জামের ভর্তা নাকি ওগুলা? মুভিটি কেমন ছিল? সুন্দর ডায়েরি।

 2 years ago 

হুম প্রচুর বৃষ্টি হয়েছে ভাই। হ্যাঁ এগুলো জামের ভর্তা, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64182.86
ETH 3531.12
USDT 1.00
SBD 2.53