The diary Game || 18 September 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ শনিবার
তারিখঃ ১৭ সেপ্টেম্বর ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

সকালে ঘুম থেকে আম্মুর ডাকে উঠলাম। কালকে রাতে ফোনে এলার্ম দিতে মনে ছিলো না। ঘুম থেকে উঠে দেখি সকাল ৮ টা বাজে। আমি ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে রেডি হয়ে অফিসের উদেশ্যে রওনা দিলাম। অফিসে গিয়ে দেখলাম আজকে তেমন কোনও কাজের চাপ নেই। তাই সবার সাথে বসে আড্ডা দিতে লাগলাম। সকাল ৯ টার দিকে আমি বাসায় চলে আসলাম নাস্তা করার জন্য। বাসায় এসে ফ্রেস হয়ে নাস্তা করে নিলাম। নাস্তা শেষ করে আমি আবার ও অফিসে চলে আসলাম। অফিসে এসে হলকা কিছু কাজ করলাম। কাজ শেষ করে রুমে বসে আছি এমন সময় আমার বন্ধু আমাকে ফোন দিলো একটি টিকিট এর জন্য। আমি অফিসে বলে রেলওয়ে স্টেশনে চলে আসলাম আমার বন্ধুর টিকিট কাটার জন্য। তার টিকিট কেটে আমি স্টেশন একটি দোকান থেকে পেপসি নিয়ে খেয়ে তারপর বাসায় চলে আসলাম।

IMG_20220902_180418~2.jpg

পেপসি

•. Location - MW38+C9 Parbatipur, Bangladesh.



দুপুর

বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমি গোসল করে আমার রুমে চলে আসলাম । রুমে এসে কিছু সময় পরে দুপুরের খাবার খেয়ে রেস্ট করে আমি আবার ও অফিসের উদেশ্যে রওনা দিলাম।



বিকেল

অফিসের কাজ শেষ করে আমি বাজারে চলে আসলাম। বাজারে কিছু কাজ ছিলো সেগুলো সম্পূর্ণ করে নিলাম। কাজ করতে করতে আমার এক বন্ধুর সাথে দেখা তার সাথে কিছু সময় গল্প করে আমরা শাহ হোটেলে চলে আসলাম নাস্তা করার জন্য। হালকা নাস্তা করে আমরা চা খেলাম।

IMG_20220907_103048~2.jpg

চা

•. Location - MW38+XG3 Parbatipur

চা খাওয়া শেষ করে আমি আমার বন্ধু কে বিদায় জানিয়ে আমি শহীদ মিনার থেকে একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। ফ্রেস হয়ে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় সোহান ভাইয়ের কল পেয়ে আমি রুবেল ভাইয়ের দোকানে চলে আসলাম। রুবেল ভাইয়ের দোকানের লাল চা অনেক মজার তারপর আমরা চা এর অর্ডার দিলাম।

IMG_20220901_184332~2.jpg

চা

•. Location - MW67+6QX Parbatipur

চা খাওয়া শেষ করে আমরা কিছু সময় দোকানে রুবেল ভাইয়ের সাথে আড্ডা দিলাম। তারপর সোহান ভাই আমাকে একটি ঠান্ডা খাওয়ালো।

IMG_20220831_195456~2.jpg

মাউন্টেন ডিউ

•. Location - MW67+7XC Parbatipur

ঠান্ডা খেতে খেতে আমি বাসায় চলে আসলাম।



রাত

বাসায় এসে আমার রুমে এসে ফেসবুক চালাতে লাগলাম। তরপর আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে খাবার খেয়ে আমার রুমে চলে আসলাম। রুমে এসে গান শুনতে শুনতে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words410
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

আপনার এই পোস্টটি বুমিং এর জন্য মনোনিত করা হয়েছে।

 2 years ago 

Thank you for support me. ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56697.29
ETH 2390.51
USDT 1.00
SBD 2.29