The diary Game || 18 July 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ রবিবার
তারিখঃ ১৭ জুলাই ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

কিছু দিন থেকে দিনাজপুর এবং এ আশে পাশের অবস্থা অনেক খারাপ। প্রচন্ড তাপদাহ চলতেছে। এই অবস্থায় রাতে ঘুমানো অনেক কষ্টকর হয়ে যাচ্ছে। সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে আগে গোসল করে নিলাম। তারপর আমার রুমে এসে রেডি হয়ে অফিসে উদ্দেশ্যে রওনা দিলাম। অফিসে যাওয়ার সময় দেখলাম প্রচন্ড রৌদ এবং সেই সাথে আকাশে কিছু সাদা মেঘ উড়ে বেড়াচ্ছে তাই একটি ছবি তুলে নিলাম।

IMG_20220714_141510~2.jpg

নীল আকাশ

•. Location - MW67+CGV Parbatipur

ছবি তোলা শেষ করে আমি অফিসে রওনা দিলাম। অফিসে গিয়ে সাধারণত প্রতিদিনের মতো কাজ করতে শুরু করে দিলাম। কাজ করা শেষ করে বাসায় চলে আসলাম সকালের নাস্তা করার জন্য। বাসায় এসে ফ্রেস হয়ে সকালের নাস্তা করে নিলাম। নাস্তা শেষ করে কিছু সময় রেস্ট করে আবার ও অফিসে চলে আসলাম।



দুপুর

অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে নিলাম। তারপর লেবুর শরবত বানিয়ে খেয়ে নিলাম। প্রচুর গরম আর রৌদ বলার বাহিরে। দুপুরে গোসল করে খাওয়া করে নিলাম। খাওয়া শেষ করে কিছু সময় রেস্ট করালাম। তারপর রেডি হয়ে অবার ও অফিসে চলে গেলাম।



বিকেল

অফিস শেষ করে সোজা রুবেল ভাইয়ের দোকানে চলে গেলাম গিয়ে একটি ঠান্ডা নিলাম খাওয়ার জন্য।

IMG_20220718_120558.jpg

ঠান্ডা

•. Location - MW67+6VW Parbatipur

ঠান্ডা খাওয়া শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে কিছু সময় রেস্ট করতে থাকলাম। তারপর বাসার পাশের এক বড় ভাই আমাকে ডাকতে আসলো টার্মিনাল যাওয়ার জন্য। টার্মিনাল গিয়ে ভাই কিছু কাজ শেষ করল।আমি গিয়ে দুইটি আইসক্রিম নিয়ে আসলাম খাওয়ার জন্য।

IMG_20220715_181932~2.jpg

আইসক্রিম

•. Location - MW97+39H আমেরিক্যান ক্যাম্প

খাওয়া শেষ করে আমরা একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম।



সন্ধ্যা

সন্ধ্যার সময় আমি সোহান ভাইয়ের সাথে দেখা করলাম। দুইজন অনেক সময় আড্ডা দিলাম। আড্ডা দিতে দিতে আমরা একটি জুস খেলাম।

IMG_20220716_195527~2.jpg

জুস

•. Location - MW48+6G3 Parbatipur

জুস খাওয়া শেষ করে আমরা দুই জন বাসার উদ্দেশ্যে রওনা দিলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে নিলাম। তারপর আমি আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। তখন একটি মুভি দেখতে লাগলাম। মুভি দেখা শেষ না হতেই আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে রাতের খাবার খেয়ে আমার রুমে চলে আসলাম। এসে পুনরায় মুভি দেখতে শুরু করলাম।

Screenshot_20220718-202706~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট নেওয়া

মুভি দেখা শেষ করে আমি আমার বিছানা রেডি করে ঘুমিয়ে গেলাম।

I am inviting @junebride, @saravanann, @alfazmalek, @navihash & @rmm31 to participate in this contest.



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

আপনি অনেক সুন্দর ও চমৎকার ভাবে আপনার সারাদিনের কর্ম আমাদের মাঝে শেয়ার করেছেন। যা পড়ে অনেক ভালো লাগলো। আপনার তোলা ছবিগুলো অসাধারণ হয়েছে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago (edited)

ha kub valo hoice

 2 years ago 

nice post ..i like it ..thank you .

 2 years ago 

very nice post ..best of luck.

 2 years ago 

Thank you so much

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই। আপনার ডায়েরি পড়ে ভাল লাগল। আমার কাছে সবথেকে ভাল লেগেছে আকাশের ছবি। অসাধারণ হয়েছে আপনার তোলা সবছবি।

 2 years ago 

Thank you so much

 2 years ago 

সারাদিন খালি ঠান্ডাই গিলেসেন। মুভিটা কেমন লেগেছে? সুন্দর ডায়েরি।

 2 years ago 

এই গরমে ঠান্ডার মধ্যেই আরাম বস। মুভিটা দারুণ ছিলো।

 2 years ago 

অনেক সুন্দর ছিল আপনার দিনটি। গরমের ঠান্ডা খেতে ভালোই লাগে। মুভি কেনম ছিল? ধন্যবাদ এত সুন্দর একটি দিন শেয়ার করার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। মুভিটা অনেক সুন্দর ছিলো।

 2 years ago 

প্রচন্ড গরম আর লোড শেডিং তো আছেই।সব মিলিয়ে আসলেই শোচনীয় অবস্থা সবার।
ভাইয়া, আপনি আর সোহান উচ্চতর পর্যয়ের খাদক।

 2 years ago 

না খাইলে তো জীবন শেষ আপু😋😋😋

Coin Marketplace

STEEM 0.33
TRX 0.11
JST 0.031
BTC 67508.70
ETH 3753.40
USDT 1.00
SBD 3.73