The diary Game || 21 August 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ শনিবার
তারিখঃ ২০ আগস্ট ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

দুই দিন অফিস বন্ধের পরে আজকে প্রথম অফিস এই সপ্তাহে। সকালে ঘুম থেকে উঠলাম ৭ টার পরে। ঘুম থেকে উঠে ব্রাশ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর হালকা নাস্তা করে আমি অফিসে চলে আসলাম। অফিসে আসার সময় একটি ছবি তুললাম।

IMG_20220723_105140~2.jpg

অফিসে যাওয়ার সময় তোলা ছবি

•. Location - MW67+GC Parbatipur, Bangladesh.

অফিসে চলে আসলাম। অফিসে এসে কাজের পজিশন নিয়ে কাজ করতে লাগলাম। কাজ শেষ করে পাশের দোকানে গেলাম চা খাওয়ার জন্য। চা খাওয়া শেষ করে আমরা আবার ও অফিসে চলে আসলাম।



দুপুর

দুপুরে অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে কিছু সময় রেস্ট নিলাম। তারপর দুপুরে গোসল করে নিলাম। গোসল শেষ করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে কিছু সময় পরে আমি রেডি হয়ে অফিসের উদেশ্যে রওনা দিলাম।



বিকেল

বিকালে অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে আমার রুমে এসে কিছু সময় ঘুমিয়ে নিলাম। ঘুম থেকে উঠে বাসায় হালকা কিছু নাস্তা করে নিলাম। নাস্তা করে সোহন ভাইকে কল দিয়ে বাহিরে আসলাম আড্ডা দেওয়ার জন্য।



সন্ধ্যা

সন্ধ্যায় সোহান ভাইয়ের সাথে দেখা করলাম। তারপর রুবেল ভাইয়ের দোকানে গিয়ে একটি মাউন্টেন ডিউ নিলাম। তারপর দুইজনে হেটে হেটে খেতে লাগলাম।

IMG_20220807_192948.jpg

মাউন্টেন ডিউ

•. Location - MW67+6QX Parbatipur, Bangladesh.

পরে সোহান ভাই একটি চকলেট নিলো খাওয়ার জন্য। আমরা অনেক সৃয় এভাবে আড্ডা দিলাম।

IMG_20220804_201850.jpg

চকলেট

•. Location - MW67+6WV Parbatipur, Bangladesh.

আমরা আড্ডা দেওয়া শেষ করে বাসার দিকে রওনা দিলাম।



রাত

বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে ফোন ঘাটতে লাগলাম। রাতে খাবার খাওয়ার জন্য আম্মু আমাকে ডাক দিলো আমি গিয়ে খাবার খেয়ে আসলাম। খাওয়া শেষ করে আব্বুর সাথে কিছু কথা বলে আমি আমার রুমে চলে আসলাম। রুমে এসে আমি কিছু সময় গান শুনতে লাগলাম।

Screenshot_20220821-124956~2.png

Source

গান শোনার সময় স্কিনশর্ট নেওয়া

গান শোনা শেষ করে আমি বিছানা রেডি করে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66683.89
ETH 3311.03
USDT 1.00
SBD 2.70