The diary Game || 20 May 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি



রোজঃ বৃহস্পতিবার।
তারিখঃ ১৯ মে ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে অনেক সুন্দর একটি সকাল উপভোগ করতে পেরেছি। প্রতিদিনের মতো আজও সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে রেডি হয়ে অফিসের উদেশ্যে রওনা দিলাম। অফিসে গিয়ে দেখলাম আজকে সিডিউল আছে। তাই আমাদের সেকশনের মিস্ত্রি আমাদের সবার কাজ ভাগ করে দিলেন। তারপর আমরা যে যার মতো কাজ করতে লাগলাম।

IMG_20220514_082617~2.jpg

কিছু লোকোমোটিভ

•. Location - MW76+GX6 Parbatipur

কাজ করা শেষ করে আমরা সকালের নাস্তা করার জন্য বের হলাম। অফিসের পাশেই কিছু দোকান আছে সেখান থেকে সকালের নাস্তা করে আসলাম। নাস্তা করা শেষ করে আমরা আবার অফিসে চলে আসলাম। অফিসে এসে আমরা পুনরায় আমাদের কাজ করতে লাগলাম।



দুপুর

অফিস শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম তারপর এক বড় ভাইয়ের সাথে রুবেল ভাইয়ের দোকানে চলে গেলাম চা খাওয়ার জন্য।

IMG_20220514_173550~2.jpg

চা

•. Location - MW67+5WV Parbatipur

তারপর চা খেয়ে কিছু সময় গল্প করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে গোসল করে নিলাম তারপর দুপুরের খাবার খেয়ে কিছু সময় রেস্ট করালাম। তারপর আবার ও রেডি হয়ে অফিসে চলে গেলাম।



বিকেল

বিকালে অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর কিছু সময় রেস্ট করতে থাকলাম। আর এই রেস্ট করার ফাকে আমি ফেসবুকে কিছু ফানি ভিডিও দেখতে লাগলাম। এদিকে সোহান ভাই ফোন দিলো তাই আমার বাসা থেকে সাইকেল টা বের করে আমি ঘুরতে লাগলাম তারপর পার্বতীপুর বাস টার্মিনাল থেকে একটি পিয়াজুর দোকান থেকে কিছু পিয়াজু নিলাম খাওয়ার জন্য ।

IMG_20220513_183558~2.jpg

পিয়াজু

•. Location - MW97+2QJ আমেরিক্যান ক্যাম্প

খাওয়া শেষ করে আমরা বাসার উদ্দেশ্যে রওয়ানা দিলাম।



সন্ধ্যা

সন্ধ্যার সময় আমার বন্ধু রাজু আমাকে ফোন দিলো দেখা করার জন্য আমি সন্ধ্যার সময় রেডি হয়ে পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে গেলাম আমার বন্ধুর সাথে দেখা করার জন্য। তারসাথে আমার পরিচিত এক বন্ধু ছিলো। সবাই মিলে কিছু সময় আড্ডা দিলাম। তারপর আমরা পেয়ারা মাখা খেলাম।

IMG_20220513_202052~2.jpg

পেয়ারা মাখা

•. Location - MW38+H9R Parbatipur

খাওয়া শেষ করে কিছু সময় গল্প করে আমি একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম।

বাসায় এসে ফ্রেস হওয়ার পর থেকে অনেক বৃষ্টি শুরু হয়ে গেলো।



রাত

রাতে বৃষ্টি থামার পরে কারেন্ট এলো। তারপর আম্মু আমাকে রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে আসলাম। কালকে শুক্রবার অফিস বন্ধ তাই রাত জেগে একটি মুভি দেখতে লাগলাম।

Screenshot_20220520-220146~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট নেওয়া

•. Location - MW67+HJP Parbatipur

মুভি দেখা শেষ করে আমি আমার ফোনটা চার্জে লাগিয়ে ঘুমিয়ে গেলাম।



I am inviting @liamnov, @muhammadumartkd, @shravana & @sabbirrr to participate in this contest.

এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

Thanks for inviting me to the contest.

 2 years ago 

Welcome. You can participate in this contest.

Thanks for inviting me.

 2 years ago 

valoi din kataccco.

 2 years ago 

Ha vai

 2 years ago 

Khub valo chilo apnar diary

 2 years ago 

Thank you so much

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 69047.36
ETH 3739.58
USDT 1.00
SBD 3.66