The diary Game || 21 January 2022 ||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ বৃহস্পতিবার ।
তারিখঃ ২০ জানুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে সুন্দর একটি সকাল পেয়েছি। প্রতিদিনের মতো আজও সকালে ঘুম থেকে উঠে বাইরে চলে গেলাম হাঁটার জন্য। কিছু সময় হাঁটা হাঁটি করি। আজকেও সকালে প্রচুর কুয়াশা। কুয়াশার কারনে তেমন কিছু দেখা যাচ্ছে না তার সাথে প্রচুর পরিমাণ বাতাস বইছে। আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ব্রাশ করে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে নিলাম। তারপর রেডি হয়ে অফিসে চলে গেলাম। আজকেও অফিসে অনেক কাজ আছে তার দেরি না করে কাজ শুরু করে দিলাম। আজকে তাড়াতাড়ি কাজ শেষ করে দিলাম যাতে পরে আর না করা লাগে এই ঠান্ডার মধ্যে। কাজ শেষ করে বাসায় আসবো নাস্তা করতে তখন আমাদের সেকশনের এক বড় ভাইয়ের বোনের বাচ্চা হয়েছে সেই খুশিতে আজকে আমাদেরকে সকালের নাস্তা ভাই করাবেন। অফিস থেকে বের হয়ে আমরা একটি ভ্যান নিয়ে শাহ হোটেলে চলে গেলাম। গিয়ে আমরা পরাটা, চা আর মিষ্টি অর্ডার দিলাম।

IMG_20220116_092710~2.jpg

সকালে নাস্তা

আমরা নাস্তা খাওয়া শেষ করে আবারও একটি ভ্যান নিয়ে অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম।



দুপুর

বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর প্রতিদিনের মতোন সোহান ভাইকে কল দিলাম সোহান ভাই আর আমি আজকে বাজারে গেলাম বাজার একটু কাজ থাকায় বাজারে যেতে হয়েছে।

IMG_20220118_121836~2.jpg

চা

বাজার থেকে ঘুরে এসে রুবেল ভাইয়ের দোকানে বসলাম বসে চা খেয়ে সোহান ভাইকে বিদায় দিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে আর দেরি না করে গোসল করে নিলাম। গোসল করা শেষ করে আমি দুপুরের খাবার খেয়ে কিছু সময় রেস্ট করলাম তারপরে আবার অফিসে চলে গেলাম।



বিকেল

অফিসের কাজ শেষ করে বাসায় চলে আসলাম বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমি আমার রুমে এসে ফেসবুকে ফানি ভিডিও ও টিকটক দেখতে লাগলাম। এই ঠান্ডার সময় আজকে আর বাইরে যেতে ইচ্ছা করছিল না তাই বাসায় ছিলাম।



সন্ধ্যা

সন্ধ্যার সময় আমি ফ্রেস হয়ে নিলাম দেখলাম আম্মু পিঠা বানাচ্ছেন আম্মুকে কয়েকটা পিঠা দিতে বললাম।

IMG_20220112_191220~2.jpg

পিঠা

পিঠা খাওয়া শেষ করে আমি আবার আমার রুমে চলে আসলাম তখন সোহান ভাই আবার ফোন দিলো একটু বাইরে যাওয়ার জন্য। আমিও রেডি হয়ে চলে গেলাম সোহান ভাইয়ের সাথে দেখা করার জন্য। তার পরে ভায়ের সাথে একটু বাজারে গেলাম বাজার থেকে আসার সময় শোন ভাই আমাকে একটি মাউন্টেন ডিউ খাওয়ালো।

IMG_20220112_174852~2.jpg

মাউন্টেন ডিউ

তারপর আমরা দুজন গল্প করতে করতে হাঁটতে হাঁটতে বাসায় চলে আসলাম।



রাত

বাসায় এসে ফ্রেশ হলাম ড্রেস চেঞ্জ করে নিলাম। তারপর আমার রুমে চলে আসলাম কিছুক্ষণ মোবাইল ফোনটা ঘাটাঘাটি করতে লাগলাম। পরে আম্মু আমাকে রাতে খাওয়ার জন্য ডাক দিলেন আমি গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে নিলাম। তারপর আমার রুমে চলে আসলাম। কালকে শুক্রবার অফিস বন্ধের দিন আজকে রাত জেগে জেগে নাটক দেখতে লাগলাম।

Screenshot_20220121-151215~2.png

নাটক দেখার সময় স্কিনশর্ট

নাটক দেখতে দেখতে অনেকটা রাত হয়ে গেল তারপর আমি ফোনটা চার্জে লাগিয়ে বিছানা ঠিক করে আমি ঘুমিয়ে পড়লাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

Haha. Is that Bangla Mountain Dew? :-)

 3 years ago 

Yes. Thank you


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

খুবই সুন্দর একটা দিন ছিল আপনার ভাইয়া৷ সকালের নাস্তা টা ভালই ছিল। ডাইরিটা পড়ে অনেক আনন্দ পেলাম। পিঠার স্বাথ টি কেমন ছিল ভাই?

 3 years ago 

অনেক মজা হয়েছিল পিঠা। ধন্যবাদ ভাইয়া ❤️❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67808.66
ETH 3248.00
USDT 1.00
SBD 2.67